বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ডেভিড ওয়ার্নারকে সঠিক প্রমাণ করলেন মণীশ পান্ডে!
বাইশ গজে তখন মণীশের সঙ্গে ওয়ার্নার (ছবি: আইপিএল)
বাইশ গজে তখন মণীশের সঙ্গে ওয়ার্নার (ছবি: আইপিএল)

ডেভিড ওয়ার্নারকে সঠিক প্রমাণ করলেন মণীশ পান্ডে!

  • দলে ফিরেই জ্বলে উঠলেন মণীশ। ৪৬ বলে করলেন ৬১রান। তাঁর ইনিংসে ছিল ১টি ছয় ও ৫টি চার। ম্যাচের ১৮ওভারের শেষ বলে লুঙ্গি এনগিদির বলে বড় শট মারতে গিয়ে ডু'প্লেসির হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি।দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সঠিক প্রমাণ করলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার মণীশ পান্ডে।

দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সঠিক প্রমাণ করলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার মণীশ পান্ডে। আইপিএলে নিজেদের আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরে চোটে ছিলেন ওয়ার্নার। ম্যাচের পরে হায়দরাবাদের নির্বাচকদের এক হাত নিয়েছেন তিনি। তাঁদের দিকে তোপ দেগেছিলেন। দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের প্রশ্ন ছিল কেন বাদ দেওয়া হল মণীশ পান্ডেকে।

এরপরেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তড়িঘড়ি দলে নেওয়া হয় মণীশকে। দলে ফিরেই জ্বলে উঠলেন মণীশ। ৪৬ বলে করলেন ৬১রান। তাঁর ইনিংসে ছিল ১টি ছয় ও ৫টি চার। ম্যাচের ১৮ওভারের শেষ বলে লুঙ্গি এনগিদির বলে বড় শট মারতে গিয়ে ডু'প্লেসির হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি। 

তবে যতোক্ষণ মণীশ ক্রিজে ছিলেন ততক্ষণই চেন্নাই সুপার কিংসের মাথা ব্যথার কারণ হয়েছিলেন। মণীশের এই ইনিংসের পরে মুখে হাসি ফুটেছে ডেভিড ওয়ার্নারের মুখে। তিনি যে ঠিক সেটা প্রমাণ করলেন মণীশ। 

তবে এদিন মণীশের ক্যাচ ধরে নজর কাড়লেন চেন্নাই সুপার কিংসের ডু'প্লেসি। ম্যাচের ১৮তম ওভারের শেষ বলে লুঙ্গি এনগিদির বলে বড় শট মারতে যান মণীশ। তখনই বাউন্ডারির কাছে থাকা ডু'প্লেসি অনেকটা দৌড়ে এসে উড়ে গিয়ে মণীশের ক্যাচটি ধরেন। যা চলতি আইপিএলের অন্যতম সেরা ক্যাচ বলেও আক্ষা দেওয়া হচ্ছে।  

বন্ধ করুন