বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বেঙ্কটেশ আইয়ারের প্রতিভায় উচ্ছ্বসিত WWE-র কোন সুপারস্টার?
WWE রেসলার সেথ রোলিন্স ও KKR -এর বেঙ্কটেশ আইয়ার

বেঙ্কটেশ আইয়ারের প্রতিভায় উচ্ছ্বসিত WWE-র কোন সুপারস্টার?

  • IPL 2022 যাত্রা শুরুর আগে WWE সুপারস্টারের শুভেচ্ছাবার্তা পেলেন KKR-এর বেঙ্কটেশ।

CSK-এর বিরুদ্ধে নামার আগে প্রিয় ব্যক্তির কাছ থেকে বিশেষ বার্তা পেলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ার। IPL-2022শুরু হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। শনিবার,মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইপিএলের চলতি মরশুমের প্রথম ম্যাচ। এই ম্যাচটি হবে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানার্স আপ কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। দুই দলই শিরোপা জিততে প্রথম থেকেই জয়ের জন্য ঝাঁপাতে চাইবে। এই ম্যাচ শুরুর আগে বিশেষ বার্তা পেলেন কলকাতার ওপেনার বেঙ্কটেশ আইয়ার। আশ্চর্যের বিষয়, তিনি এই বার্তাটি ভারত বা অন্য কোনও ক্রিকেটারের কাছ থেকে পাননি বেঙ্কটেশ। ক্রিকেটার বেঙ্কটেশকে এই বার্তা পাঠিয়েছেন WWE রেসলার। অবাক হলেও এটাই সত্যি। বেঙ্কটেশকে ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন WWE রেসলার সেথ রোলিন্স।

বেঙ্কটেশ হলেন সেই খেলোয়াড় যাকে IPL-2022-এর জন্য ধরে রেখেছিল KKR. গত মরশুমে শক্তিশালী ব্যাটিং করে দলকে ফাইনালে নিয়ে যেতে বড় ভূমিকা পালন করেছিলেন তিনি। গত মরশুম ছিল তার প্রথম আইপিএল, যেখানে তিনি প্রভাব ফেলতে সক্ষম হয়েছিলেন। এবারও বেঙ্কটেশ তার সেই ফর্ম ধরে রাখার চেষ্টা করবেন। তবে মাঠে নামার আগে সেথ রোলিন্সের বার্তা তাকে বাড়তি অনুপ্রাণিত করবে।

সেথ রোলিন্স একটি ভিডিয়ো প্রকাশ করেছে যেটিকে WWE ইন্ডিয়া তার ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্ট করেছে। এতে বেঙ্কটেশকে বার্তা দিতে গিয়ে রোলিন্স বললেন,‘বেঙ্কটেশ…আমার বন্ধু। এটা আমি শেঠ ফ্রিকিন'রোলিন্স। আমি অবাক হই না যে আপনি আমার ভক্ত। আমার বন্ধু, এটি একটি ভালো জিনিস। কিন্তু এখন আপনার সামনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। তাই এই কাপ জিততে আপনাদের আমার শুভেচ্ছা লাগবে। তাই একজন স্বপ্নদর্শীর আশীর্বাদের জন্য নিজেকে প্রস্তুত করুন। যান এবং কঠোরভাবে খেলুন।’

আবারও সবার দৃষ্টি বেঙ্কটেশের দিকে থাকবে। গত মরশুমে পুরো ম্যাচ খেলেননি তিনি। এখন পর্যন্ত তিনি আইপিএলে মাত্র ১০টি ম্যাচ খেলেছেন। কিন্তু এই কয়েকটি ম্যাচে তিনি প্রমাণ করেছেন যে তিনি একজন প্রতিভাবান খেলোয়াড়। এখন পর্যন্ত খেলা ১০টি আইপিএল ম্যাচে এই খেলোয়াড় ৪১.১১ গড়ে ৩৭০ রান করেছেন। ১০টি ম্যাচের মধ্যে চারটিতে,তিনি অর্ধশতরান করেছেন। বল হাতেও চমক দেখানোর ক্ষমতা রয়েছে বেঙ্কটেশের। তিনি আইপিএলে তিনটি উইকেটও নিয়েছেন।

বন্ধ করুন