বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > অবশেষে বাড়ি ফিরলেন ম্যাক্সওয়েল-ওয়ার্নাররা
দেশে ফিরলেন গ্লেন ম্যাক্সওয়েলরা।
দেশে ফিরলেন গ্লেন ম্যাক্সওয়েলরা।

অবশেষে বাড়ি ফিরলেন ম্যাক্সওয়েল-ওয়ার্নাররা

  • করোনার জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে বাকি বিদেশিরা নিজেদের বাড়ি ফিরে গেলেও, অস্ট্রেলিয়ানরা আটকে পড়েছিলেন। কারণ করোনার জন্যই ও দেশের সরকার ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছিল।

অবশেষে স্বস্তি পেলেন গ্লেন ম্যাক্সওয়েল-ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথরা। ভারতীয় সময় সোমবার সকালেই তাঁরা সিডনি পৌঁছে গেলেন। এখন অবশ্য তাঁদের হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর পর নিজের নিজের বাড়ি ফেরার সুযোগ পাবেন অস্ট্রেলিয়ানরা।

সোমবার বিসিসিআই-এর চাটার্ড বিমানে করে দেশে ফিরলেন আইপিএল ফেরৎ ৩৮ জন অস্ট্রেলিয়ান। সেখানে ক্রিকেটার ছাড়াও, কোচ, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল, ধারাভাষ্যকর প্রত্যেকেই রয়েছেন। হাসি এই টিমের সঙ্গে দেশে না ফিরলেও, তিনি অন্য বিমানে দোহা হয়ে ফিরছেন। করোনায় আক্রান্ত হওয়ার জন্য চেন্নাই সুপার কিংস ব্যাটিং কোচ মাইক হাসিকে চেন্নাইয়ে থেকে যেতে হয়েছিল। হাসির করোনা রিপোর্ট বৃহস্পতিবার রাতে নেগেটিভ আসে। তার পর থেকেই তাঁকে দেশে ফেরানোর প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছিল। 

করোনার জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে বাকি বিদেশিরা নিজেদের বাড়ি ফিরে গেলেও, অস্ট্রেলিয়ানরা আটকে পড়েছিলেন। কারণ করোনার জন্যই ও দেশের সরকার ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছিল। তার মধ্যে আবার মাইক হাসিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। 

তবে আইপিএল বাতিল হয়ে যাওয়ায় বাকি অস্ট্রেলিয়ানরা ভারতে থেকে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন। সেখানে কায়ারেন্টাইন পর্ব কাটিয়ে সোমবার তাঁরা দেশে ফিরলেন। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে একমাত্র হাসিকেই ভারতে থেকে যেতে হয়েছিল। তবে শেষ পর্যন্ত তিনিও বাড়ি ফিরছেন। তবে এখনও অনেক অস্ট্রেলিয়ান যাঁরা ভারতে নানা কাজে এসেছিলেন, তাঁরা এখনও দেশে ফেরার অপেক্ষায় রয়েছেন।

বন্ধ করুন