বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আইপিএল শুরু হলেই ভাগ্যের চাকা ঘুরবে ,আশায় KKR-এর লকি ফার্গুসন
লকি ফার্গুসন (ছবি:বিসিসিআই)
লকি ফার্গুসন (ছবি:বিসিসিআই)

আইপিএল শুরু হলেই ভাগ্যের চাকা ঘুরবে ,আশায় KKR-এর লকি ফার্গুসন

  • দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের অন্যতম সেরা তারকা লকি ফার্গুসন অবশ্য দ্বিতীয় পর্যায়ে কামব্যাকের কথা জানালেন। সামনের কয়েক সপ্তাহে 'স্পেশাল' কিছু করার অঙ্গীকার নিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: আইপিএলের প্রথম পর্বে কলকাতা নাইট রাইডার্সের সময়টা একেবারেই ভালো যায়নি। দ্বিতীয় পর্ব ১৯ সেপ্টেম্বর থেকেই শুরু হতে চলেছে। আর দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের অন্যতম সেরা তারকা লকি ফার্গুসন অবশ্য দ্বিতীয় পর্যায়ে কামব্যাকের কথা জানালেন। সামনের কয়েক সপ্তাহে 'স্পেশাল' কিছু করার অঙ্গীকার নিলেন তিনি।

উল্লেখ্য আমিরশাহিতে বল হাতে লকি ফার্গুসন বেশ কয়েকটি ম্যাচ কেকেআরকে জিতিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে লকি ফার্গুসন জানিয়েছেন সামনের সপ্তাহে নাইটরা 'স্পেশাল' কিছু করার জন্য মুখিয়ে। তিনি বলেন 'আইপিএলে ফিরে আসাটা অসাধারণ ব্যাপার। সমস্ত সতীর্থদের সাথে ফিরে আসাটা খুব স্বস্তিদায়ক। আইপিএলের দ্বিতীয় পর্বে ভালোভাবে শেষ করতে বদ্ধপরিকর কেকেআর। আমি মনে করি সামনের কয়েক সপ্তাহে আমরা খুব ভাল ফল করব।'

১৯ সেপ্টেম্বরে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়েই আইপিএলের দ্বিতীয় পর্বের শুরু হচ্ছে। নিজের চোটের কারণে আইপিএলের বেশ কিছুটা সময় খেলতে পারেননি লকি ফার্গুসন। আর সেই কারণেই কার্যত প্যাট কামিন্স প্রথম একাদশে নিয়মিত খেলতেন। দ্বিতীয় পর্বে অবশ্য কামিন্সের অনুপস্থিতিতে লকি ফার্গুসনের উপর গুরু দায়িত্ব থাকবে। কেকেআর বোলিংকে নেতৃত্ব দিতে হবে এই কিউয়ি পেস বোলারকেই।

বন্ধ করুন