বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মার্ক উডের জায়গায় অজি পেস বোলারকে দলে নিল লখনউ সুপার জায়ান্টস
অজি পেস বোলার অ্যান্ড্রু টাই (ছবি:টুইটার)

IPL 2022: মার্ক উডের জায়গায় অজি পেস বোলারকে দলে নিল লখনউ সুপার জায়ান্টস

  • ইংল্যান্ডের ফাস্ট বোলার মার্ক উডের জায়গায় লখনউ সুপার জায়ান্টসে অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাইকে খেলতে দেখা যাবে।

ইংল্যান্ডের ফাস্ট বোলার মার্ক উডের জায়গায় লখনউ সুপার জায়ান্টসে অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাইকে খেলতে দেখা যাবে। মার্ক উডের বদলি হিসেবে লখনউ সুপার জায়ান্টসে যোগ দিয়েছেন টাই। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২২ মরশুম থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার মার্ক উড। মার্ক উডকে লখনউ সুপার জায়ান্টস ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২২ মেগা নিলামে ৭.৫০ কোটি টাকায় কিনেছিল। কিন্তু ইংল্যান্ডের ফাস্ট বোলার টুর্নামেন্ট থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

আসলে,লখনউ সুপার জায়ান্টস তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে আগেই একটি ছবি শেয়ার করেছিল, যেখান থেকে বোলিং করা ক্রিকেটারকে সরিয়ে দেওয়া হয়েছিল। তবে কিছু ক্রিকেট ভক্তদের সাথে পুরানো ছবি শেয়ার করা হয়েছে,যা থেকে অনুমান করা হচ্ছিল অ্যান্ড্রু টাইকেই আইপিএলে মার্ক উডের জায়গায় দেখা যাবে। লখনউ দলের হয়ে খেলবেন টাই। সেই সম্ভাবনাই সত্যিই হল। এর আগে কথা ছিল যে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদের সাথে লখনউ সুপার জায়ান্টসের সাথে যোগাযোগ করা হয়েছে,কিন্তু তিনি বোর্ড থেকে এনওসি পাননি।

লখনউ সুপার জায়ান্টস আইপিএল২০২২-এর জন্য মার্ক উডকে প্রতিস্থাপন করার ঘোষণা করে দিয়েছে। তার জায়গায় দলে নেওয়া হয়েছে অ্যান্ড্রু টাইকে। এই মরশুমের জন্য লখনউ৭.৫০কোটি টাকার বিনিময়ে মার্ক উডকে কিনেছিল। কিন্তু এই মরশুমের আগেই চোট পেয়েছিলেন উড। তাই পুরো মরশুমে মাঠের বাইরে থাকতে হবে তাকে। উডের জায়গায় অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার অ্যান্ড্রু টাইকে দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজি।

বন্ধ করুন