বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB
বিরাট কোহলির সঙ্গে দিল্লি ক্যাপিটলস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখছেন বিরাট কোহলি (ছবি-টুইটার RCB)

DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB

  • দিল্লি হারতেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দেন বিরাট কোহলি। নিজের টুইটারে একটি বিমানের ছবি পোস্ট করে কলকাতা লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তবে এই বার্তার শেষে মুম্বইকে এর জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। সেকারণেই মুম্বইয়ের নাম লিখে RCB-র নাম লেখেন বিরাট কোহলি। 

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটলস হারতেই ২০২২ আইপিএ-এর প্লে অফে জায়গা পাকা করে নিল বিরাট কোহলিরা। ২৫ মে কলকাতার ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে ফ্যাফ ডু’প্লেসিদের ব্যাঙ্গালোর। দিল্লি হারতেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দেন বিরাট কোহলি। নিজের টুইটারে একটি বিমানের ছবি পোস্ট করে কলকাতা লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

তবে এই বার্তার শেষে মুম্বইকে এর জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। সেকারণেই মুম্বইয়ের নাম লিখে RCB-র নাম লেখেন বিরাট কোহলি। দুই দলের নামের মাঝে হাত মেলানোর একটি ছবিও দেন তিনি।

তবে এর আগে দিল্লি ক্যাপিটলসকে হারানোর জন্য মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদ জানিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচ শেষেই নিজেদের অফিসিয়াল টুইটারে মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদের বার্তা দেয় RCB.

তবে এখানেই তারা থেমে থাকেনি, কারণ তারা এরপরে একটি ভিডিয়ো পোস্ট করে যেখানে তারা লেখে যাত্রা এখনও চলবে। প্লে অফ আমরা আসছি। এই ভিডিয়োতে ফ্যাফ ডু’প্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে বিরাট কোহলিকেও দেখা যায়

ম্যাচের কথা বলতে গেলে, এদিন টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠায় মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে নির্ধিরত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে দিল্লি তোলে ১৫৯ রান। জবাবে ১৯.১ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ইন্ডিয়ান্স। এদিন চার ওভার বল করে ২৫ রানে তিন উইকেট শিকার করে ম্যাচের সেরা হয়েছেন জসপ্রীত বুমরাহ। তবে এদিন ম্যাচের প্রথম থেকেই টিভির পর্দায় চোখ রেখেছিলRCB, নিজেদের সোশ্যাল মিডিয়াতে তারা সেই ছবি পোস্টও করেছিল।

বন্ধ করুন