বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR তারকার ডিগবাজি! ঘুরিয়ে দাবি, IPL আমিরশাহিতে আয়োজিত হলেই ভালো হতো
প্যাট কামিন্স। ছবি: পিটিআই
প্যাট কামিন্স। ছবি: পিটিআই

KKR তারকার ডিগবাজি! ঘুরিয়ে দাবি, IPL আমিরশাহিতে আয়োজিত হলেই ভালো হতো

  • ক'দিন আগেই তারকা পেসার করোনা মহামারির মাঝে আইপিএল চালিয়ে যাওয়াকেই সমর্থন করেছিলেন।

ঠিক যেন উলটপুরাণ। আইপিএল চলার সময় স্রোতে গা ভাসিয়ে প্রশংসা। আইপিএল স্থগিত হতেই কার্যত সমালোচনা। এমনই দ্বিচারিতা দেখা গেল প্যাট কামিন্সের মধ্যে। 

কেকেআরের তারকা পেসার ক'দিন আগেই স্পষ্ট জানিয়েছিলেন যে, করোনা মহামারির মাঝে আইপিএল যদি মানুষকে একটু আনন্দ দিতে পারে, তবে সেটা বাড়তি পাওনা হিসেবেই বিবেচনা করা উচিত। আসলে কামিন্স সমর্থন করেছিলেন ভারতে করোনার প্রকোপ মাত্রা ছাড়ালেও আইপিএল চালিয়ে যাওয়ার সিদ্ধান্তকে।

এবার আইপিএল স্থগিত হওয়ার পর ঘুরিয়ে কামিন্সের দাবি, আইপিএল আমিরশাহিতে অনুষ্ঠিত হলেই বোধহয় ভালো হতো। Foxsports-কে দেওয়া সাক্ষাত্কারে কামিন্স দাবি করেন, বিসিসিআই হয়ত ঘরের মাঠে আইপিএল অয়োজন করে বাড়তি কিছু অর্জন করতে চেয়েছিল। নাহলে গতবছর আমিরশাহিতে দারুণভাবেই আইপিএল অনুষ্ঠিত হয়।

কামিন্স বলেন, ‘গতবছর আমিরশাহিতে আইপিএল আয়োজিত হয় এবং সাফল্যের সঙ্গে তা শেষ হয়। এবছর ওরা (আয়োজকরা) এরও একটু এগিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ভারতের বিভিন্ন শহরে আইপিএল আয়োজন করতে চায়। আমি নিশ্চিত, ওরা হয়ত বাড়তি কিছুর প্রত্যাশায় ছিল।’

ভারতের করোনা পরিস্থিতি নিয়ে কামিন্স বলেন, ‘এটা দুটো আলাদা বিশ্বের মতো। আমরা নিরাপদে ও স্বচ্ছ্বন্দে রয়েছি। ওখানে মানুষ প্রাথমিক চিকিত্সা পরিষেবার জন্য মাথা খুঁড়ে মরছে।’

বন্ধ করুন