বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Virat and Naveen fight: RCB ছিটকে যেতেই অট্টহাসির ভিডিয়ো পোস্ট নবীনের! নাম না করে ফের খোঁচা বিরাটকে

Virat and Naveen fight: RCB ছিটকে যেতেই অট্টহাসির ভিডিয়ো পোস্ট নবীনের! নাম না করে ফের খোঁচা বিরাটকে

প্লে-অফ থেকে ছিটকে গিয়ে হতাশ বিরাট, নবীনের সেই পোস্ট। (ছবি সৌজন্যে টুইটার এবং ইনস্টাগ্রাম স্টোরি)

বিরাট কোহলির দুর্দান্ত শতরান সত্ত্বেও গুজরাট টাইটানের কাছে ছয় উইকেটে হেরে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই হারের ফলে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন বিরাটরা। তারপরই নাম না করে বিরাটকে খোঁচা দিয়েছেন নবীন-উল-হক।

বিরাট কোহলির সঙ্গে ঝামেলার পর তিন সপ্তাহ কেটে গিয়েছে। কিন্তু সেই ঝামেলা যেন এখনও ভুলতে পারছেন না নবীন-উল-হক। রবিবার মধ্যরাত পেরিয়ে (ইংরেজি মতে সোমবার) লখনউ সুপার জায়েন্টসের ক্রিকেটার যে ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন, তা দেখে এমনটাই মনে করেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের মতে, গুজরাট টাইটানসের কাছে হেরে আইপিএল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছিটকে যেতেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নবীন যে অট্টহাসির ভিডিয়ো পোস্ট করেছেন, সেটা পুরোপুরি বিরাটকে খোঁচা দিয়ে করেছেন। কারণ লখনউ প্লে-অফে উঠে গিয়েছে আর আরসিবি আইপিএল থেকে ছিটকে গিয়েছে। সেইসঙ্গে ১৬ বছর পরেও অধরা থেকে গিয়েছে বিরাটের আইপিএল জয়ের স্বপ্ন।

রবিবার বিরাটের দুর্দান্ত শতরান সত্ত্বেও গুজরাটের কাছে ছয় উইকেটে হেরে গিয়েছে ব্যাঙ্গালোর। সেই হারের ফলে আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছেন বিরাটরা। তারপরই নবীনের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট ভেসে ওঠে। তাতে এক ব্যক্তিকে হাসিতে ফেটে পড়তে দেখা গিয়েছে। একেবারে অট্টহাসি হাসতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। যে ব্যক্তির মিম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পরিচিত। ওই পোস্টে আরসিবি বা বিরাটকে নিয়ে একটি বর্ণ উল্লেখ করা না হলেও নেটিজেনদের মতে, আসলে বিশ্ব ক্রিকেটের মহাতারকাকে খোঁচা দিয়েই সেই স্টোরি দিয়েছেন নবীন।

আর আফগানিস্তানের ক্রিকেটারের সেই ইনস্টাগ্রাম স্টোরি একেবারেই ভালো নেননি নেটিজেনদের একাংশ। এক নেটিজেন বলেন, 'বড্ড বাড়াবাড়ি করছেন নবীন। নিজের সীমা অতিক্রম করছেন।' অপর একজন বলেন, 'এ কোনওদিন খুব ফাঁসবে। বড্ড বাড়াবাড়ি করছে।' একজন আবার বলেন, 'স্রেফ লোকের নজরে থাকতে এসব করছেন।' একইসুরে একজন বলেন, 'নবীন কে, তা কেউ জানেন না। বিরাটের স্রেফ আইপিএল কেরিয়ারের কাছেও টিকতে পারবে ন নবীনের পুরো কেরিয়ার।'

কী নিয়ে বিরাট ও নবীনের ঝামেলা?

চলতি মাসের শুরুতেই একানা স্টেডিয়ামে লখনউয়ের মুখোমুখি হয়েছিল আরসিবি। সেই ম্যাচে নবীনকে স্লেজিং করেছিলেন বিরাট। একটি ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছিল যে ম্যাচের মধ্যে নবীনকে নিজের জুতো দেখাচ্ছেন আরসিবি তারকা। রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছিল পরিবেশ। সেই উত্তাপ ছড়িয়েছিল ম্যাচের পরেও। ম্যাচের শেষে হাত মেলানোর সময় বিরাট এবং নবীনের ফের ঝামেলা হয়েছিল। যে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন লখনউয়ের গৌতম গম্ভীরও। তুমুল বিতর্কও হয়েছিল।

আরও পড়ুন: ভিডিয়ো: নবীন বল করতেই কোহলির নামে গর্জে উঠল একানা, ছক্কা মেরে যেন বিরাটের বদলা নিলেন রোহিত

সেই ঝামেলার পর থেকেই বিরাট রান করতে না পারলে বা আরসিবি হেরে গেলেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে থাকেন নবীন। কখনওই সরাসরি বিরাট বা আরসিবির নাম নিতেন না। তবে তাঁর পোস্ট দেখে নেটিজেনরা নিশ্চিত থাকতেন যে বিরাটকেই খোঁচা দিয়েছেন আফগানিস্তানের তারকা।

আরও পড়ুন: KKR vs LSG, IPL 2023: গম্ভীরের 'ঘরের মাঠেও' চলল কোহলি-নবীন লড়াই, দর্শকদের স্লোগান চুপ করালেন আফগান তারকা- ভিডিয়ো

তবে সেই পোস্টের কোনও পালটা জবাব দেননি বিরাট। শুধু নবীন ও গম্ভীরের সঙ্গে ঝামেলার পর লখনউকে যখন ঋদ্ধিমান সাহা বেধড়ক মেরেছিলেন, তখন তাঁর প্রশংসা করেছিলেন। যদি শুধু যে সেই ম্যাচেই কোনও খেলোয়াড়ের প্রশংসা করেছিলেন বিরাট, সেটা নয়। পরবর্তীতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের যশস্বী জয়সওয়ালেরও প্রশংসা করেছিলেন। যে ম্যাচে লখনউ ছিল না।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাকি ২ দফার ভোট, এরই মাঝে BJP-র সম্ভাব্য আসন সংখ্যা জানালেন মার্কিন বিশেষজ্ঞ মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় ভুবনেশ্বর লোকসভা কেন্দ্র ২০২৪: মর্যাদার আসনে ফের বিজেপির বাজি অপরাজিতা শিক্ষকদের নিয়োগ সংক্রান্ত তথ্য চাইছে দফতর, বাম আমলে চাকরি পেলেও রেহাই নেই রোজ পান করেন লেবু চা? শরীরের ক্ষতি করছেন না তো ‘ঘাটাল মাস্টার প্ল্যান’ নিয়ে কোনও কথা বললেন না অমিত শাহ, দেব প্রসঙ্গেও নিশ্চুপ ঝপ করে ছোটবেলায় ফিরে যাওয়া, খেলার মাঠে সাইকেল চড়লেন টেলিপর্দার 'বিপাশা' স্নেহা ফের স্বপ্নভঙ্গ বিরাটের, গ্যালারিতে বেজার মুখে অনুষ্কা পুলিশের গাড়ি সোজা ঢুকে গেল AIIMSএর ওয়ার্ডের ভিতর! লক্ষ্য এক অভিযুক্তকে পাকড়াও ভিডিয়ো শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য

Latest IPL News

মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.