বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs MI: ঘোর সংশয়ে লখনউয়ের বিরুদ্ধে অর্জুনের মাঠে ফেরা, কুকুরের কামড় খেলেন জুনিয়র তেন্ডুলকর- ভিডিয়ো

LSG vs MI: ঘোর সংশয়ে লখনউয়ের বিরুদ্ধে অর্জুনের মাঠে ফেরা, কুকুরের কামড় খেলেন জুনিয়র তেন্ডুলকর- ভিডিয়ো

অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।

Lucknow Super Giants vs Mumbai Indians IPL 2023: অর্জুন তেন্ডুলকর শেষবার মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামেন গত ২৫ এপ্রিল আমদাবাদে গুজরাট টাইটানসের বিরুদ্ধে।

গুজরাট টাইটানস প্রথম দল হিসেবে চলতি আইপিএলের প্লে-অফের টিকিট নিশ্চিত করেছে। চেন্নাই সুপার কিংস প্লে-অফের দরজায় কড়া নাড়ছে। এই অবস্থায় আইপিএল ২০২৩-এর শেষ চারের লড়াইয়ে প্রবলভাবে টিকে থাকা দু'দল লখনউ সুপার জায়ান্টস ও মুম্বই ইন্ডিয়ান্স মঙ্গলবার একানা স্টেডিয়ামে সম্মুখসমরে নামছে।

দু'দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ এটি। এমন হাই-ভোল্টেজ লড়াইয়ের আগে হঠাৎই অপ্রীতিকর খবর মুম্বই শিবিরে। এমনিতেই তিলক বর্মা যে থেকে চোট পেয়েছেন, চাপে রয়েছেন রোহিতরা। নেহাল ওয়াধেরা তিলকের খামতি মেটানোর চেষ্টা করে চলেছেন সাধ্য মতো। ক্রুণাল পান্ডিয়াদের বিরুদ্ধে মাঠে নামার আগে রোহিত শর্মাদের হাতে আরও একটি বিকল্প কমল বলা যায়। যদিও এই বিষয়ে মুম্বই শিবির থেকে কোনও সরকারি আপডেট দেওয়া হয়নি।

আসলে লখনউ ম্যাচের আগে কুকুরের কামড় খেয়েছেন মুম্বইয়ের পেসার অল-রাউন্ডার অর্জুন তেন্ডুলকর। তিনি নিজেই সেকথা জানিয়েছেন। লখনউ সুপার জায়ান্টসের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে পুরনো বন্ধু মহসিন খানদের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা যায় অর্জুনকে। আলাপচারিতার মাঝেই অর্জুন জানান যে, তাঁকে আগের দিন একটি কুকুরে কামড়ে দিয়েছে।

আরও পড়ুন:- CSK vs KKR: ক্রিকেট বুদ্ধিতে ধোনিকেও টেক্কা, KKR-কে জয়ের মাস্টার প্ল্যান ছকে দেন কোচ চন্দ্রকান্ত, হদিশ দিলেন রানা

এবছরই মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে আইপিএলে আত্মপ্রকাশ ঘটে অর্জুন তেন্ডুলকরের। তবে ৪টি ম্যাচ খেলার পরে তাঁকে প্রথম একাদশের বাইরে ছিটকে যেতে হয়। অর্জুন শেষবার মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামেন গত ২৫ এপ্রিল আমদাবাদে গুজরাট টাইটানসের বিরুদ্ধে।

আরও পড়ুন:- CSK vs KKR: ‘সব দল হোম অ্যাডভান্টেজ পায়, একমাত্র KKR ছাড়া’, চিপকে জিতে ঘুরিয়ে ইডেনকে কটাক্ষ নীতীশ রানার

এমনিতেই লখনউয়ের বিরুদ্ধে জুনিয়র তেন্ডুলকরের মুম্বইয়ের প্রথম একাদশে কামব্যাক নিয়ে কোনও নিশ্চয়তা ছিল না। তবে পরিবর্তিত পরিস্থিতিতে সেই সম্ভাবনা আরও কমল বলা যায়।

অর্জুন যে চারটি ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামেন, তার একটিতেও বোলিং কোটা পূর্ণ করেননি। ওয়াংখেড়েতে কেকেআরের বিরুদ্ধে অভিষেক ম্যাচে ২ ওভার বল করে ১৭ রান খরচ করেন তিনি। কোনও উইকেট পাননি। উপ্পলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২.৫ ওভার বল করে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট নেন অর্জুন। ওয়াংখেড়েতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩ ওভার বল করে ৪৮ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন জুনিয়র তেন্ডুলকর। শেষে আমদাবাদে গুজরাট টাইটানসের বিরুদ্ধে ২ ওভার বল করে ৯ রান খরচ করেন এবং ১টি উইকেট পকেটে পোরেন তিনি।

একমাত্র গুজরাট ম্যাচেই ব্যাট করার সুযোগ হয় অর্জুনের। তিনি ১টি ছক্কার সাহায্যে ৯ বলে ১৩ রান করে আউট হন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে!

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.