বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs DC: নরকিয়ার বিমার থেকে বাঁচতে গিয়ে না দেখেই ছক্কা হাঁকিয়ে বসলেন ডি'কক, এমন অদ্ভুত শট আগে কখনও দেখেছেন?
নরকিয়ার বিমার থেকে বাঁচতে ছক্কা হাঁকিয়ে বসলেন ডি'কক। ছবি- আইপিএল।

LSG vs DC: নরকিয়ার বিমার থেকে বাঁচতে গিয়ে না দেখেই ছক্কা হাঁকিয়ে বসলেন ডি'কক, এমন অদ্ভুত শট আগে কখনও দেখেছেন?

  • বলের লাইন থেকে মাথা সরিয়ে নিলেও ব্যাট সরাতে পারেননি কুইন্টন ডি'কক।

এনরিখ নরকিয়ার বিমার থেকে বাঁচার চেষ্টা করেছিলেন কুইন্টন ডি'কক। তবে তাতে যে এভাবে ছক্কা হাঁকিয়ে বসবেন, সেটা নিজেও বিশ্বাস করতে পারেননি তিনি। লখনউ বনাম দিল্লি ম্যাচের মাঝে এক প্রোটিয়া তারকার বলে তাঁরই স্বদেশীয় ব্যাটসম্যানের অদ্ভুত শটে ছয় মারার ছবি দেখল ক্রিকেটবিশ্ব।

লখনউ ইনিংসের ১৪তম ওভারে ঘটে এমন ঘটনা। শুরুতেই ডি'কককে বিমার দিয়ে বসেন নরকিয়া। বলের লাইন থেকে মাথা সরিয়ে নিতে চেয়েছিলেন ডি'কক। তবে ১৪১.৪ কিলোমিটার গতির এমন ফুলটস বলের লাইন থেকে তড়িঘড়ি সরে যাওয়া সহজ নয়। ডাক করার চেষ্টায় নিজে কোনও রকমে বেঁচে যান কুইন্টন, তবে ব্যাট সরাতে পারেননি বলের লাইন থেকে। বল ব্যাটে লেগে উইকেটকিপারের মাথার উপর দিয়ে সোজা বাউন্ডারি লাইনের বাইরে উড়ে যায়।

নরকিয়ার বিমারে কুইন্টনের অদ্ভুত শটে ছক্কা হাঁকানোর ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42209/nortjes-beamer---quintons-six

ম্যাচে আরও একটি বিমার করায় শেষে নরকিয়াকে বোলিং থেকে সরিয়ে দেন আম্পায়াররা। মাত্র ২.২ ওভার বল করে নরকিয়া ৩৫ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি। ডি'কক নরকিয়ার একটি ওভারে ৩টি চার ও ১টি ছক্কা-সহ ১৯ রান সংগ্রহ করেন।

নরকিয়ার এক ওভারে ডি'ককের ৩টি চার ও ১টি ছক্কা হাঁকানোর ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42204/qdk-vs-nortje-qdk-wins-by-smashing-3-boundaries--1-six

কুইন্টন শেষমেশ ৯টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫২ বলে ৮০ রান করে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন। লখনউ ৬ উইকেটে পরাজিত করে দিল্লি ক্যাপিটালসকে।

বন্ধ করুন