বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs LSG: ইডেনেও 'কোহলি' খোঁচা, আগুনে দৃষ্টিতে 'ভষ্ম' করলেন KKR-কে ২ বার IPL জেতানো গম্ভীর- ভিডিয়ো

KKR vs LSG: ইডেনেও 'কোহলি' খোঁচা, আগুনে দৃষ্টিতে 'ভষ্ম' করলেন KKR-কে ২ বার IPL জেতানো গম্ভীর- ভিডিয়ো

ড্রেসিংরুমে প্রবেশ করার মুহূর্তে কোহলি, কোহলি চিৎকার শুনলেন গম্ভীর। ছবি-টুইটার

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে কোহলি, কোহলি স্লোগান শুনলেন গৌতম গম্ভীর। পাল্টা দিলেন কেকেআরের প্রাক্তন অধিনায়কও।

এবারের আইপিএলে বিতর্কিত ঘটনাগুলির মধ্যে প্রথমের দিকে থাকবে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে ঝামেলা। যা শোর গোল ফেলে দেয় ভারতীয় ক্রিকেটে। যেখানেই লখনউ সুপার জায়ান্টস খেলতে যাচ্ছে না কেন সেখানেই গৌতম গম্ভীরকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারকে দেখলেই কোহলি, কোহলি বলে চিৎকার করতে থাকেন সমর্থকরা। শুধু তাই নয়, নিজেদের ঘরের মাঠে অর্থাৎ লখনউয়ের একানা স্টেডিয়ামেও বিরাট সমর্থকদের ক্ষোভের মুখে পড়তে হয় গৌতিকে।

এবার ইডেন গার্ডেন্সে এসেও ক্ষোভের মুখে পড়তে হল প্রাক্তন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ককে। এই কেকেআরকেই আইপিএলে দু'বার চ্যাম্পিয়ন করেন গম্ভীর। আবার শনিবারের এই ম্যাচেই ইডেনের গ্যালারিতে দেখা যায় গৌতম গম্ভীরের ফিরে আসার অনুরোধ। এবার সেই মাঠেই অন্য ছবি ধরা পড়ল।

ম্যাচের শেষে যখন তিনি লখনউয়ের ড্রেসিংরুমে প্রবেশ করছেন, ঠিক তখনই ইডেনের ক্লাব হাউসের লোয়ার টিয়ার থেকে ভেসে আসে কোহলি, কোহলি স্লোগান। যা কানে যান গম্ভীরেরও। সেই সব সমর্থকদের উদ্দেশ্যে কিছুও না বলেও তাঁর অঙ্গ-ভঙ্গি কিছু একটা বোঝাতে চেয়েছে। প্রাক্তন নাইট অধিনায়ক যে মোটেই ভালো ভাবে নেননি তা বলার অপেক্ষা রাখে না।

কোহলি, কোহলি চিৎকারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিরাট-গম্ভীরের ঝামেলা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হট টপিক হয়ে দাঁড়িয়েছে। আর সেটাই প্রত্যেকটি স্টেডিয়ামে দেখা যাচ্ছে। তবে ঘটনার সূত্রপাত, চলতি আইপিএলে লখনউ বনাম আরসিবি ম্যাচ। সেই ম্যাচ চলাকালীন লখনউয়ের ক্রিকেটার নবীন-উল-হকের সঙ্গে ঝামেলায় জড়ান কোহলি। সেই রেশ থাকে ম্যাচের পরেও। ম্যাচের শেষে গৌতম গম্ভীরের সঙ্গে কথা কাটাকাটি হয় বিরাটের। পরিস্থিতি সরগরম হয়ে পড়ে। দুই দলের ক্রিকেটার এবং আম্পায়ারদের আসরে নামতে হয় পরিস্থিতি সামাল দিতে। সেই ঘটনার পর থেকেই কটাক্ষের মুখে পড়তে হচ্ছে গম্ভীরকে। এদিনও যার কোনও পরিবর্তন হল না।

এই ঘটনা ঘটলেও কলকাতার বিরুদ্ধে শনিবার রুদ্ধশ্বাস ম্যাচ জিতে প্লেঅফ পাকা করে ফেলে অ্যান্ডি ফ্লাওয়ারের দল। সেই সঙ্গে কেকেআরের রিঙ্কু সিং যে বেশ চাপে ফেল দিয়েছিল লখনউকে তা স্পষ্ট হয়েছে সঞ্জীব গোয়েঙ্কার দলের ক্রিকেটারদের মুখেই। মাত্র ১ রানে ম্যাচ জিতে নেয় লখনউ সুপার জায়ান্টস।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর সুপ্রিম কোর্টে ফের SSC মামলার শুনানি, কী হবে ২৬ হাজার চাকরির ভবিষ্যৎ? ‘ভাড়া করা পোশাক-গয়না পরে…’! আম্বানি বিয়েতে টলিউডের তারকারা, কটাক্ষ শ্রীলেখার সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে…, উলটো রথে কাকে এই অভিশাপ দিলেন সুকান্ত? পঞ্চায়েত সমিতির নিয়ন্ত্রণ নিয়ে TMC-র ২ গোষ্ঠীর সংঘর্ষ, মাথা ফাটল মহিলা সভাপতির বাংলা থেকে নেপাল হয়ে ট্রেন যাবে বিহারে, শিলিগুড়ি করিডর এড়াতে রেললাইনের প্ল্যান শহরে চলে এলেন তালাল,ভোররাতে স্বাগত জানাল লাল-হলুদ, জিকসনও কি ইস্টবেঙ্গলের পথে? মিমি এত ভালো গান গাইতে পারে! মঞ্চে বোঝে না সে বোঝে না গেয়ে উঠলেন নায়িকা, দেখুন সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের?

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.