বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'দেখি এবার শেষ টেস্টের মতো IPL বাতিল হয় কিনা', SRH শিবিরে করোনা হানার খবর পেয়েই BCCI-কে কটাক্ষ ভনের
মাইকেল ভন। ছবি: গেটি ইমেজেস
মাইকেল ভন। ছবি: গেটি ইমেজেস

'দেখি এবার শেষ টেস্টের মতো IPL বাতিল হয় কিনা', SRH শিবিরে করোনা হানার খবর পেয়েই BCCI-কে কটাক্ষ ভনের

  • সুযোগ পেয়েই ফের ভারতীয় ক্রিকেট বোর্ডকে আক্রমণ প্রাক্তন ব্রিটিশ অধিনায়কের।

আইপিএলের বায়ো-বাবলে করোনা হানা দিয়েছে, এখবর জানার পরেই বিসিসিআই তথা ভারতীয় ক্রিকেট দলকে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না মাইকেল ভন। সোশ্যাল মিডিয়ায় তিনি রীতিমতো কটাক্ষের সুরে দাবি করেন যে, ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হলেও করোনার জন্য আইপিএল নিশ্চিত বাতিল হবে না।

ভন টুইট করেন, ‘দেখা যাক শেষ টেস্টের মতো আইপিএলও বাতিল হয় কিনা। আমি গ্যারান্টি দিচ্ছি, আইপিএল বাতিল হবে না।’

ভনের টুইট।
ভনের টুইট।

আসলে ভারতীয় শিবিরে করোনা সংক্রমণ ধরা পড়ায় কোহলিদের ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্টে না খেলা কোনওভাবেই মেনে নিতে পারছে না ব্রিটিশ ক্রিকেটমহল। সেই ক্ষোভই আরও একবার ধরা পড়ল ভনের দাবিতে।

কিছুদিন আগেই মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন যে, ভারত-ইংল্যান্ড শেষ টেস্ট করোনার জন্য নয়, বরং আইপিএলের জন্য বাতিল হয়েছে। আমিরশাহি পৌঁছে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে বলেই নাকি কোহলিরা ম্যাঞ্চেস্টার টেস্টে মাঠে নামেননি। এবার আইপিএলের বায়ো বাবলে করোনা সংক্রমণের খবর মেলায়, সঙ্গত কারণেই ভারতীয় দলকে খোঁচা দেওয়ার এমন মোক্ষম সুযোগ কোনওভাবেই হাতছাড়া করতে চাননি ভন।

উল্লেখ্য, বুধবার বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, সানরাইজার্স হাদরাবাদের তারকা পেসার টি নটরাজন করোনা আক্রান্ত। তবে ভারতীয় বোর্ডের তরফে এও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে, বুধবারের দিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচ নির্ধারিত সূচি অনুযায়ী আয়োজিত হবে।

বন্ধ করুন