বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আরও এক KKR তারকা সামিল হলেন করোনা যুদ্ধে, গৌতম গম্ভীরের ফাউন্ডেশনে দিলেন অনুদান
শেল্ডন জ্যাকসন। ছবি- টুইটার।
শেল্ডন জ্যাকসন। ছবি- টুইটার।

আরও এক KKR তারকা সামিল হলেন করোনা যুদ্ধে, গৌতম গম্ভীরের ফাউন্ডেশনে দিলেন অনুদান

  • প্রাক্তন নাইট অধিনায়কের স্বেচ্ছ্বাসেবী সংস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কলকাতার উইকেটকিপার-ব্যাটসম্যান।

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে মাঠে নামলেন আরও এক নাইট তারকা। বরং বলা ভালো অতিমারির সময়ে মানুষের পাশে দাঁড়াতে প্রাক্তন নাইট অধিনায়কের হাত শক্ত করলেন কেকেআরের নবাগত উইকেটকিপার-ব্যাটসম্যান।

কলকাতা নাইট রাইডার্স করোনা মহামারির শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা চালিয়েছে। এবার কেকেআর তারকারা একে একে ব্যক্তিগতভাবে নিজেদের ভূমিকা পালন করছেন এই লড়াইয়ে।

ক'দিন আগেই কলকাতার অভিজ্ঞ স্পিনার হরভজন সিং পুণেতে একটি ভ্রাম্যমান করোনা পরীক্ষাগার স্থাপন করেন, যেখানে গরিব মানুষ বিনা পয়সায় করোনা টেস্ট করাতে পারবেন। কেকেআরের অজি পেসার প্যাট কামিন্স পিএম কেয়ার্স ফান্ডে ৫০ হাজার মার্কিন ডলার অনুদান দিয়েছেন। এবার নাইটদের নবাগত উইকেটকিপার-ব্যাটসম্যান শেল্ডন জ্যাকসন অনুদান দিলেন গৌতম গম্ভীর ফাউন্ডেশনে।

সোশ্যাল মিডিয়ায় জ্যাকসন নিজেই জানান তাঁর মানবিক পদক্ষেপের কথা। সেই সঙ্গে তিনি বাকিদেরও অনুরোধ করেন কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়ানোর।

টুইটার বিজ্ঞপ্তিতে জ্যাকসন লেখেন, ‘আমাদের প্রিয় দেশের কঠিন সময়ে মানুষের দুর্ভোগ দেখে আমার হৃদয় ভারাক্রান্ত। প্রার্থনা করছি, খারাপ সময় আরও দীর্ঘ না হয়ে যত তাড়াতাড়ি সম্ভব কেটে যাক। সকলকে অনুরোধ করছি সরকারি নির্দেশিকা মেনে চলার। দয়া করে যতটা সম্ভব বাড়িতে থাকুন। বাড়ির বাইরে পা দিতে হলেই মাস্ক পরুন।’

পরক্ষণেই তিনি গৌতম গম্ভীর ফাইন্ডশনে নিজের সাহায্যের কথা জানান এবং এও জানান যে, প্রাক্তন নাইট অধিনায়কের স্বেচ্ছ্বাসেবী সংস্থা যত বেশি সম্ভব মানুষের পাশে দাঁড়াতে অক্লান্ত পরিশ্রম করে চলেছে।

পরে গম্ভীর টুইটে জ্যাকসনকে ধন্যবাদ জানান এমন কঠিন সময়ে তাঁর ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

বন্ধ করুন