বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs PBKS: ঠিক যেন শিকারি ঈগল, লোকেশ রাহুলের শূন্যে শরীর ছুঁড়ে ধরা অবিশ্বাস্য ক্যাচের ভিডিয়ো দেখুন

LSG vs PBKS: ঠিক যেন শিকারি ঈগল, লোকেশ রাহুলের শূন্যে শরীর ছুঁড়ে ধরা অবিশ্বাস্য ক্যাচের ভিডিয়ো দেখুন

অনবদ্য ক্যাচ লোকেশ রাহুলের। ছবি- বিসিসিআই।

Lucknow Super Giants vs Punjab Kings IPL 2023: মার্ক উডের বলে জিতেশ শর্মার যে ক্যাচটি ধরেন লোকেশ রাহুল, সেটি টুর্নামেন্টের সেরা ক্যাচের পুরস্কারের জন্য দাবি জানাতে পারে।

চেষ্টায় খামতি রাখেননি লোকেশ রাহুল। ক্যাপ্টেন হিসেবে লখনউকে আরও একটা ম্যাচ জেতানোর মরিয়া প্রয়াস চালান কেএল। তবে তাঁর একক প্রচেষ্টা যথেষ্ট ছিল না সুপার জায়ান্টসকে জয় এনে দেওয়ার পক্ষে।

শনিবার ঘরের মাঠে লখনউ শেষ ওভারের থ্রিলারে হেরে বসে পঞ্জাব কিংসের কাছে। তবে ব্যাটে-ফিল্ডিংয়ে অনবদ্য অবদানের জন্য প্রশংসা কুড়িয়ে নেন লোকেশ রাহুল। প্রথমত, লোকেশের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরির জন্যই লখনউ দেড়শো রানের গণ্ডি টপকে লড়াই করার রসদ সংগ্রহ করে। পরে ফিল্ডিংয়ের সময় রাহুল জিতেশ শর্মার যে ক্যাচটি ধরেন, তা এককথায় অবিশ্বাস্য।

দ্বিতীয় ইনিংসের ১৫.৫ ওভারে মার্ক উডের বল কভার ড্রাইভ করে বাউন্ডারিতে পাঠানোর চেষ্টা করেন জিতেশ। যদিও শটে নিয়ন্ত্রণ ছিল না তাঁর। বল হাওয়ায় ভেসে যায়। রাহুল নিজের বাঁ-দিকে ঝাঁপিয়ে শিকারি ঈগলের মতো বল তালুবন্দি করেন। ফলে মাত্র ২ রান করে সাজঘরে ফিরতে হয় জিতেশকে।

আরও পড়ুন:- IPL 2023: স্কোয়াডে রদবদল LSG-র, মায়াঙ্ক যাদব ছিটকে যাওয়ায় অখ্যাত পেসারকে দলে নিলেন লোকেশ রাহুলরা

যে রকম ক্ষিপ্রতার সঙ্গে শূন্যে শরীর ছুঁড়ে লোকেশ ক্যাচটি ধরেন, তা ম্যাচের সেরা ক্যাচের পুরস্কার জিতে নেয় শেষমেশ। তবে টুর্নামেন্টের সেরা ক্যাচের দৌড়েও রাহুল নাম লিখিয়ে ফেলেন বলা যায়।

শনিবার ঘরের মাঠে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে লখনউ সুপার জায়ান্টস। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৯ রান সংগ্রহ করে। লোকেশ রাহুল দলের হয়ে সব থেকে বেশি ৭৪ রান করে সাজঘরে ফেরেন। ৫৬ বলের লড়াকু ইনিংসে তিনি ৮টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- KKR vs SRH: ৪,৬,৪,৪,৪,৬, যত জোরে বল, তত জোরে মার, উমরান মালিককে এক ওভারেই ছারখার করলেন রানা- ভিডিয়ো

এছাড়া কাইল মায়ের্স ২৯, ক্রুণাল পান্ডিয়া ১৮ ও মার্কাস স্টইনিস ১৫ রান করেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি। পঞ্জাবের হয়ে ৩টি উইকেট নেন স্যাম কারান। ২টি উইকেট দখল করেন কাগিসো রাবাদা।

জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ১৯.৩ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬১ রান তুলে ম্য়াচ জিতে যায়। অর্থাৎ, ৩ বল বাকি থাকতে ২ উইকেটে ম্যাচ জেতে পঞ্জাব। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন সিকন্দর রাজা। তিনি ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৭ রান করে আউট হন। এছাড়া ম্যাথিউ শর্ট ৩৪, হরপ্রীত সিং ২২ ও শাহরুখ খান অপরাজিত ২৩ রান করেন। লখনউয়ের হয়ে ২টি করে উইকেট নেন যুধবীর সিং, মার্ক উড ও রবি বিষ্ণোই। ম্যাচের সেরা হন সিকন্দর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদক নিয়ে পুনের রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধার করলেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.