বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB

DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB

বিরাট কোহলির সঙ্গে দিল্লি ক্যাপিটলস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখছেন বিরাট কোহলি (ছবি-টুইটার RCB)

দিল্লি হারতেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দেন বিরাট কোহলি। নিজের টুইটারে একটি বিমানের ছবি পোস্ট করে কলকাতা লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তবে এই বার্তার শেষে মুম্বইকে এর জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। সেকারণেই মুম্বইয়ের নাম লিখে RCB-র নাম লেখেন বিরাট কোহলি। 

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটলস হারতেই ২০২২ আইপিএ-এর প্লে অফে জায়গা পাকা করে নিল বিরাট কোহলিরা। ২৫ মে কলকাতার ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে ফ্যাফ ডু’প্লেসিদের ব্যাঙ্গালোর। দিল্লি হারতেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দেন বিরাট কোহলি। নিজের টুইটারে একটি বিমানের ছবি পোস্ট করে কলকাতা লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

তবে এই বার্তার শেষে মুম্বইকে এর জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। সেকারণেই মুম্বইয়ের নাম লিখে RCB-র নাম লেখেন বিরাট কোহলি। দুই দলের নামের মাঝে হাত মেলানোর একটি ছবিও দেন তিনি।

তবে এর আগে দিল্লি ক্যাপিটলসকে হারানোর জন্য মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদ জানিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচ শেষেই নিজেদের অফিসিয়াল টুইটারে মুম্বই ইন্ডিয়ান্সকে ধন্যবাদের বার্তা দেয় RCB.

তবে এখানেই তারা থেমে থাকেনি, কারণ তারা এরপরে একটি ভিডিয়ো পোস্ট করে যেখানে তারা লেখে যাত্রা এখনও চলবে। প্লে অফ আমরা আসছি। এই ভিডিয়োতে ফ্যাফ ডু’প্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে বিরাট কোহলিকেও দেখা যায়

ম্যাচের কথা বলতে গেলে, এদিন টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠায় মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে নির্ধিরত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে দিল্লি তোলে ১৫৯ রান। জবাবে ১৯.১ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ইন্ডিয়ান্স। এদিন চার ওভার বল করে ২৫ রানে তিন উইকেট শিকার করে ম্যাচের সেরা হয়েছেন জসপ্রীত বুমরাহ। তবে এদিন ম্যাচের প্রথম থেকেই টিভির পর্দায় চোখ রেখেছিলRCB, নিজেদের সোশ্যাল মিডিয়াতে তারা সেই ছবি পোস্টও করেছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.