বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Krunal Kisses Pollard: ‘সারা জীবন আমার মাথা খেত...’, মাঝমাঠে পোলার্ডকে কিস করার কারণ জানালেন ক্রুণাল
মাঝমাঠে পোলার্ডকে কিস করার কারণ জানালেন ক্রুণাল (PTI)
মাঝমাঠে পোলার্ডকে কিস করার কারণ জানালেন ক্রুণাল (PTI)

Krunal Kisses Pollard: ‘সারা জীবন আমার মাথা খেত...’, মাঝমাঠে পোলার্ডকে কিস করার কারণ জানালেন ক্রুণাল

  • Krunal Kisses Pollard: ক্রুণাল শেষ ওভারে যখন বল করতে আসেন, তখন মুম্বইয়ের জেতার কোনও আশা নেই। এহেন পরিস্থিতিতে ওভারের প্রথম বলেই ক্রুণালের শিকার হন পোলার্ড। ক্রুণালের বলে দীপক হুডার হাতে ক্যাচ দিয়ে সাজঘরের দিকে এগিয়ে যান পোলার্ড। সেই সময় পিছন থেকে ছুটে এসে পোলার্ডকে জড়িয়ে ধরে মাথায় কিস করেন ক্রুণাল।

একসময়কার সতীর্থ এখন ভিন্ন দলে। তবে বন্ধুত্ব এখনও রয়েছে। তাঁর সঙ্গে রয়েছে প্রতিদ্বন্দ্বিতাও। একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। এহেন পরিস্থিততে নিজের ‘বন্ধু’ তথা মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন সতীর্থ কায়রন পোলার্ডকে আউট করে মাঠেই তাঁরে কিস করে বসেন লখনউ সুপার জায়ান্টসের ক্রুণাল পান্ডিয়া। ক্রণাল কেন ঘটালেন এই কাণ্ড? এর জবাব দিতে গিয়ে ক্রুণাল বোঝালেন যে বন্ধুত্বপূর্ণ প্রতিদ্বন্দ্বিতার আবহে তিনি আবেগতাড়িত হয়েই এই কাজ করেছিলেন।

ম্যাচ শেষে ক্রুণাল বলেন, ‘আমি খুব কৃতজ্ঞ যে আমি তাঁর (পোলার্ড) উইকেট পেয়েছিলাম। নয়ত সে সারা জীবন আমার মাথা খেয়ে ফেলত। কারণ সে আমাকে আউট করেছে। তবে এখন যখন স্কোর ১-১ হয়েছে, অন্তত সে আমার মাথা কম খাবে ও এটা নিয়ে কম কথা বলবে।’ উল্লেখ্য, ম্যাচের প্রথম ইনিংসে লখনউয়ের ব্যাটিংয়ের সময় ক্রুণালকে আউট করেছিলেন পোলার্ড। এই একই ম্যাচের বন্ধুর থেকে সেই ঘটনার প্রতিশোধ নিলেন ক্রুণাল।

আরও পড়ুন: IPL-এ ১৫ কোটি পাওয়া ইশানের জায়গা হবে না বিশ্বকাপের দলে, কারণ বাতলে দিলেন গাভসকর

ক্রুণাল শেষ ওভারে যখন বল করতে আসেন, তখন মুম্বইয়ের জেতার কোনও আশা নেই। এহেন পরিস্থিতিতে ওভারের প্রথম বলেই ক্রুণালের শিকার হন পোলার্ড। ক্রুণালের বলে দীপক হুডার হাতে ক্যাচ দিয়ে সাজঘরের দিকে এগিয়ে যান পোলার্ড। সেই সময় পিছন থেকে ছুটে এসে পোলার্ডকে জড়িয়ে ধরে মাথায় কিস করেন ক্রুণাল। পোলার্ডের মাথায় কিস করার জন্য অনেকটা লাফাতে হয় তাঁকে। ম্যাচের এই মুহূর্তের ভিডিয়ো ও ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ক্রুণালের শেষ ওভারে মোট তিনটি উইকেট হারিয়েছিল মুম্বই। গতরাতে লখনউয়ের বিরুদ্ধে হেরে চলতি মরশুমে টানা অষ্টম ম্যাচ হারল মুম্বই ইন্ডিয়ান্স।

 

বন্ধ করুন