বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL-এ ধোনি ব্যাট করতে নামলে KKR কর্ণধার শাহরুখ খানের অবস্থা কী হয় জানেন!

IPL-এ ধোনি ব্যাট করতে নামলে KKR কর্ণধার শাহরুখ খানের অবস্থা কী হয় জানেন!

KKR কর্ণধার শাহরুখ খানের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। এমন পরিস্থিতিতে তাকে শুধু আইপিএলেই মাঠে দেখা যাচ্ছে। একইসঙ্গে আইপিএল-এর আলোচনার মধ্যেই ধোনিকে নিয়ে বড়সড় বক্তব্য দিয়েছেন বলিউড অভিনেতা ও কিং খান খ্যাত শাহরুখ খান।

IPL 2023-এর নিলামের জন্য প্রস্তুতি পুরোদমে চলছে। ২৩ ডিসেম্বর কোচিতে আইপিএলের নিলাম অনুষ্ঠিত হতে চলেছে। একই সাথে, ভক্তরা আইপিএলের পরবর্তী মরশুম এবং তাদের প্রিয় তারকা মহেন্দ্র সিং ধোনিকে আবার মাঠে দেখতে আগ্রহী। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। এমন পরিস্থিতিতে তাকে শুধু আইপিএলেই মাঠে দেখা যাচ্ছে। একইসঙ্গে আইপিএল-এর আলোচনার মধ্যেই ধোনিকে নিয়ে বড়সড় বক্তব্য দিয়েছেন বলিউড অভিনেতা ও কিং খান খ্যাত শাহরুখ খান।

আরও পড়ুন… IND vs BAN: ধৈর্যের ফল মিষ্টি হয়, মনে করিয়ে দিলেন ভারতের বোলিং কোচ মামব্রে

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (এমএস ধোনি) ব্যাটিং নিয়ে সকলের মধ্যে ক্রেজটা একটু অন্য মাত্রা নেয়। অবশ্য, মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, তবুও ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কখন মাহি আইপিএল-এ ব্যাটিং করতে নামবেন। আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএল-এর ১৬তম আসরে তাকে আবারও মাঠে চার-ছক্কা মারতে দেখা যাবে। যাইহোক, আইপিএলের আসন্ন মরশুমের আগে, কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক শাহরুখ খান বলেছেন যে ধোনি যখন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ব্যাটিং করতে ক্রিজে আসেন তখন সেই দৃশ্য দেখলে তিনি নাকি একেবারেই ঘাবড়ে যান।

আরও পড়ুন… AUS vs SA: স্টাইলে ৩০০, দাসেনের স্টাম্প ছিটকে দিয়ে দুরন্ত মাইলস্টোন মিচেল স্টার্কের, ভিডিয়ো

শাহরুখ বলেন, ধোনি যখন ব্যাটিং করতে আসেন, তখন তিনি নার্ভাস হয়ে যান। বলিউড অভিনেতা শাহরুখ খান শনিবার তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে #AskSRK ট্রেন্ড চালিয়ে ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। এই প্রবণতায় একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন যে এমএস ধোনি যখন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ব্যাট করতে ক্রিজে আসেন তখন আপনার কেমন লাগে? তার এই ভক্তের উত্তর দিতে গিয়ে মজার জবাব দিতেন শাহরুখ। শাহরুখ খান বললেন, 'হা হা আমি ঘাবড়ে যাই।'

শাহরুখ খান সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (KIFF 2022) অংশ নিতে কলকাতায় পৌঁছেছিলেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখের প্রশংসা করেন সৌরভ। 'কলকাতার যুবরাজ' বলেছিলেন, 'শীঘ্রই পুরনো শাহরুখ খান ফিরবেন। কলকাতার সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক শুধু চলচ্চিত্রেই সীমাবদ্ধ নয়। তিনি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক। অর্থাৎ তিনি খেলাধুলার সঙ্গেও জড়িত।

শাহরুখ খান আইপিএল চলাকালীন স্টেডিয়ামে পৌঁছেছেন তার দল কলকাতা নাইট রাইডার্সের জন্য। 'কিং খান' বর্তমানে তার নতুন ছবি 'পাঠান' নিয়ে বিতর্কে রয়েছেন। এই ছবির 'বেশরাম রঙ' গানে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জাফরান পোশাক নিয়ে বেশ হৈচৈ রয়েছে। দীপিকাকে 'বেশরাম রং' গানে বিকিনিতে দেখা গেছে যা সর্বত্র বেশ আলোচিত হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আপনি শ্লীলতাহানি করবেন আর মুখ্যমন্ত্রী বলতে পারবেন না, সরি…' লিখলেন মহুয়া খোলামেলা পোশাকে আম্বানিদের বিয়েতে যান, এবার শরীর ঢেকে ইসকনে কার্দাশিয়ান বোনেরা 'অরিজিনাল ছানাটা…', বড্ড মনকেমন! থাকতে না পেরে মেয়ের কাছে ছুট্টে গেলেন স্বস্তিকা 'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা? রয়েছে নিম্নচাপের সম্ভাবনা! ইলিশের মরশুমে আগামী কয়েকদিন বাংলার আবহাওয়া কেমন থাকবে ‘গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং’, তাও আমেরিকায়! কীসের কথা বলছেন আনন্দ মাহিন্দ্রা? কলকাতায় যুব নেতাকে টেনে চড় তৃণমূলের মহিলা কাউন্সিলরের, ঘরের ঝগড়া রাস্তায়! ১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.