বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs MI, IPL 2023: স্কুপ খেলতে গিয়ে বল মারলেন উইকেটে, উড়ল স্টাম্প, ঠাকুরের দাপটে অস্তাচলে সূর্য- ভিডিয়ো

LSG vs MI, IPL 2023: স্কুপ খেলতে গিয়ে বল মারলেন উইকেটে, উড়ল স্টাম্প, ঠাকুরের দাপটে অস্তাচলে সূর্য- ভিডিয়ো

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে হতাশ করলেন সূর্যকুমার যাদব।

ওয়াংখেড়েতে সূর্যের তেজে প্রতিপক্ষে পুড়ে ছারখাড় হলেও, মুম্বইয়ের বাইরের মাঠে কমে আসে সূর্যের তেজ। এই মরশুমে সূর্য মোট ১৩ ম্যাচে ৪৮৩ রান করেছেন। তার মধ্যে ওয়াংখেড়ের বাইরে তিনি করছেন ১৪৫ রান। তাঁর গড় মাত্র ১৮.০০। আর স্ট্রাইকরেটও হতাশাজন। মাত্র ১২৮।

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সূর্যকুমার যাদবের ঝোড়ো সেঞ্চুরির ছিটেফোঁটা ঝলকের দেখাও মিলল না লখনউয়ে। মঙ্গলবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে চূড়ান্ত হতাশ করলেন সূর্য। বিশেষ করে তিনি যে ভাবে আউট হলেন, তাতে হতাশা বাড়াটাই স্বাভাবিক।

আরও পড়ুন: ৬-০-৪-৪-৬-৪- জর্ডনকে কাঁদিয়ে এক ওভারে ২৪ রান স্টইনিসের, শেষ তিন ওভারে ৫৪ করল লখনউ

৯ বল খেলে মাত্র ৭ রান করে এ দিন সাজঘরে ফেরেন সূর্যকুমার যাদব। ১৫ ওভারের শুরুতেই যশ ঠাকুরের একটি সাধারণ বলেই বাজে ভাবে আউট হন সূর্যকুমার যাদব। ১২০.৫ কিমি বেগে বলটি কিছুটা বাইরে দিয়ে যাচ্ছিল। সেই বলটি শর্ট ফাইন লেগের উপর দিয়ে স্কুপ খেলতে গিয়েই আউট হন সূর্য। এ রকম শট তিনি আগে বহু খেলেছেন। কিন্তু এ দিন ঠিকঠাক ব্যাটে-বলে হয়নি। যে কারণে বলটি তিনি মারলেও, সেটি গিয়ে উইকেট ভেঙে দেয়। বোল্ড হয়ে যান সূর্য। আউট হওয়ার পর তিনি হতাশ হয়ে স্টাম্পের পাশে বসে পড়েন। পরে মন খারাপ করে ধীরেসুস্থে হেঁটে মাঠ ছাড়েন।

পরিসংখ্যান বলছে, ওয়াংখেড়েতে সূর্যের তেজে প্রতিপক্ষে পুড়ে ছারখাড় হলেও, মুম্বইয়ের বাইরের মাঠে কমে আসে সূর্যের তেজ। এই মরশুমে সূর্য মোট ১৩ ম্যাচে ৪৮৩ রান করেছেন। তার মধ্যে ওয়াংখেড়ের বাইরে তিনি করছেন ১৪৫ রান। তাঁর গড় মাত্র ১৮.০০। আর স্ট্রাইকরেটও হতাশাজন। মাত্র ১২৮। মঙ্গলবার লখনউয়ের বিরুদ্ধেও এ দিন সূর্যের সেই ব্যর্থতার রেকর্ডই আরও লজ্জায় ডুবল।

এ দিন টস জিতে রোহিত শর্মা প্রথমে ব্যাট করতে পাঠান লখনউ সুপার জায়ান্টসকে। ইনিংসের শুরুর দিকে লখনউ নড়বড় করছিল। তবে মার্কাস স্টোইনিসের ৪৭ বলে অপরাজিত ৮৯ রান অক্সিজেন দেয় সুপার জায়ান্টসদের। ক্রুনাল পাণ্ডিয়া ৪২ বলে ৪৯ করে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরে গিয়েছিলেন। তবে লখনউ নির্দিষ্ট ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৭ রানের লড়াই করার মতো স্কোর করে।

আরও পড়ুন: ভারতের নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে, সুপারহিট হবেই- ঘুরিয়ে BCCI-কে খোঁচা রবি শাস্ত্রীর

জবাবে রান তাড়া করতে নেমে শুরুটা ভালো করেছিলেন ইশান কিষাণ (৩৯ বলে ৫৯) এবং রোহিত শর্মা (২৫ বলে ৩৭)। প্রথম উইকেটে ৯০ রানও করে ফেলেছিল তারা। তখন জেতার মতো জায়গাতেই ছিল মুম্বই। কিন্তু এর পর থেকেই মুম্বইয়ের পারফরম্যান্সের গ্রাফ নিম্নমুখী হতে থাকে। পাঁচে ব্যাট করতে নেমে টিম ডেভিড ১৯ বলে ৩২ করে লড়াই চালান ঠিকই। শেষ ওভারে মুম্বইয়ের জেতার জন্য ১১ রান প্রয়োজন ছিল। মহসিন খান বল করতে এসে ৫ রান দেন। ৫ রানে ম্যাচ পকেটে পুড়ে পেলে লখনউ।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবীন্দ্রনের নামে 'লুকআউট' নোটিশ জারি ইডির, বাইজুকে 'দেশ থাকার' নির্দেশ রাজকোটে ৪ উইকেট নেওয়া উডকে বসিয়ে দিল ইংল্যান্ড, রাঁচির দলে ২টি বদল স্টোকসদের EPFO-র ফাঁস হওয়া তথ্যের 'রিপ্যাকেজিং' চিনা সংস্থার, চাঞ্চল্যকর দাবি রিপোর্টে উচ্চমাধ্যমিকের প্রশ্নপত্র চাই?‌ টাকা দিলেই পৌঁছে যাবে হাতে, হাতছানি নেটপাড়ায় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বেনারসি পরে র‍্যাম্পে সিনি! দাম শুনলে আঁতকে উঠবেন কমায় কোলেস্টেরল, ডায়াবিটিসেও ভীষণ উপকারী! রোজ ভাতের পাতে খেলে মিলবে হাজারও উপকার শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.