বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > শাকিব-লিটনদের জন্য KKR-এর বিশেষ প্রস্তাব, মানল না BCB! জেনে নিন আসল ঘটনা

শাকিব-লিটনদের জন্য KKR-এর বিশেষ প্রস্তাব, মানল না BCB! জেনে নিন আসল ঘটনা

শাকিব আল হাসান (ছবি-এএফপি)

শাকিব আল হাসান ও লিটন দাসকে খেলানোর বহু চেষ্টা করেছিল শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। সূত্র মারফত জানা গিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে নাইট কর্তৃপক্ষ বিশেষ প্রস্তাব পাঠিয়েছিল। তবে সেই প্রস্তাব নাকি পত্রপাঠ নাকচ করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আইপিএল ২০২৩ শুরু হয়েছে ৩১ মার্চ থেকে। ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। তার আগের দিন, অর্থাৎ ৩১ মার্চ আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে বাংলাদেশের। তার পরে আবার ৪ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছে বাংলাদেশ। মে মাসেও বাংলাদেশের সিরিজ রয়েছে। ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত আয়ারল্যান্ডে ৩ ম্যাচের একদিনের সিরিজ খেলার কথা বাংলাদেশের। বাংলাদেশের হয়ে খেলার জন্য আইপিএলকে না বলে দিয়েছেন শাকিব আল হাসান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এ বারের মরশুমে আর খেলা হবে না শাকিব আল হাসানের। কিন্তু শাকিব আল হাসান ও লিটন দাসকে খেলানোর বহু চেষ্টা করেছিল শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। সূত্র মারফত জানা গিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে নাইট কর্তৃপক্ষ বিশেষ প্রস্তাব পাঠিয়েছিল। তবে সেই প্রস্তাব নাকি পত্রপাঠ নাকচ করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেহেতু আইপিএল চলাকালীন বাংলাদেশের খেলা রয়েছে তাই শাকিব ও লিটনকে ছাড়বে না বাংলাদেশ দল।

আরও পড়ুন… ভিডিয়ো: পরপর বলে আউট বেঙ্কটেশ, মনদীপ! উইলির সুইংয়ে বেআব্রু KKR টপ অর্ডার

তবে দুই তারকাকে দলে পেতে নাকি বিসিবি-র কাছে বিশেষ প্রস্তাব দিয়েছিল নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট। বাংলাদেশের টেস্ট দলে প্রথমে ছিলেন না শাকিব। জানা গিয়েছে, কেকেআর বিসিবিকে প্রস্তাব দিয়েছিল, টেস্ট ম্যাচে লিটন দেশের হয়ে খেলুক। কিন্তু শাকিব আইপিএলের শুরু থেকে কেকেআরের হয়ে খেলুক। টেস্ট শেষ হলে লিটন আইপিএলে আসুক। আবার যখন মে মাসে বাংলাদেশ আয়ারল্যান্ডে খেলতে যাবে সেই সময় শাকিব দলের সঙ্গে খেলতে যাক, কিন্তু লিটন কেকেআরের হয়ে খেলুক। সিরিজ শেষ হয়ে গেলে শাকিব আবার চলে আসুক কলকাতায়। তা হলে দুই পক্ষের সমস্যা মিটে যাবে বলে আশা করেছিল কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… ২৯ বলে ৬৮ রান! নিজের সেরা ইনিংসের দিনে IPL-এ যুগ্ম দ্বিতীয় স্থানে শার্দুল

কিন্তু নাইটদের এই প্রস্তাব মানেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সূত্রের খবর, তারা দেশের দুই ক্রিকেটারকে ছাড়তে চায়নি। এমনকি শাকিবকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলেও নিয়ে নেওয়া হয়। তার ফলে তাঁর আইপিএল খেলায় সমস্যা তৈরি হয়। শেষ পর্যন্ত আইপিএল থেকে নাম তুলে নেন শাকিব আল হাসান। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলেছেন আফগানিস্তানের গুরবাজ রহমানউল্লাহ। ৪৪ বলে ৫৭ রানের ইনিংস খেলেন তিনি। অন্যদিকে নারিন, চক্রবর্তী দারুণ বল করেন। ফলে মনে করা হচ্ছে ভবিষ্যতে শাকিব ও লিটনের অভাব বেশি টের পাবে না কলকাতা নাইট রাইডার্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তিস্তা বিপর্যয়ের প্রভাব বাংলাতেও, বরাদ্দ নেই বাজেটে,বঞ্চনা নিয়ে সংসদে সরব অভিষেক বৃষ্টিমাখা সন্ধ্যায় এক গাড়িতে অগস্ত্য-সুহানা! কী করছিলেন তাঁরা? নেপালে ভয়াবহ দুর্ঘটনার কবলে বিমান, পুড়ে ছাই ১৮ যাত্রী এবারের বাজেটে কীভাবে বদলাবে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ? কোন ক্ষেত্রে দিতে হবে কত কর? দেশের মানুষের সুস্বাস্থ্যের পথে বাধা এই খাবারগুলি, বলছে সমীক্ষা মুখে বড় বড় কথা,ওদিকে পাড়ার বোলারের হাতে তিন বার আউট বাবরকে তোপ দাগা প্রাক্তনী কাল সন্ধ্যার মধ্যে এই ৩ জন রেডিক্স মানুষ সুখবর পাবেন, শুধু লাভই লাভ বাঁচবে কয়েক হাজার টাকা, পেনশনভোগীদের জন্যেও বড় 'উপহার' ছিল এই বাজেটে শুভেন্দু–তপনের লড়াই বিধানসভায়, দুই বিধায়কের পরস্পর অভিযোগ উত্তপ্ত পরিবেশ আরও আকর্ষণীয় করে তোলা হল NPS-কে, চাকরিজীবীদের জন্য বড় সুবিধার ঘোষণা বাজেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.