বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আরসিবি বধের পর ফুটছে নাইটরা, দেখুন KKR সাজঘরের এই ভিডিয়ো
টিম কলকাতা নাইট রাইডার্স (ছবি:কেকেআর)
টিম কলকাতা নাইট রাইডার্স (ছবি:কেকেআর)

আরসিবি বধের পর ফুটছে নাইটরা, দেখুন KKR সাজঘরের এই ভিডিয়ো

  • ইয়ন মর্গ্যানদের চেহারাটাই বদলে গিয়েছে ২০২১ আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরু হতেই। আবু ধাবিতে আরসিবি-কে দুরমুশ করেছে তারা। লিগ তালিকায় সাত নম্বর থেকে পাঁচে উঠে এসেছে কেকেআর। আর এরফলে বদলে গেছে কলকাতার সাজঘরের ছবিটা।

বিরাট কোহলিদের বিরুদ্ধে নামার আগে, আইপিএলের প্রথম পর্বে ধুঁকছিল কলকাতা নাইট রাইডার্স। সাতের মধ্যে পাঁচ ম্যাচই হেরেছিল তারা। লিগ তালিকায় সাত নম্বরে নেমে গিয়েছিল কেকেআর। কিন্তু ইয়ন মর্গ্যানদের চেহারাটাই বদলে গিয়েছে ২০২১ আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরু হতেই। আবু ধাবিতে আরসিবি-কে দুরমুশ করেছে তারা। লিগ তালিকায় সাত নম্বর থেকে পাঁচে উঠে এসেছে কেকেআর। আর এরফলে বদলে গেছে কলকাতার সাজঘরের ছবিটা।

সোমবার আরসিবিকে হারানোর পরে সাজঘরে ফিরতেই সকলের মুখের হাসিটা আবারও ফিরে এসেছে। সকলে বিশ্বাস করতে পেরেছেন যে তারা চলতি আইপিএল-এর প্লে অফের যোগ্যতা অর্জন করতে পারবেন। এদিন ম্যাচ জয়ের পরে কলকাতার সাজঘরের ছবিটা তুলে ধরেছে কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট। যেখানে হরভজন সিং থেকে আন্দের রাসেল সকলকে আনন্দ করতে দেখা যাচ্ছে। প্রায় ৬ মিনিটের ভিডিয়োতে কলকাতা নাইটা রাইডার্সের ক্রিকেটারদের শরীরি ভাষাটা তুলে ধরা হয়েছে।

ভিডিয়োতে দেখা যায় প্রত্যেকেই ভেঙ্কটেশ আইয়ার ও শুভমন গিলকে শুভেচ্ছা জানাচ্ছেন। হরভজন সিং তো ভেঙ্কটেশকে জড়িয়ে ধরেন। ম্যাচন অফ দ্য ম্যাচের পুরস্কার নিয়ে যখন বরুণ চক্রবর্তী সাজঘরে প্রবেশ করেন তখন সকলেই তাঁকে শুভেচ্ছা জানান। আন্দ্রে রাসেল থেকে দলের কোচ ম্যাককালাম সকলেই নিজের নিজের বার্তা দলের সামনে তুলে ধরেন। কেকেআর জার্সিতে নিজের প্রথম ম্যাচের অভিজ্ঞতার কথা জানান ভেঙ্কাটেশও।  

মরুদেশে যাওয়ার আগে পর্যন্ত কলকাতার সাজঘরের ছবিটা ছিল একেবারে হতাশায় ভরা। কিন্তু দুরন্ত পারফরম্যান্সে আরসিবি-কে প্রথম ম্যাচেই ৯ উইকেট হেলায় হারিয়ে দিয়ে আবু ধাবিতে টিম নাইটদের শরীরি ভাষাটাই বদলে গেছে।। ম্যাচের পর ড্রেসিংরুমেও ফুটে উঠেছে সেই ছবিটা। আন্দ্রে রাসেল ও হরভজন সিংরা মেতে আছেন নিজেদের মধ্যে। নাইটদের আবেগে ফুটছে কলকাতার সাজঘর। আর সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করল কেকেআর। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। কলকাতার ভক্তরা চান এই ছবি যেন মরশুমের শেষ পর্যন্ত বজায় থাকুক।

বন্ধ করুন