বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ঠিক কী হয়েছে লিটনের? নাইটদের শিবির ছাড়ার পর এবার বাংলাদেশ দলের সঙ্গেও ইংল্যান্ডে গেলেন না

ঠিক কী হয়েছে লিটনের? নাইটদের শিবির ছাড়ার পর এবার বাংলাদেশ দলের সঙ্গেও ইংল্যান্ডে গেলেন না

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে লিটন দাস (ছবি-কলকাতা নাইট রাইডার্স)

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, ৪ মে ইংল্যান্ডে যাবেন লিটন দাস। সেখানে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশের উইকেটরক্ষত-ব্যাটার। তাঁর সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও ইংল্যান্ডে যাবেন বলে খবর।

আইপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে বড় মন্তব্য করলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটার মহম্মদ আশরাফুল। তাঁর মতে আইপিএল-এ বাংলাদেশের ক্রিকেটাররা ব্রাত্য। ভালো পারফরম্যান্স করলেও বাড়ে না তাদের অর্থ। বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করেন ফ্র্যাঞ্চাইজি থেকে টিম ম্যানেজমেন্ট সকলে। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন আশরাফুল।

বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের বিস্ফোরক অভিযোগ আনলেন তিনি। ২০০৭ সালে বাংলাদেশের মিরপুরে ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ২৬ বলে অর্ধশতরান করেন তিনি। ঐ বছরই প্রথমবার আইপিএলের নিলামের আগে কলকাতা নাইটরাইডার্সে খেলার ইচ্ছাপ্রকাশ করে কলকাতার তখনকার আইকন খেলোয়াড় সৌরভকে ফোন করেছিলেন আশরাফুল।

আরও পড়ুন… এক নম্বর বনাম ১০ নম্বরের লড়াই- দেখে নিন GT vs DC ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ

সৌরভ তাকে সেই সময়ে নাকি প্রতিশ্রুতি দিয়েছিলেন নিলামে তার জন্য ঝাপাবেন তারা। কিন্তু সৌরভ তথা কলকাতা তার জন্য নিলামে দরবারই করেনি। দ্বিতীয় মরশুমে নিলামে মুম্বই তাঁকে নিলেও মাত্র ১ টি ম্যাচ খেলায়। আর এই একটি ম্যাচ খেলেই আইপিএল কেরিয়ার শেষ হয়ে যায় আশরাফুলের।

চলতি মরশুমে লিটন দাসকে কেকেআর কিনলেও দীর্ঘ টালবাহানার পর প্ৰথম কয়েকটি ম্যাচের পর লিটন কলকাতায় আসেন। কিন্তু কলকাতার হয়ে দুটি ম্যাচ খেললেও একটি মাত্র ম্যাচে ব্যাট করার সুযোগ পান লিটন। মাত্র ৪ রান করে আউট হয়ে যান। পরের ম্যাচে ইমপ্যাক্ট খেলোয়াড় হয়ে নামেন, উইকেট রক্ষকের দায়িত্ব পালন করেন। আশরাফুল আশাবাদী এই অপমানের জবাব ভারতের মাটিতে দাঁড়িয়ে বিশ্বকাপে বাংলাদেশের জার্সিতে দেবেন লিটন দাস।

আরও পড়ুন… WTC Final-এর আগেই অস্ট্রেলিয়াকে পিছনে ফেলে টেস্টের শীর্ষস্থানে রোহিতের ভারত

এর মাঝেই আইপিএল-এর মাঝ পথেই কলকাতা নাইট রাইডার্সর শিবির ছেড়ে দেশে ফিরে গিয়েছেন বাংলাদেশের ক্রিকেটার লিটন দাস। কিন্তু দলের সঙ্গে আয়ারল্যান্ড সফরেও গেলেন না লিটন দাস। এরপরেই প্রশ্ন উঠেছে তাহলে লিটন দাস কোথায়? ৫ মে আয়ারল্যান্ড যাওয়ার কথা ছিল লিটন দাসের। কিন্তু পারিবারিক কারণ দেখিয়ে অনেক আগেই কেকেআর ছেড়েছেন তিনি। ইতিমধ্যেই ইংল্যান্ডে চলে গিয়েছে বাংলাদেশ দল। সেখানে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে তারা। কিন্ত খবর এসেছে দলের সঙ্গে যাননি লিটন দাস। সূত্র মারফৎ জানা গিয়েছে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা বাংলাদেশের এই তারকা ক্রিকেটার এখনও নিজের দেশেই রয়েছেন। জানা গিয়েছে পারিবারিক কারণে এখনই বাংলাদেশেই রয়েছেন লিটন দাস। 

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, ৪ মে ইংল্যান্ডে যাবেন লিটন দাস। সেখানে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশের উইকেটরক্ষত-ব্যাটার। তাঁর সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও ইংল্যান্ডে যাবেন বলে খবর। ৯ মে থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে বাংলাদেশ। ১৩ মে শেষ হবে সিরিজ। দেশের হয়ে খেলার জন্য আগেই আইপিএলে কেকেআরের হয়ে খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন শাকিব আল হাসান। লিটন খেলতে এলেও মাত্র ২১ দিনেই প্রতিযোগিতা ছেড়ে চলে গিয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সূর্যে অভিষিক্ত রাম লালা, সূর্য তিলক পর্বে বিজ্ঞানকে কাজে লাগিয়েছেন এই অধ্যাপক ভোট না দিলে ছুটি কেটে নেব, নির্দেশ দিয়েও পিছু হঠলেন ওই রাজ্যের স্বরাষ্ট্রসচিব সোলাপুরে কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? অবাক জনতা, চটল BJP IPL-এর ব্র্যান্ড ভ্যালুর দৌড়ে CSK-কে পিছনে ফেলল MI! জানুন কত নম্বরে রয়েছে KKR হনুমান জয়ন্তীতে বিশেষ কাকতালীয় শুভ সংযোগ, বজরংবলীর পুজো দেবে দ্বিগুণ সুফল একাই হেঁটে এসে ভোট দিলেন ১০২ বছরের বৃদ্ধা, স্যালুট সকলের, ভাইরাল যুবতীর ভিডিয়োও Summer Hacks: গরমে ভাত বাসি হলে বানিয়ে নিন এই শরবত, মুখে লেগে থাকবে স্বাদ ইন্দোনেশিয়ার আগ্নেয়গিরিতে অগ্নুৎপাত, সুনামির সতর্কতা, সরানো হল ১১,০০০ জনকে মাও-ডেরা বস্তারেও শান্তির ভোট! লজ্জা পাবে দিনহাটা? কনসার্ট শুনতে এসেছেন ইনি কে! দেখেই চমকে গেলেন অরিজিৎ

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.