বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ইংল্যান্ড সফরেই ফর্মে ফিরবেন কোহলি, মহম্মদ আজহারউদ্দিনের বিরাট ভবিষ্যদ্বাণী
মহম্মদ আজহারউদ্দিনের ভবিষ্যদ্বাণী, ফর্মে ফিরবেন বিরাট কোহলি (ছবি-এপি) (AP)

ইংল্যান্ড সফরেই ফর্মে ফিরবেন কোহলি, মহম্মদ আজহারউদ্দিনের বিরাট ভবিষ্যদ্বাণী

  • ইংল্যান্ড সফরে ফর্মে ফিরবেন বিরাট কোহলি, এমনই ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। তার মতে, প্রযুক্তিতে বিরাটের ভুল কিছু নেই, সাফল্য পেতে গেলে মাঝে মাঝে ভাগ্যেরও প্রয়োজন হয়।

ইংল্যান্ড সফরে ফর্মে ফিরবেন বিরাট কোহলি, এমনই ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। তার মতে, প্রযুক্তিতে বিরাটের ভুল কিছু নেই, সাফল্য পেতে গেলে মাঝে মাঝে ভাগ্যেরও প্রয়োজন হয়। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বেশ কিছুদিন ধরেই খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। ব্যাট হাতে সেঞ্চুরি করেছেন প্রায় তিন বছর হয়ে গেল। ২০২২ আইপিএল-এও তার ব্যাট নীরব ছিল। আইপিএল-এর ১৫তম মরশুমে তিনি তিনবার গোল্ডেন ডাকের শিকারও হয়েছিলেন। 

বিরাট কোহলির এই ইনিংস দেখে ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন আত্মবিশ্বাসী যে কোহলি ইংল্যান্ড সফরে ফর্মে ফিরে আসবেই। ইংল্যান্ডে ভারতীয় দল সিরিজের একটি বাকি টেস্ট ম্যাচ খেলতে যাবে। ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। ২০২২ আইপিএল শেষ হওয়ার পরে, কোহলিকে সমর্থন করেছেন আজহারউদ্দিন। তার মতে ইংল্যান্ড সফরে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি অবশ্যই তার পুরানো ফর্মে ফিরে আসবেন।

গালফ নিউজের সঙ্গে আলাপচারিতায় আজহারউদ্দিন বলেন, ‘কোহলি যখন ৫০ রান করেন মনে হয় তিনি ব্যর্থ হয়েছেন, অবশ্য এ বছর তিনি তেমন কিছু করেননি। প্রত্যেকেই তাদের ক্যারিয়ারে এমন একটি খারাপ পর্যায়ে যায়। কোহলি অনেক ক্রিকেট খেলছেন এবং এখন তিনি বিরতি পেয়েছেন। তাই আশা করা যায় ইংল্যান্ডে তিনি তার ফর্মে ফিরে পাবেন।’

ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় টেস্ট দলে জায়গা পেয়েছেন কোহলি। তিনি ছাড়াও টেস্ট দলে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মাও। ভারতকে ১ থেকে ৫ জুলাই এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে পুনঃনির্ধারিত ৫ম টেস্ট ম্যাচটি খেলতে হবে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছেন, ‘কোহলির কৌশলে কোনও ভুল নেই, কখনও কখনও আপনারও কিছুটা ভাগ্যের প্রয়োজন হয়। একটি বড় স্কোর বা একটি সেঞ্চুরি আগ্রাসন ফিরিয়ে আনবে এবং তিনি একজন ভিন্ন খেলোয়াড় হবেন।’

বন্ধ করুন