বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > WTC ফাইনালের কথা মাথায় রেখে কিপিংটা শুরু করুক কেএল রাহুল- হর্ষ ভোগলের পরামর্শ

WTC ফাইনালের কথা মাথায় রেখে কিপিংটা শুরু করুক কেএল রাহুল- হর্ষ ভোগলের পরামর্শ

লখনউ সুপার জায়ান্টসের অনুশীলনে কেএল রাহুল (ছবি-পিটিআই)

আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এই দলে ভারতীয় নির্বাচকরা কেএল রাহুলকে ভারতীয় স্কোয়াডে বেছে নিয়েছেন। যদিও কেএল রাহুল ভারতের জার্সিতে গত কয়েকটি ম্যাচে খুব একটা ভালো পারফর্ম করতে পারেননি।

আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এই দলে ভারতীয় নির্বাচকরা কেএল রাহুলকে ভারতীয় স্কোয়াডে বেছে নিয়েছেন। যদিও কেএল রাহুল ভারতের জার্সিতে গত কয়েকটি ম্যাচে খুব একটা ভালো পারফর্ম করতে পারেননি। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো কেএল রাহুল দলে জায়গা পাবেন না। তবে চলতি আইপিএল-এ কিছুটা ভালো পারফর্ম করেন এবং ভারতীয় দলে নিজের জায়গা পাকা করেছেন।

তবে তাঁর নাম ভারতীয় দলে জায়গা করতেই ধারাভাষ্যকার হর্ষ ভোগলে কেএল রাহুলকে বিশেষ পরামর্শ দিয়েছেন। তিনি বলেছিলেন যে ৩১ বছর বয়সীকে অবশ্যই চলতি আইপিএল মরশুমে উইকেটের পিছনে থাকতে হবে। অর্থাৎ আইপিএল-এ এখনই কিপিং করা উচিৎ কেএল রাহুলের। হর্ষ ভোগলের মতে এখন থেকেই কিপিং করা শুরু করতে হবে কেএল রাহুলকে।

আরও পড়ুন… DC-র ওপেনিং-এর জন্য শেন ওয়াটসন ভালো বিকল্প- সৌরভের দিল্লিকে নিয়ে হরভজনের কটাক্ষ

হর্ষ ভোগলে আরও বলেছেন যদিও এটি কেএল রাহুলের জন্য সম্পূর্ণ ভিন্ন ধরনের ক্রিকেট কিন্তু সে অতীতেও এটি করেছেন। এবং যদি আইপিএল-এ কেএল রাহুল কিপিং করা শুরু করেন তাহলে সে আবারও কিপিংয়ে অভ্যস্ত হতে শুরু করবেন। তবে বর্তমানে রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্সের হয়ে নিকোলাস পুরান উইকেট কিপিং করছেন। যদি কেএল রাহুল এবার কিপিং করা শুরু করেন তাহলে পুরানকে তাঁর জায়গা ছাড়ত হবে। এখন দেখার কেএল রাহুল ও লখনউ সুপার জায়ান্টসের টিম ম্যানেজমেন্ট কী করার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন… WTC ফাইনালের জন্য নির্বাচিত ভারতীয় দলকে সেরা বললেন রবি শাস্ত্রী

আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের অধিনায়কত্ব অব্যাহত থাকবেন রোহিত শর্মা। দলে তাঁর সঙ্গে রয়েছেন শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে এবং কেএল রাহুল। বিশেষজ্ঞ উইকেটরক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন কেএস ভরত। ফাস্ট বোলারদের মধ্যে রয়েছন শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, মহম্মদ শামি ও জয়দেব উনাদকাট। একই সঙ্গে স্পিন বিভাগের দায়িত্ব থাকবে রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল ও রবীন্দ্র জাদেজার ওপর।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

WTC ফাইনালের জন্য নির্বাচিত ভারতের ১৫ সদস্যের টেস্ট দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএল রাহুল, কেএস ভরত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.