বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG Vs KKR: ‘টস হারলেই ভালো হত’, পিচ বুঝতে না পেরে নিজের ভাগ্যকে দুষলেন KKR অধিনায়ক শ্রেয়স!
শ্রেয়স আইয়ার (ছবি সৌজন্যে - আইপিএল)
শ্রেয়স আইয়ার (ছবি সৌজন্যে - আইপিএল)

LSG Vs KKR: ‘টস হারলেই ভালো হত’, পিচ বুঝতে না পেরে নিজের ভাগ্যকে দুষলেন KKR অধিনায়ক শ্রেয়স!

  • Shreyas Iyer: লখনউয়ের বিরুদ্ধে ৭৫ রানের বিশাল ব্যবধানে ম্যাচ হারল কেকেআর। আর ম্যাচে হেরে টসকে দুষলেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। বললেন, ‘টসে হারলেই ভালো। কিন্তু আমি টস জিতে চলেছি।’

ম্যাচে হারলে অনেক অধিনায়ককে অনেক সময় ‘টসে হারা’কে দোষ দেন। কিন্তু শনিবার লখনউ সুপারজায়ন্টসের কাছে ‘টসে জেতা’কে কাঠগড়ায় দাঁড় করালেন কেকেআর অধিনায়র শ্রেয়স আইয়ার। ম্যাচ শেষে শ্রেয়স জানালেন, পিচ বুঝতে সমস্যা হয় তাঁর। পাশাপাশি বললেন, এই ধরনের ম্যাচে টসে হারাই শ্রেয়! এদিন ম্যাচ শেষে শ্রেয়স মেনে নেন যে লখনউ ব্যাটে-বলে কেকেআর-কে উড়িয়ে দিয়েছে। কোনও ডিপার্টমেন্টেই কলকাতা লড়াই দিতে পারেনি কেএল রাহুলের দলের বিরুদ্ধে। 

শ্রেয়স এদিন বলেন, ‘তারা দুটি ডিপার্টমেন্টেই আমাদের থেকে ভালো খেলেছে। পাওয়ারপ্লেতে আমাদের শুরুটা ভালো হয়নি। পরে ডেথ ওভারেও আমরা প্রচুর রান দিয়েছি। আমাদের পিচ বুঝতে একটু সমস্যা হয়। এই কারণেই টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি আর ম্যাকালাম আলোচনা করেছিলাম যে টসে জিতলে কী করব। এই সব ক্ষেত্রে টস হারলেই ভালো হয়। কিন্তু আমরা টস জিতি। আমি অনেক টসই জিতেছি। এই টসগুলি হারলে ভালো হত। এদিন ম্যাচে কিছু কিছু সময় বল থেমে ব্যাটে আসছিল। এই উইকেটে ১৫৫ থেকে ১৬০ রান তাড়া করা সম্ভব। কিন্তু ওরা আরও বেশি রান করেছিল। আমরা ভালো ক্রিকেট খেলতে পারিনি।’

শ্রেয়স এরপর আরও বলেন, ‘আমরা মাঝের ওভারগুলোতে দুর্দান্ত বল করেছি। আমাদের পাওয়ারপ্লে এবং ডেথ ওভারে ভালো করতে হবে। এই বিষয়টি ঠিক করে আমাদের ঘুরে দাঁড়াতে হবে। পরবর্তী তিন ম্যাচে আমাদের ভালো করতে হবে।’ উল্লেখ্য, এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়স আইয়ার। প্রথম ইনিংসে কুইন্টন ডিককের অর্ধশতরানের উপর ভর করে ১৭৬ রান করে লখনউ। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৪.৩ ওভারে ১০১ রানে গুটিয়ে যায় কলকাতা নাইটরাইডার্সের ইনিংস। এর জেরে ৭৫ রানের বিশাল ব্যবধানে ম্যাচ হারেন শ্রেয়সরা।

 

বন্ধ করুন