বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হয়ে যাক এসপার-ওসপার, কে সেরা প্রমাণ করতে CSK-র সতীর্থ শিবম দুবেকে ‘দ্বন্দ্বযুদ্ধের’ আহ্বান দীপক চাহারের

হয়ে যাক এসপার-ওসপার, কে সেরা প্রমাণ করতে CSK-র সতীর্থ শিবম দুবেকে ‘দ্বন্দ্বযুদ্ধের’ আহ্বান দীপক চাহারের

দীপক চাহার ও শিবম দুবে। ছবি- সিএসকে।

Chennai Super Kings: ‘সুপার ওভারের’ লড়াইয়ে যিনি জিতবেন, চেন্নাই সুপার কিংসের সর্বকালের সেরা একাদশে জায়গা হবে তাঁর, শর্ত এটাই।

মার্ক জুকারবার্গ এবং ইলন মাস্কের সম্ভাব্য কেজ ফাইট নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। এমন আবহে সেই সোশ্যাল মিডিয়াতেই সিএসকের সতীর্থ শিবম দুবেকে ‘দ্বন্দ্বযুদ্ধের’ আহ্বান জানালেন দীপক চাহার। যদিও হাতাহাতি বা মারামারি নয়, বরং লড়াই হবে ব্যাট-বলের।

টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করা চেন্নাই সুপার কিংসের একটি ভিডিয়োয় শিবম দুবেকে সিএসকের সর্বকালের সেরা একাদশ বেছে নিতে দেখা যায়। দুবে দুই ওপেনার হিসেবে বেছে নেন ম্যাথিউ হেডেন ও মাইক হাসিকে। তিন ও চার নম্বরে তিনি জায়গা করে দেন সুরেশ রায়না ও আম্বাতি রায়াড়ুকে। পাঁচে ক্যাপ্টেন তথা উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনিকে রাখেন দুবে। ছয়, সাত ও আট নম্বরে শিবম জায়গা করে দেন যথাক্রমে রবীন্দ্র জাদেজা, অ্যালবি মর্কেল ও ডোয়েন ব্র্যাভোকে।

অল-রাউন্ডারদের পরে দুবের বিশেষজ্ঞ বোলার বেছে নেওয়া নিয়েই টিপ্পনি কাটেন দীপক চাহার। শিবম হরভজন সিং ও লক্ষ্মীপতি বালাজিকে নয় ও দশ নম্বরে রাখেন। শেষে একটু ইতস্তত করে এগারো নম্বরে নিজেকে রাখেন দুবে।

আরও পড়ুন:- গত বিশ্বকাপের পর থেকে যে ৫ ব্যাটার সব থেকে বেশি ODI রান করেছেন, ৩ জনকে দেখা যাবে না World Cup 2023-তে, কেন জানেন?

শিবমের সেরা এগারো জানার পরেই সোশ্যাল মিডিয়ায় দীপক চাহার মস্করা শুরু করে দেন, যার জবাবও দেন দুবে। দুই তারকার কথোপকথন ছিল এরকম:-

দীপক চাহার: শিবম দুবে পরের বছর বোলার হিসেবে খেলবে, আমরা তাহলে কোথায় যাব?

শিবম দুবে: দলে এত অল-রাউন্ডার হয়ে গিয়েছে, নাহলে আর কী করব!

দীপক চাহার: পরের বছর সবার আগে তোর আর আমার মধ্যে ১ ওভারের একটা ম্যাচ হবে। আমি তোকে ১ ওভার বল করব, তুই আমাকে ১ ওভার বল করবি। দেখা যাক কে জেতে এবং (সেরা একাদশের ১১ নম্বর) জায়গা নেয়।

শিবম দুবে: তোর জন্য আমি এখনই জায়গা ছেড়ে দিচ্ছি। কী তুই তখনের কথা বলছিস!

দীপক চাহার: না না, আমি ম্যাচ চাই। জায়গা চাই না।

শিবম দুবে: ঠিক আছে, যেমন তোর ইচ্ছা।

এখন দেখার যে আইপিএল ২০২৪-এর আগে চেন্নাই সুপার কিংসের দুই তারকার মধ্যে সুপার ওভারের লড়াই হয় কিনা। যদি হয়, কে জেতেন, সেদিকে নজর থাকবে চেন্নাই সমর্থকদের।

আরও পড়ুন:- ক্যাপ্টেন একা ১৩৫, বাকিরা কেউ ১০ রানও করতে পারেননি, T20I-তে রেবেকা ভাঙলেন ল্যানিং ও ডটিনের বিশ্বরেকর্ড

শিবম দুবের বেছে নেওয়া চেন্নাই সুপার কিংসের সর্বকালের সেরা একাদশ:-

ম্যাথিউ হেডেন, মাইক হাসি, সুরেশ রানয়া, আম্বাতি রায়াড়ু, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, অ্যালবি মর্কেল, ডোয়েন ব্র্যাভো, হরভজন সিং, লক্ষ্মীপতি বালাজি, শিবম দুবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'এই দিনের অপেক্ষায় ছিলাম', SSC মামলায় রায়দানের পরই কেঁদে ভাসালেন চাকরিপ্রার্থী অভিষেকের চৌদ্দুপুরুষ চোর, চাঁচাছোলা আক্রমণ দিলীপের নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না জীবনে নাকি প্রথমবার আলুরদম মুড়ি খেলেন রচনা!অভিনেত্রীর হাসি দেখে ট্রোল নেটপাড়ার ১২% সুদ সমেত বেতন ফেরত, চলবে CBI তদন্ত, SSC মামলার রায়ে আজ কী কী বলল HC?

Latest IPL News

যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.