বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs MI: প্যাড পরে বিমানবন্দরে নেহাল ওয়াধেরা, তরুণ ক্রিকেটারকে আজব শাস্তি দিল মুম্বই ইন্ডিয়ান্স- ভিডিয়ো

LSG vs MI: প্যাড পরে বিমানবন্দরে নেহাল ওয়াধেরা, তরুণ ক্রিকেটারকে আজব শাস্তি দিল মুম্বই ইন্ডিয়ান্স- ভিডিয়ো

প্যাড পরে বিমানবন্দরে নেহাল। ছবি- টুইটার (@mipaltan)।

Lucknow Super Giants vs Mumbai Indians IPL 2023: শৃঙ্খলা ভঙ্গের দায়ে হাস্যকর শাস্তির মুখে পড়তে হয় মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ ক্রিকেটারকে। নেহাল ওয়াধেরার অপরাধের কী ছিল জানেন?

ব্যাট করার সময় ক্রিকেটারদের প্যাড পরা বাধ্যতামূলক। উইকেটকিপিং করার সময়েও তাই। ক্লোজ-ইন ফিল্ডারদের ট্রাউজারের ভিতরে হালকা প্যাড পরতে দেখা যায়। মাঠে দু'জন ব্যাট করার সময় ডাগ-আউটে আরও দু-তিনজন ব্যাটসম্যানকে প্যাড পরে অপেক্ষা করতে দেখাও স্বাভাবিক বিষয়। তবে কোনও ক্রিকেটারকে যদি প্যাড পরে বিমানবন্দরে হাঁটতে দেখা যায়, তবে তা অত্যন্ত হাস্যকর মনে হবে সবার কাছে। ঠিক এমনই হাস্যকর ঘটনা দেখা যায় মুম্বই বিমানবন্দরে।

মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ ক্রিকেটার নেহাল ওয়াধেরাকে মুম্বই বিমানবন্দরে প্যাড পরে হাঁটতে দেখা যায়। যেহেতু ওয়াধেরা ও আশেপাশে থাকা তাঁর সব সতীর্থকেই হাসতে দেখা যায়, তাই সকলের কাছে বিষয়টি মজার মনে হয়। তবে সেটা যে আসলে শাস্তি, সেই বিষয়টাই জানা ছিল না কারও।

মুম্বই ইন্ডিয়ান্স সোশ্যাল মিডিয়ায় ঘটনাটির ভিডিয়ো পোস্ট করার পরে জানা যায় আসল সত্যটা। আসলে ব্যাটসম্যানদের মিটিংয়ে দেরি করে আসার জন্য এটা ছিল নেহাল ওয়াধেরার মজাদার শাস্তি, যা হাসিমুখে মেনে নেন তরুণ ক্রিকেটার।

আরও পড়ুন:- CSK vs KKR: ক্রিকেট বুদ্ধিতে ধোনিকেও টেক্কা, KKR-কে জয়ের মাস্টার প্ল্যান ছকে দেন কোচ চন্দ্রকান্ত, হদিশ দিলেন রানা

বেঙ্গালুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে এবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগে আত্মপ্রকাশ ঘটে নেহালের। অভিষেক আইপিএল ম্যাচে ৬ নম্বরে ব্যাট করতে নেমে নেহাল ১৩ বলে ২১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ১টি চার ও ২টি ছক্কায় তরুণ ব্যাটসম্যান ইঙ্গিত দেন, ভবিষ্যতের তারকা হয়ে ওঠার রসদ রয়েছে তাঁর মধ্যে। বিশেষ করে নিজের প্রথম আইপিএল ম্যাচে ১০১ মিটার লম্বা একটি ছক্কা মেরে সকলকে চমকে দেন তিনি।

আরও পড়ুন:- CSK vs KKR: ‘সব দল হোম অ্যাডভান্টেজ পায়, একমাত্র KKR ছাড়া’, চিপকে জিতে ঘুরিয়ে ইডেনকে কটাক্ষ নীতীশ রানার

পরে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটানসের বিরুদ্ধে মুম্বইয়ের রথী-মহারথীরা যখন ব্যাট হাতে ব্যর্থ, নেহাল ওয়াধেরা সাত নম্বরে ব্যাট করতে নেমে ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২১ বলে দলের হয়ে সব থেকে বেশি ৪০ রান সংগ্রহ করেন। চিপকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তিলক বর্মা চোট পাওয়ায় মুম্বই ইন্ডিয়ান্স চার নম্বরে ব্যাট করতে পাঠায় নেহালকে। ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৬৪ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি।

ওয়াংখেড়েতে আরসিবির বিরুদ্ধে ফিরতি লেগের ম্যাচে নেহাল ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫২ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। ইতিমধ্যেই মুম্বইয়ের হয়ে ১১টি ম্যাচের ৭টি ইনিংসে ব্যাট করতে নেমে ৩৩.০০ গড়ে ১৯৮ রান সংগ্রহ করেছেন নেহাল ওয়াধেরা। স্ট্রাইক-রেট ১৫১.১৪। হাফ-সেঞ্চুরি করেছেন ২টি। মেরেছেন সাকুল্যে ১৮টি চার ও ১০টি ছক্কা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.