বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs RCB: ঝাঁপিয়ে পড়ে দুর্ধর্ষ ক্যাচ SRH তরুণের, কিন্তু বিতর্কিত নো বলে রেহাই ফ্যাফের

SRH vs RCB: ঝাঁপিয়ে পড়ে দুর্ধর্ষ ক্যাচ SRH তরুণের, কিন্তু বিতর্কিত নো বলে রেহাই ফ্যাফের

দুর্দান্ত ক্যাচ ধরলেন দাগার। নো বলে বাতিল সেই ক্যাচ। ছবি- টুইটার

ফাফের দুর্দান্ত ক্যাচ ধরলেন মায়াঙ্ক দাগার। কিন্তু বিতর্কিত নো বলের জন্য সেই ক্যাচটি বাতিল হয়ে যায়।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে খেলতে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফাফ ডু'প্লেসি। অবশ্য শুরুতে কিছুটা ধাক্কা খেলেও, হেনরিক ক্লাসেনের ব্যাটে ঘুরে দাঁড়ায় সানরাইজার্স। ক্লাসেনের শতরানে ভর করে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে সানরাইজার্স।

ক্লাসেন করেন ৫১ বলে ১০৪ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ৮টি বাউন্ডারি এবং ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে। ক্লাসেনের ব্যাটে ভর করে বড় রান তোবে সানরাইজার্স। যদিও সানদের আর কেউ বড় রান করতে পারেনি। মূলত ক্লাসেনই দায়িত্ব নিয়ে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যান। ১৮৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করেন বিরাট কোহলি এবং ফাফ ডু'প্লেসি। প্রথম ওভারেই ভুবনেশ্বর কুমারের বলে সুন্দর বাউন্ডারি মেরে ইনিংস শুরু করেন বিরাট। এরপর আর পিছনের ফিরে তাকাতে হয়নি তাদেরকে।

সময় যত গড়িয়েছে ততই এই দুই হেভিওয়েট ব্যাটারের ব্যাট জ্বলে উঠেছে। সান বোলারদের কপালে চিন্তার ভাজ পড়ে যায়। ঠিক সেই সময়, যখন এই দুই ব্যাটার পিচে সেট হয়ে উঠেছেন, তখনই নীতীশ কুমার রেড্ডির বলে ডিপ মিড উইকেটে ক্যাচ তুলে দেন ফাফ ডু'প্লেসি। ছুটে এসে দুর্দান্ত ক্যাচ লুফে নেন মায়াঙ্ক দাগার। অবশ্য আউট হওয়ার সঙ্গে সঙ্গে রিভিউ নিয়ে নেন আরসিবি অধিনায়ক। কাঁধের ওপরে বল থাকায় নো বল দেন তৃতীয় আম্পায়ার। ফলে আউটটি বাতিল হয়ে যায়। অক্সিজেন ফিরে পান ফাফ। নইলে এই ম্যাচে অর্ধশরান মিস হয়ে যেত। কারণ সেই মুহূর্তে ৪৫ রানে ব্যাট করছিলেন।

যদি এই বলনি নো না হত, তাহলে এবারের আইপিএলে সেরা ক্যাচগুলির মধ্যে প্রথমের দিকেই জায়গা করে নিতে পারত। কিন্তু ভাগ্য সহায় না থাকায় দাগারের সেই দুর্দান্ত ক্যাচটি বাতিল হয়ে যায়। যদিও সোশ্যাল মিডিয়ায় দাগারের এই ক্যাচটি ভাইরাল হয়ে গিয়েছে। অনেক প্রাক্তন ক্রিকেটারকেই দাগারের প্রশংসা করতে দেখা গিয়েছে। তবে এই ক্যাচ বাতিল হয়ে যাওয়ায় দাগার যে বেশ হতাশ হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। এখন এটাই দেখায় এই ম্য়াচ জিততে পারে কিনা সানরাইজার্স হায়দরবাদ।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের দ্বারকায় সাগরজলের গভীরে নেমে পুজো মোদীর, অর্পণ করলেন ময়ূরপুচ্ছ ও ভাই… তোমায় হিরো হতে হবে না- সরফরাজ খানকে মাঠের মধ্যেই ধমক দিলেন রোহিত শর্মা শুভেন্দুর গড়ে আবার হার বিজেপির, এগরা সমবায় সমিতির নির্বাচনে বিপুল জয় তৃণমূলের 'জনগর্জন'-এর ব্রিগেডে অবিজেপি দলগুলিকে আমন্ত্রণ? জবাব দিলেন অভিষেক ISL 2023 (Kerala vs Goa) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.