বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > হাঁটুর চোটের জন্য দেশে ফিরে এসেছেন, ঘরোয়া মরশুমেও অনিশ্চিত হয়ে পড়লেন কুলদীপ
কুলদীপ যাদব।
কুলদীপ যাদব।

হাঁটুর চোটের জন্য দেশে ফিরে এসেছেন, ঘরোয়া মরশুমেও অনিশ্চিত হয়ে পড়লেন কুলদীপ

  • সম্প্রতি জানা গিয়েছে, ইতিমধ্যে মুম্বইতে কুলদীপ যাদবের চোটের জায়গায় অস্ত্রোপচারও হয়েছে। মাঠে ফিরতে তাঁর আরও চার থেকে ছয় মাস সময় লেগে যাবে। যে কারণে ঘরোয়া মরশুমে তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন।

অনুশীলনের সময় হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন। জানা গিয়েছিল, ফিল্ডিং করতে গিয়ে তাঁর হাঁটুই ঘুরে গিয়েছে। আর সেই চোটই তাঁর ক্রিকেট কেরিয়ারে তীব্র সমস্যা তৈরি করেছে। চোট নিঃসন্দেহে রীতিমতো গুরুতর। যে কারণে আইপিএলের মাঝপথে সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এসেছেন কলকাতা নাইট রাইডার্সের রিস্ট স্পিনার কুলদীপ যাদব। 

শুধু আইপিএলেই নয়, জানা গিয়েছে, আসন্ন ঘরোয়া মরশুমের জন্যও তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন। হয়তো এই মরশুমের বেশীর ভাগ সময়টাই তাঁকে দলের বাইরে থাকতে হবে। সম্প্রতি জানা গিয়েছে, ইতিমধ্যে কুলদীপের মুম্বইতে অস্ত্রোপচারও হয়েছে। মাঠে ফিরতে তাঁর আরও চার থেকে ছয় মাস সময় লেগে যাবে। যে কারণে ঘরোয়া মরশুমে তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন। 

এক সূত্রের তরফে জানানো হয়েছে, কুলদীপের মাঠে ফিরতে ফিরতেই রঞ্জি শেষ হয়ে যাবে। পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিসসিআই-এর এক সিনিয়র আধিকারিক বলেছেন, ‘হাঁটুর চোটটা বেশ ভোগায়। যে কারও ক্ষেত্রেই এটা সমস্যার। আর সেরে উঠতেও অনেকটা সময় লেগে যায়। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ওকে টানা ফিজিওথেরাপি করতে হবে। তার পর ও হাল্কা অনুশীলন শুরু করবে। সব ঠিক থাকলে তবেই নেট সেশন করা সম্ভব হবে।’

সেই আধিকারিক আরও জানিয়েছেন, ‘কুলদীপ প্র্যাকটিস করতে গিয়েই হাঁটুতে চান পান। যা বেশ গুরুতর। ফিল্ডিং করার সময়ে কুলদীপের হাঁটু ঘুরে গিয়েছিল। আইপিএলে ওর পক্ষে আর খেলা সম্ভব নয়। তাই ওকে ভারতে ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে।’

বন্ধ করুন