বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK-এর ব্যাটিং অর্ডারে পরিবর্তন করার পরামর্শ, ধোনির ওপর কী আস্থা হারাচ্ছেন মঞ্জরেকর?
 রবীন্দ্র জাদেজা (ছবি:আইপিএল)
 রবীন্দ্র জাদেজা (ছবি:আইপিএল)

CSK-এর ব্যাটিং অর্ডারে পরিবর্তন করার পরামর্শ, ধোনির ওপর কী আস্থা হারাচ্ছেন মঞ্জরেকর?

  • আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুম্বই দলের বিরুদ্ধে মুখোমুখি হবে চেন্নাই। তার আগেই চেন্নাইয়ের জন্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরের তরফে এল এক পরামর্শ।

শুভব্রত মুখার্জি: আর মাত্র কয়েকটি ঘন্টার অপেক্ষা । তারপরেই আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুম্বই দলের বিরুদ্ধে মুখোমুখি হবে চেন্নাই। তার আগেই চেন্নাইয়ের জন্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরের তরফে এল এক পরামর্শ। তিনি মনে করেন ব্যাটিং অর্ডারে চেন্নাইয়ের হয়ে ধোনির আগে জাদেজার ব্যাট করা উচিত। এতে চেন্নাই দলের উপকার হবে বলেই তার ধারণা।

উল্লেখ্য প্রথম পর্বে চেন্নাই দল ব্যাটিং অর্ডারে ধোনির উপরেই জাদেজাকে খেলিয়ে ছিল। ব্যাটিং অর্ডারে প্রথম পর্বে জাদেজা ছয় নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। উল্লেখ্য ২০২০ সালে আমিরশাহিতে হওয়া আইপিএলে চেন্নাই একেবারে ভালো পারফরম্যান্স না করলেও জাদেজার পারফরম্যান্স ছিল নজর কাড়া। সঞ্জয় মঞ্জরেকরের মতে, ওপেনার হিসেবে মইন আলি এবং স্যাম কারান দুজনেই তাদের অসাধারণ পারফরম্যান্সের মধ্যে দিয়ে চেন্নাই দলের ভাগ্যটা বদলে দিয়েছেন।

এক জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে সঞ্জয় মঞ্জরেকর বলেন 'আমি মনে করি জাদেজার ধোনির উপরে ব্যাট করা উচিত। এতে সিএসকের লাভ হবে। কারণ আমি দেখেছি ওদের মানসিকতা অনেকটাই পরিবর্তন হয়েছে। মইন আলি এবং স্যামের পারফরম্যান্স দলের উপর প্রভাব বিস্তার করেছে। আমার মনে হয় শেষ মরশুমে তারা আইপিএলে যে পারফরম্যান্স করেছিল এ বার তার থেকে অনেকাংশে ভালো পারফরম্যান্স করবে। আমি মনে করি আলি খেললে ওদের পেসার হিসেবে এনগিডি এবং হ্যাজেলউডকে খেলানো উচিত। পিচ টার্ন করলে ইমরান তাহিরের কথাও ভাবতে পারে ওরা। '

বন্ধ করুন