বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট, দর্শকের টাকা নষ্ট হওয়ায় ক্ষুব্ধ বার্মি আর্মির প্রধান
ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় ক্ষুব্ধ বার্মি আর্মি।
ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় ক্ষুব্ধ বার্মি আর্মি।

বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট, দর্শকের টাকা নষ্ট হওয়ায় ক্ষুব্ধ বার্মি আর্মির প্রধান

  • ওল্ড ট্রাফোর্ড টেস্ট বাতিল হওয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন ইংল্যান্ড দলের অফিসিয়াল সমর্থকদের গ্রুপ বার্মি আর্মির প্রধান ক্রিস মিলার্ড। উল্লেখ্য ওল্ড ট্রাফোর্ডে মোট ২১,৫০০ মানুষের উপস্থিত থাকার কথা ছিল। টেস্ট বাতিল হয়ে যাওয়ার ফলে টিকিট বাবদ সমর্থকদের খরচ করা প্রায় ২০০০ পাউন্ড।

শুভব্রত মুখার্জি : ভারতীয় শিবিরে করোনা হানার কারণে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) নিজেদের মধ্যে আলোচনা করেই আপাতত বাতিল ঘোষণা করে ওল্ড ট্রাফোর্ডের পঞ্চম টেস্টকে। আর এই সিদ্ধান্তের পরেই নিজেদের ক্ষোভ উগড়ে দিলেন ইংল্যান্ড দলের অফিসিয়াল সমর্থককূল বার্মি আর্মির প্রধান ক্রিস মিলার্ড। উল্লেখ্য ওল্ড ট্রাফোর্ডে মোট ২১,৫০০ মানুষের উপস্থিত থাকার কথা ছিল। টেস্ট বাতিল হয়ে যাওয়ার ফলে টিকিট বাবদ সমর্থকদের খরচ করা প্রায় ২০০০ পাউন্ড।

উল্লেখ্য ম্যাচ শুরুর আগে ইসিবির তরফে ঘোষণা করা হয়, ভারতীয় দলের চতুর্থ সদস্য করোনা পজিটিভ হওয়ার পরে তাদের ক্রিকেটাররা মাঠে নামতে অস্বীকার করছে। ফলে বাধ্য হয়েই টেস্ট আপাতত বাতিল ঘোষণা করে ইসিবি। যদিও ভারতীয় ক্রিকেটারদের আরটিপিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছিল। বার্মি আর্মির একাধিক সদস্য ম্যাঞ্চেস্টারে এই টেস্ট দেখতে উপস্থিত হন। তাঁদের কাছে এই সিদ্ধান্ত ছিল হতাশার সামিল।

ম্যাচ বাতিল প্রসঙ্গে বলতে গিয়ে মিলার্ড জানান, ‘সত্যি কথা বলতে রাগে আমরা কার্যত গজগজ করছি। আমি সদ্য ওল্ড ট্রাফোর্ডে এসে উপস্থিত হচ্ছিলাম এই সময়ে সকাল ৮টা নাগাদ খবর এসে পৌঁছায় টেস্ট বাতিলের। যে কারণে টেস্টটা বাতিল করতে হল, তাতে রাগে আমার সারা শরীরে শিহরণ বইছিল। শুধুমাত্র সমর্থকরা নয়,এত দেরীতে সিদ্ধান্ত হওয়ার ফলে অনেক ছোট ছোট ব্যবসায়ী এই করোনাকালে ক্ষতির সম্মুখীন হবে। মার্চেন্ডাইজিং, টিকিট হোল্ডার,স্টাফ সহ বার্মি আর্মির সকলের চরম ক্ষতি হল। ওরা (ভারত) অনেক বড়। তবে এ ভাবে টেস্ট না খেলে ওদের সরে যাওয়ার অনুমতি দেওয়াটা অন্যায়।’

বন্ধ করুন