বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs CSK: ধোনিকে জড়িয়ে আদর, মাথায় হাত দিয়ে আশীর্বাদ, শ্রীকান্তর ভিডিয়োয় আবেগে ভাসল নেটপাড়া

MI vs CSK: ধোনিকে জড়িয়ে আদর, মাথায় হাত দিয়ে আশীর্বাদ, শ্রীকান্তর ভিডিয়োয় আবেগে ভাসল নেটপাড়া

ধোনিকে দেখা মাত্রই জড়িয়ে ধরলেন শ্রীকান্ত। করলেন আশীর্বাদও। ছবি- টুইটার 

মুম্বইয়ের হোটেলে দেখা মাত্রই ধোনিকে জড়িয়ে ধরলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। মাথায় হাতও দিলেন। করলেও আশীর্বাদও। 

টুর্নামেন্টের প্রথম ম্য়াচেই গুজরাট টাইটানসের বিরুদ্ধে আটকে যায় চেন্নাই সুপার কিংস। কিন্তু দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় মহেন্দ্র সিং ধোনির দল। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ২০ ওভারে ২১৭ রান করে ৭ উইকেটের বিনিময়ে। এই বড় রানের ইনিংসে চেন্নাইয়ের টপ অর্ডার ব্যাটাররা অসাধারণ পারফরম্যান্স করেন। তবে তাদের বোলিং আক্রমণ অনেকটাই দুর্বল ছিল, ম্যাচের শেষে তা মেনে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিও।

সিএসকের হয়ে রুতুরাজ গায়কোয়াড় অসাধারণ শুরু করেন। ৩১ বলে করেন ৫৭ রান তিনি। ডেভন কনওয়ে করেন ৪৭ রান করেন। শিবম দুবে ও অম্বাতি রায়াডু করেন ২৭ রান। অম্বাতি রায়াডু অপরাজিত থাকেন। তবে সেই ম্যাচে আকর্ষণ ছিল এমএস ধোনি। তিনি ইনিংসের শেষ ওভারে দুটো ওভার বাউন্ডারি মেরে দর্শকদের মাতিয়ে তোলেন।

ধোনি ইনিংসের পাঁচ বল বাকি থাকতে ক্রিজে আসেন। তিনি উডের প্রথম বলকেই মাঠের বাইরে পাঠান। উডের তৃতীয় বলে ব্যাটে-বলে সংযোগ ভালো হওয়ায় সেই বলটিও মাঠের বাইরে যায়। বিশ্বের অন্যতম দ্রুত বোলার উড। তাঁর বলে ধোনি অবিশ্বাস্য আঘাতের ফলে দর্শক এবং প্রাক্তন ক্রিকেটাররা একইভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন। লখনউয়ের পর চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। সেখানেই ধোনির সঙ্গে দেখা হয় কৃষ্ণমাচারি শ্রীকান্ত। সেখানেই তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

১৯৮৩ বিশ্বকাপে ভারতের ওপেনার শ্রীকান্ত বলেন, 'আমি তোমাকে স্যালুট জানাই, বস।' তখন ধোনি এই প্রত্যুত্তরে বলেন, 'তুমি এখানে আছো না বেরিয়ে যাচ্ছ? কেমন আছ?' বেশ কিছু প্রশ্ন করেন মাহি। শ্রীকান্ত উত্তর দেন, 'আমি এখানে ধারাভাষ্য করছি। তুমি যখন ওভার বাউন্ডারি মারছিলে তখন আমি ধারাভাষ্য করছিলাম। তুমি যেভাবে মারছিলে তা সত্যিই অসাধারণ। আমি তোমার জন্য খুশি। ঈশ্বর তোমার মঙ্গল করুক।' চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ওপেনার মুরলি বিজয়ও উপস্থিত ছিলেন। তিনি হোটেলে ধোনির পাশাপাশি অন্যান্য সিএসকে সদস্যদের সাথে দেখা করেন।

৮ এপ্রিল চেন্নাই মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল প্রথম ম্যাচ হেরেছে। চেন্নাই সুপার কিংস প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে হারের পর লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে। মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে তারা বেশ চনমনে মেজাজে রয়েছে। তা বোঝা গেল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা? প্রথম উড়ানে সফল, ৯৭টি 'মেড ইন ইন্ডিয়া' মার্ক ১এ যুদ্ধবিমন কিনতে টেন্ডার সরকারের চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.