বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB হারতেই সোশ্যাল মিডিয়ায় কোহলিকে নিয়ে মিমের ঝড়! ট্রেন্ড হল ‘#চোকলি’

RCB হারতেই সোশ্যাল মিডিয়ায় কোহলিকে নিয়ে মিমের ঝড়! ট্রেন্ড হল ‘#চোকলি’

বিরাট কোহলিকে মিমের ঝড় উঠেছে

এই সময়ে নেটিজেনরা RCB সম্পর্কে অনেক মিম শেয়ার করেছেন। আরসিবি-র পরাজয়ের পরে, কোহলির নামকে#চোকলি বলা হয় এবং এই নামটি সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং করতে থাকে।এই সময় একজন নেটিজেন কেজিএফ-এর সংলাপও শেয়ার করেছেন। টুইটে লিখেছেন,‘ট্রফি, ট্রফি, ট্রফি, আমি ট্রফি পছন্দ করি, কিন্তু ট্রফি আমাকে পছন্দ করে না।’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আরও একবার আইপিএল-এর শিরোপা জয়ের স্বাদ পেল না। চ্যাম্পিয়ন হওয়া থেকে দুই ধাপ দূরেই নিজেদের যাত্রা শেষ করল বিরাট কোহলিরা।২০০৮ সাল থেকে এই নিয়ে ১৫ বার আইপিএল জিততে পারল না তারা। ব্যাঙ্গালোরের এই দলটি আইপিএল-এর ১৫টি মরশুমের মধ্যে মোটআটবার প্লে অফে জায়গা করে নিয়েছিল।কিন্তু দু’বার ফাইনালে উঠলেও বাকি বার প্লে অফ থেকেই ছিটকে গিয়েছে দলটি। কিন্তু এখনও পর্যন্ত একবারও দলটি শিরোপা জিততে পারেনি।

আইপিএল ২০২২-এর শুরু আগেই দলের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন বিরাট কোহলি। দলের অধিনায়কের দায়িত্ব নিয়েছিলেন ফ্যাফ ডু’প্লেসি। কিন্তু নেতা বদলালেও দলের ভাগ্য বদলায়নি। ব্যাঙ্গালোরের কাছেIPL-এর ট্রফি জয়ের স্বপ্ন অধরাই থেকে গেল। শুক্রবার সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসসাতউইকেটেRCB কে হারিয়েIPL 2022 থেকে ছিটকে দিয়েছে। বিরাটের ব্যাঙ্গালোরের শিরোপা জয়ের স্বপ্ন ভেঙে যেতেই টুইটারে মিমের ঝড় উঠেছে।

এই সময়ে নেটিজেনরা RCB সম্পর্কে অনেক মিম শেয়ার করেছেন। আরসিবি-র পরাজয়ের পরে, কোহলির নামকে#চোকলি বলা হয় এবং এই নামটি সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং করতে থাকে।এই সময় একজন নেটিজেন কেজিএফ-এর সংলাপও শেয়ার করেছেন। তিনি টুইটে লিখেছেন,‘ট্রফি, ট্রফি, ট্রফি, আমি ট্রফি পছন্দ করি, কিন্তু ট্রফি আমাকে পছন্দ করে না।’

একই সময়ে,একটি ছবি খুব ভাইরাল হচ্ছে। যেখানেRCB-র এক মহিলা ফ্যানকে একটি পোস্টার ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় যেখানে সে লিখেছে ‘RCB শিরোপা না জিতলে তিনি বিয়ে করব না।’ এই পোস্টারটিও বেশ ভাইরাল হচ্ছে।

ম্যাচের কথা বলতে গেলে, এদিনের ম্যাচে পতিদারের হাফ সেঞ্চুরির ভিত্তিতে প্রথমে ব্যাট করে RCB রাজস্থানের বিরুদ্ধে জয়ের জন্য ১৫৮ রানের লক্ষ্য দিয়েছিল। রাজস্থান রয়্যালস ১১ বল বাকি থাকতেই তিন উইকেট হারিয়ে এই স্কোর অর্জন করে নেয়। RR-র হয়ে জোস বাটলার ৬০ বলে অপরাজিত ১০৬ রান করেন। এদিনের ইনিংসে বাটলার ১০টি চার ও ছয়টি ছক্কা হাঁকিয়েছিলেন। রাজস্থান রয়্যালস এখন ২৯ মে শিরোপা লড়াইয়ে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানসের মুখোমুখি হবে।

বন্ধ করুন