বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 ম্যাচ চলাকালীন মেজাজ হারিয়েছিলেন LSG-র মেন্টর গম্ভীর, ভাইরাল হল ভিডিয়ো
LSG-র মেন্টর গৌতম গম্ভীর (ছবি-টুইটার)
LSG-র মেন্টর গৌতম গম্ভীর (ছবি-টুইটার)

IPL 2022 ম্যাচ চলাকালীন মেজাজ হারিয়েছিলেন LSG-র মেন্টর গম্ভীর, ভাইরাল হল ভিডিয়ো

  • লখনউ সুপার জায়ান্টসের জয়ের পর গৌতম গম্ভীর খুব উত্তেজিত ছিলেন এবং তিনি তার মেজাজ হারান। জয়ের পর নিজের চেয়ার থেকে উঠে পড়েন গৌতম গম্ভীর। এরপর উৎসাহে তার মুখ থেকে কটূক্তিও বেরিয়ে আসে। যা টিভি ক্যামেরায় ধরা পড়ে যায়।

২০২২ আইপিএল-এর ৪৫তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে লখনউ ছয় রানে হারিয়েছিল দিল্লিকে। ম্যাচ জেতার পর একদিকে যেখানে দলের খেলোয়াড় ও ভক্তরা উদযাপনে মগ্ন ছিলেন,অন্যদিকে দলের মেন্টর গৌতম গম্ভীরের এমনই একটি ভিডিয়ো সামনে এসেছে,যা ভক্তদের স্তব্ধ করে দিয়েছে।

লখনউ জয়ের পর গৌতম গম্ভীর খুব উত্তেজিত ছিলেন এবং তিনি তার মেজাজ হারান। জয়ের পর নিজের চেয়ার থেকে উঠে পড়েন গৌতম গম্ভীর। এরপর উৎসাহে তার মুখ থেকে কটূক্তিও বেরিয়ে আসে। যা টিভি ক্যামেরায় ধরা পড়ে যায়। ম্যাচটি শেষ ওভারে পৌঁছেছিল। দিল্লিকে ২০ ওভারে ১৮৯ রানে আটকে ৬ রানে ম্যাচ জিতে যায় লখনই।

রোমাঞ্চকর ম্যাচটি দেখে গম্ভীর উৎসাহে ভরে ওঠেন এবং নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেননি। এই ভিডিয়োটিও বেশ ভাইরাল হচ্ছে। আসলে,শেষ ওভারে দিল্লির ২১ রান দরকার ছিল এবং সেখানে অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব স্ট্রাইকে ছিলেন। সেই সঙ্গে বোলিং ছিল মার্কাস স্টোইনিসের হাতে। ম্যাচ শেষ গম্ভীর যা করলেন তা ধীরে ধীরে ভাইরাল হচ্ছে। টিভি ক্যামেরায় স্পষ্ট হয়ে যায় যে তিনি গালাগালি করছেন।

তবে ২০তম ওভারে দিল্লির দল মাত্র ১৪ রান করে এবং ম্যাচটি ঋষভ পন্তরা ছয় রানে হেরে যায়। এই জয়ে লখনউয়ের দল পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে। একই সঙ্গে ষষ্ঠ স্থানে রয়েছে দিল্লি। আগামী ৫ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামবে দিল্লি। একই সঙ্গে লখনউতে আগামী ৭ মে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে।

বন্ধ করুন