বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > চোখ দিয়ে আগুন ঝরছে গৌতম গম্ভীরের, অপরাধীর মতো দাঁড়িয়ে কেএল রাহুল, ভাইরাল ছবি
গম্ভীর গৌতমের সামনে মাথা নীচু করে দাঁড়িয়ে কেএল রাহুল (ছবি-টুইটার)

চোখ দিয়ে আগুন ঝরছে গৌতম গম্ভীরের, অপরাধীর মতো দাঁড়িয়ে কেএল রাহুল, ভাইরাল ছবি

  • লখনউ সুপার জায়ান্টসের হারের পরেই দলের পরামর্শদাতা গৌতম গম্ভীরের একটি প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। লখনউ সুপার জায়ান্টসের হারের পর গৌতম গম্ভীরকে তার দলের অধিনায়ক কেএল রাহুলের দিকে তাকিয়ে কিছু বলতে দেখা গেছে। সেই সময় রাহুল অবশ্য গৌতমের চোখের দিকেও তাকাতে পারেননি।

পুরো টুর্নামেন্ট জুড়ে ভালো খেলেওবুধবার ২০২২ আইপিএল-এর এলিমিনেটর ম্যাচে হেরে ট্রফি জয়ের দৌড় থেকে ছিটকে গিয়েছে লখনউ সুপার জায়ান্টস। এদিনের হারের পরেই বিধ্বস্ত হয়ে যায় কেএল রাহুলদের দল। এদিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কাছে ১৪ রানে পরাজিত হয়েছিল লখনউ সুপার জায়ান্টসরা।

লখনউ সুপার জায়ান্টসের হারের পরেই দলের পরামর্শদাতা গৌতম গম্ভীরের একটি প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। লখনউ সুপার জায়ান্টসের হারের পর গৌতম গম্ভীরকে তার দলের অধিনায়ক কেএল রাহুলের দিকে তাকিয়ে কিছু বলতে দেখা গেছে। সেই সময় রাহুল অবশ্য গৌতমের চোখের দিকেও তাকাতে পারেননি।

নেটিনেরা মনে করছেন রাহুলকে ধমক দিচ্ছেন গৌতি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। ম্যাচের পর কেএল রাহুলের সঙ্গে কথা বলতে দেখা যায় গৌতম গম্ভীরকে। গৌতম গম্ভীরের প্রতিক্রিয়া ক্যামেরায় ধরা পড়ে এবং এর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। টুইটারে ভক্তরা নিজেদের মতো করে ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করছেন।

এই ছবিতে দেখা যায় লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন কেএল রাহুলও দলের মেন্টর গৌতম গম্ভীরের দিকে চোখ ফেরাতে পারেননি। ম্যাচের পরে পোস্ট ম্যাচ উপস্থাপনা চলাকালীনগৌতম গম্ভীরের এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরাও এটি উপভোগ করছেন।

আসলে এদিনের ম্যাচে বেশ কিছু ভুল করেছিল টিম কেএল রাহুল। ফিল্ডিং করার সময়ে ক্যাপ্টেন রাহুলের ভুলের বড়সড় খেসারত দিয়েছিল লখনউ। দীনেশ কার্তিকের সহজ ক্যাচ মিস করেছিলেন রাহুল। ব্যাঙ্গালোরের ইনিংসের ১৫তম ওভারের মিড অফে ফিল্ডিং করছিলেন লখনউ-এর ক্যাপ্টেন কেএল রাহুল। মহসিন খানের বলে ক্যাচ তুলেছিলেন কার্তিক। গ্রিপিংয়ের ভুলে বল কেএল রাহুলের হাত থেকে ফস্কে যায়। এরপরে ব্যাট হাতেও দলকে জেতাতে পারেননি রাহুল। এই সব কারণেই এই ছবি বেশ ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন