বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > LSG vs RR: ব্যাটসম্যানের সঙ্গে লুকোচুরি, আম্পায়ারের আড়াল থেকে 'বোলিং' অশ্বিনের
আম্পায়ারের পিছন থেকে দৌড়ে শুরু করছেন অশ্বিন। ছবি- টুইটার।

LSG vs RR: ব্যাটসম্যানের সঙ্গে লুকোচুরি, আম্পায়ারের আড়াল থেকে 'বোলিং' অশ্বিনের

  • নিশামের রান-আউটের ক্ষেত্রে রবিচন্দ্রনকে দায়ি করে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিয়ো।

কখনও বাটলারকে মানকাডিং করে আইপিএলে বিতর্ক সৃষ্টি করেছেন রবিচন্দ্রন অশ্বিন। কখনও রিটায়ার্ড আউট হয়ে চমকে দিয়েছেন সকলকে। হাফ-সেঞ্চুরি করে নজর কাড়ার মাঝেই অশ্বিনের অদ্ভুত ব্যাটিং স্টান্সও চোখ এড়ায়নি কারও। এবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে অশ্বিনের অন্তত দু'টি আচরণ নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে হাই-ভোল্টেজ ম্যাচে প্রথমে জিমি নিশামের রান-আউট হওয়ার জন্য অশ্বিনকে দায়ি করা হচ্ছে। নিশামকে বাঁচাতে অশ্বিনের এক্ষেত্রে নিজের উইকেট ছুঁড়ে দেওয়া উচিত ছিল বলে মনে করছেন অনেকেই। রবিচন্দ্রনকে এক্ষেত্রে স্বার্থপর ক্রিকেটারও আখ্যা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন:- IPL 2022 Points Table: ধরাছোঁয়ার বাইরে গুজরাট, পয়েন্ট টেবিলে লখনউকে টপকে বাকিদের চোখে জল আনল রাজস্থান

তবে পরে লখনউ ইনিংসের সময় অশ্বিনের বোলিং রান-আপেও নতুনত্ব চোখে পড়েছে ক্রিকেটমহলের। আসলে অশ্বিন ব্যাটসম্যানের সঙ্গে লুকোচুরি খেলছিলেন এক্ষেত্রে। ব্যাটসম্যান যাতে তাঁকে রান-আপের শুরু থেকে দেখতে না পান, তাই আম্পায়ারের আড়াল থেকে দৌড়ে শুরু করছিলেন অশ্বিন। হঠাৎ করে আড়াল থেকে বেরিয়েই ডেলিভারি করছিলেন। স্বাভাবিকভাবেই ব্যাটসম্যান এক্ষেত্রে মানসিক প্রস্তুতির পর্যাপ্ত সময় পাচ্ছিলেন না।

অশ্বিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে নিশামের রান-আউট হওয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/45324/m63-lsg-vs-rr--james-neesham-wicket

ম্যাচে অশ্বিন প্রথমে ব্যাট হাতে ১টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ১০ রান করে অপরাজিত থাকেন। পরে বল হাতে ৪ ওভারে ২৪ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। অশ্বিন সাজঘরে ফেরান ক্রুণাল পান্ডিয়াকে।

বন্ধ করুন