বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs KKR: মাতৃ দিবসে অভিনব উপায়ে মায়েদের কুর্নিশ লখনউয়ের, জার্সিতে থাকছে চমক, ভিডিয়ো
লখনউ সুপার জায়ান্টসের জার্সি। ছবি- টুইটার।
লখনউ সুপার জায়ান্টসের জার্সি। ছবি- টুইটার।

LSG vs KKR: মাতৃ দিবসে অভিনব উপায়ে মায়েদের কুর্নিশ লখনউয়ের, জার্সিতে থাকছে চমক, ভিডিয়ো

  • অতীতে টিম ইন্ডিয়া যে পথে হেঁটেছিল, জাতীয় দলের পদাঙ্ক অনুসরণ করার সিদ্ধান্ত নবাগত IPL ফ্র্যাঞ্চাইজির।

মাতৃ দিবসে মায়েদের অভিনব উপায়ে কুর্নিশ জানাচ্ছে লখনউ সুপার জায়ান্টস। যদিও উপায়টা একেবারে নতুন নয়। অতীতে টিম ইন্ডিয়া যেভাবে মায়েদের শ্রদ্ধা জানিয়েছিল, এবার আইপিএলের মঞ্চে ঠিক সেই পথেই হাঁটতে চলেছেন লোকেশ রাহুলরা।

আসলে শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে যে জার্সি পরে মাঠে নামবে লখনউ, তাতে ক্রিকেটারদের নাম লেখা থাকবে না। পরিবর্তে তাঁদের মায়ের নাম শোভা পাবে জার্সির পিছনে। এভাবেই মাতৃ দিবস পালন করতে চলেছে নবাগত আইপিএল ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন:- চেনা জার্সি ছেড়ে SRH-এর বিরুদ্ধে সবুজ জার্সি কেন পরবে RCB? জেনে নিন আসল কারণ

এর আগে বিরাট কোহলিদের দেখা গিয়েছে জাতীয় দলের জার্সির পিছনে মায়েদের নাম লিখে মাঠে নামতে। তবে আইপিএলে এমন ঘটনা বিরল। কলকাতা ম্যাচের জন্য লখনউয়ের জার্সিতে যে চমক রয়েছে, আগেই তার ইঙ্গিত দেওয়া হয়েছিল ফ্র্যাঞ্চাইজির তরফে। সোস্যাল মিডিয়ায় শনিবারই জার্সি নিয়ে ইঙ্গিতবহ একটি ভিডিয়ো পোস্ট করে তারা। পরে শেষমেশ খোলসা করা হয় রহস্য।

আরও পড়ুন:- পাওয়ার প্লে-তে সেরা গড়, তৃতীয় সর্বোচ্চ স্ট্রাইক-রেট, IPL জাতীয় দলে ঢোকার মাপকাঠি হলে ঋদ্ধি কিন্তু পিছিয়ে নেই

শনিবার লখনউ ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়াতেই আরও একটি ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে দেখা যাচ্ছে লখনউয়ের জার্সির পিছনে মায়েদের নাম লেখা রয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়, ‘এটা তোমার জন্য মা’।

বন্ধ করুন