বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দামি ক্রিস মরিসের জঘন্য ফর্ম নিয়ে হতাশ কুমার সাঙ্গাকারা
গ্লেন ম্যাক্সওয়েল ও ক্রিস মরিস (ছবি:বিসিসিআই)
গ্লেন ম্যাক্সওয়েল ও ক্রিস মরিস (ছবি:বিসিসিআই)

দামি ক্রিস মরিসের জঘন্য ফর্ম নিয়ে হতাশ কুমার সাঙ্গাকারা

  • সবচেযে দামি ক্রিকেটার ক্রিস মরিসের জঘন্য ফর্ম নিয়ে হতাশ রাজস্থান রয়্যালসের ক্রিকেট ডাইরেক্টর কুমার সাঙ্গাকারা।

চলতি আইপিএল-এর সব থেকে দামি ক্রিকেটার ক্রিস মরিসের পারফরমেন্সে হতাশ রাজস্থান রয়্যালস। মরিস যেভাবে আইপিএল-এর দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহিতে রান দিচ্ছেন তাতে চিন্তায় রয়েছেন রাজস্থান রয়্যালসের ক্রিকেট ডাইরেক্টর কুমার সাঙ্গাকারা। রয়্যাল চ্যালেঞ্জার্স ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে এসে মরিস নিয়ে মুখ খুললেন সাঙ্গাকারা। তিনি জানালেন মরিস নিজেও জানেন যে তিনি রাজস্থান রয়্যালসের হয়ে নিজের সেরাটা দিতে পারচ্ছেন না। 

এদিনের ম্যাচ পরের সাংবাদিক সম্মেলনে এসে অফ ফর্মে থাকা ক্রিস মরিস সম্বন্ধে দলের ক্রিকেট ডাইরেক্টর সাঙ্গাকারা বলেন, ‘ক্রিস মরিস প্রথমার্ধে আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছিলেন এবং তিনি টুর্নামেন্টের দ্বিতীয়ার্ধে সেই কাজটি করেননি যা আমরা তার থেকে আশা করেছিলাম। তিনি জানেন এবং আমরাও সেটা জানি। চার ওভারে ৫০ রান, তার শেষ ওভার ছিল ম্যাচের শেষ। শেষে একটি উইকেট নেওয়ার চেষ্টা করার জন্য আমরা পাশা ছুঁড়েছিলাম, আমরা খেলার বাইরে ছিলাম। তিনি কিছু খেলায় আমাদের জন্য ভালো করেছিলেন।’

সাঙ্গাকারা আরও জানান, ‘আমরা আমাদের ফ্র্যাঞ্চাইজিতে ব্লেম গেম খেলি না। আমরা জিতি একসাথে, হারি একসাথে। আমরা প্রশিক্ষণ এবং গেমগুলিতে একই মনোভাব নিতে পছন্দ করি। আমরা যথেষ্ট ভালো করিনি, আমাদের ব্যাটিংয়ে যথেষ্ট স্মার্ট ছিলাম না এবং আমরা সবাই এটা জানি। খেলোয়াড়রা সেটা জানে। তাই আমরা বিষয়গুলো সহজ রাখার চেষ্টা করবো, প্রশিক্ষণের উপর মনোযোগ দেবো এবং আমরা যে বিষয়ে কথা বলেছি তা কিভাবে বাস্তবায়ন করা যায় তার পরিকল্পনা করব। আমরা এখনো সম্পূর্ণ খেলা দেখাতে পারিনি। আমরা মাঝে মাঝে আমাদের ব্যাটিংয়ে ভালো ছিলাম, আবার কখনও বোলিংয়েও ভালো ছিলাম, কিন্তু আমরা এখনও সমন্বিত পারফরম্যান্স করতে পারিনি। সেটাই আমরা খুঁজছি।’ বর্তমানে ১১ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে তালিকার ৭ নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস। শেষ তিন ম্যাচে হারতে হয়েছে তাদের। এখন জয়ের পথ খুঁজছেন সঞ্জু স্যামসনরা।

বন্ধ করুন