বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs GT: সরাসরি ক্যাপ্টেন হয়ে প্রথমবার রঞ্জি ট্রফি খেলতে নেমেছিলেন, এমন ক্রিকেটারের IPL অভিষেক হয় লখনউয়ের হয়ে
করণ শর্মা ও সাই কিশোর। ছবি- লখনউ ও টিএনসিএ।
করণ শর্মা ও সাই কিশোর। ছবি- লখনউ ও টিএনসিএ।

LSG vs GT: সরাসরি ক্যাপ্টেন হয়ে প্রথমবার রঞ্জি ট্রফি খেলতে নেমেছিলেন, এমন ক্রিকেটারের IPL অভিষেক হয় লখনউয়ের হয়ে

  • লখনউ সুপার জায়ান্টস বনাম গুজরাট টাইটানস IPL 2022-এর ফিরতি ম্যাচে অভিষেক হয় করণ শর্মা ও সাই কিশোরের। দুই তরুণ ক্রিকেটারের সম্পর্কে চমকপ্রদ তথ্যে চোখ রাখুন।

পুণেতে লখনউ সুপার জায়ান্টস বনাম গুজরাট টাইটানস ম্যাচে একই সঙ্গে আইপিএল অভিযেক হয় আর সাই কিশোর ও করণ শর্মার। দুই ক্রিকেটারের সঙ্গে ভারতীয় ক্রিকেটে অত্যন্ত চমকপ্রদ দু'টি ঘটনা জড়িয়ে রয়েছে।

বিশেষ করে ২৩ বছর বয়সী করণ শর্মা, যাঁকে লখনউ এবছর আইপিএলের মেগা নিলাম থেকে ২০ লক্ষ টাকায় দলে নেয়, তাঁর ফার্স্ট ক্লাস ক্রিকেটে আবির্ভাব ছিল রীতিমতো চমকপ্রদ। আসলে উত্তরপ্রদেশের এই অল-রাউন্ডার প্রথমবার রঞ্জি ট্রফি খেলতে নামেন দলের ক্যাপ্টেন হিসেবে।

এবছর বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ম্যাচে প্রথমবার মাঠে নেমেই উত্তরপ্রদেশকে নেতৃত্ব দেন করণ। তাঁর নেতৃত্বে মাঠে নামেন রিঙ্কু সিং, ধ্রুব জুরেল, প্রিয়ম গর্গ, যশ দয়াল, আকাশদীপ নাথরা।

আরও পড়ুন:- যা আগে কখনও ঘটেনি, IPL 2022-তে প্রথমবার দেখা যায় এই ৫টি ঘটনা

অন্যদিকে তামিলনাড়ুর রবিশ্রীনিবাসন সাই কিশোর তৃতীয় ক্রিকেটার, যাঁকে নিয়ে এবছর আইপিএলের মেগা নিলামে ৬টি দল টানাটানি করে। ২৫ বছর বয়সী বাঁ-হাতি স্পিনার সাই কিশোর ছাড়া এবছর নিলামে ৬টি ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায় কেবল টিম ডেভিড ও দীপক হুডাকে নিয়ে। শেষমেশ সাই কিশোরকে ৩ কোটি টাকায় দলে নেয় গুজরাট।

আরও পড়ুন:- রোহিত পাঁচবার IPL জিততে পারেন, পরিসংখ্যান বলছে ধোনিই সেরা ক্যাপ্টেন, দেখে নিন কেন

করণ শর্মা এখনও পর্যন্ত ১০টি টি-২০ ম্যাচে ৩০১ রান করেছেন। উইকেট নিয়েছেন ২টি। সাই কিশোর ৩৮টি টি-২০ ম্যাচে ৪৩টি উইকেট নিয়েছেন।

বন্ধ করুন