বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > লখনউয়ের দায়িত্বে কেএল রাহুল, জেনে নিন রাহুল-স্টোইনিস-বিষ্ণোইর জন্য ফ্র্যাঞ্চাইজি কত খরচ করছে
লখনউয়ের দায়িত্বে কেএল রাহুল (ছবি:গেটি ইমেজ)
লখনউয়ের দায়িত্বে কেএল রাহুল (ছবি:গেটি ইমেজ)

লখনউয়ের দায়িত্বে কেএল রাহুল, জেনে নিন রাহুল-স্টোইনিস-বিষ্ণোইর জন্য ফ্র্যাঞ্চাইজি কত খরচ করছে

  • আইপিএল দলের লখনউ-এর মালিকরা নিশ্চিত করেছেন যে তারা ভারতীয় ওপেনার কেএল রাহুল, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিস এবং ভারতের তরুণ আনক্যাপড স্পিনার রবি বিষ্ণোইকে দলে রাখবেন। লখনউ ফ্র্যাঞ্চাইজি নিশ্চিত করেছে যে আইপিএল ২০২২-এ, লখনউ দলের নেতৃত্বে থাকবেন কেএল রাহুল। 

যেই সময় আহমেদাবাদ তাদের দলের অধিনায়ক সহ তিন ক্রিকেটারের নাম ঘোষণা করছে ঠিক সেই সময়ে লখনউও তাদের তিন তারকার নাম ঘোষণা করল। আইপিএল দলের লখনউ-এর মালিকরা নিশ্চিত করেছেন যে তারা ভারতীয় ওপেনার কেএল রাহুল, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিস এবং ভারতের তরুণ আনক্যাপড স্পিনার রবি বিষ্ণোইকে দলে রাখবেন। লখনউ ফ্র্যাঞ্চাইজি নিশ্চিত করেছে যে আইপিএল ২০২২-এ, লখনউ দলের নেতৃত্বে থাকবেন কেএল রাহুল। লখনউ-এর নেতা ২০২০ এবং ২০২১ সালের আইপিএলে পঞ্জাব কিংসের নেতৃত্ব দিয়েছিলেন।

শুক্রবার রাতে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচ শেষ হওয়ার পরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ এবং আহমেদাবাদ তাদের খেলোয়াড়দের ঘোষণা করে। লখনউ এবং আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজিগুলিও ঘোষণা করেছে কোন খেলোয়াড় দলের অধিনায়ক হবেন এবং কোন খেলোয়াড়কে কত টাকায় দলের সঙ্গে যুক্ত করা হয়েছে।

যদিও টিম ইন্ডিয়ার জার্সিতে নেতা বিসাবে এখনও জিততে পারেননি কেএল রাহুল, তবু আইপিএল-এ তার উপরেই ভরসা রাখলেন সঞ্জীব গোয়েঙ্কা। ১৭ কোটি টাকা দিয়ে রাহুলকে নিল লখনউ। এ ছাড়াও নবাবের শহরের হয়ে মাঠে নামবেন মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোই। স্টোইনিসকে দলে নেওয়া হয়েছে ৯ কোটি ২০ লক্ষ টাকায়। বিষ্ণোই পাবেন ৪ কোটি টাকা।

বন্ধ করুন