বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs RCB: ঝাঁপিয়ে পড়ে দুর্ধর্ষ ক্যাচ SRH তরুণের, কিন্তু বিতর্কিত নো বলে রেহাই ফ্যাফের

SRH vs RCB: ঝাঁপিয়ে পড়ে দুর্ধর্ষ ক্যাচ SRH তরুণের, কিন্তু বিতর্কিত নো বলে রেহাই ফ্যাফের

দুর্দান্ত ক্যাচ ধরলেন দাগার। নো বলে বাতিল সেই ক্যাচ। ছবি- টুইটার

ফাফের দুর্দান্ত ক্যাচ ধরলেন মায়াঙ্ক দাগার। কিন্তু বিতর্কিত নো বলের জন্য সেই ক্যাচটি বাতিল হয়ে যায়।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে খেলতে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফাফ ডু'প্লেসি। অবশ্য শুরুতে কিছুটা ধাক্কা খেলেও, হেনরিক ক্লাসেনের ব্যাটে ঘুরে দাঁড়ায় সানরাইজার্স। ক্লাসেনের শতরানে ভর করে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে সানরাইজার্স।

ক্লাসেন করেন ৫১ বলে ১০৪ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ৮টি বাউন্ডারি এবং ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে। ক্লাসেনের ব্যাটে ভর করে বড় রান তোবে সানরাইজার্স। যদিও সানদের আর কেউ বড় রান করতে পারেনি। মূলত ক্লাসেনই দায়িত্ব নিয়ে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যান। ১৮৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করেন বিরাট কোহলি এবং ফাফ ডু'প্লেসি। প্রথম ওভারেই ভুবনেশ্বর কুমারের বলে সুন্দর বাউন্ডারি মেরে ইনিংস শুরু করেন বিরাট। এরপর আর পিছনের ফিরে তাকাতে হয়নি তাদেরকে।

সময় যত গড়িয়েছে ততই এই দুই হেভিওয়েট ব্যাটারের ব্যাট জ্বলে উঠেছে। সান বোলারদের কপালে চিন্তার ভাজ পড়ে যায়। ঠিক সেই সময়, যখন এই দুই ব্যাটার পিচে সেট হয়ে উঠেছেন, তখনই নীতীশ কুমার রেড্ডির বলে ডিপ মিড উইকেটে ক্যাচ তুলে দেন ফাফ ডু'প্লেসি। ছুটে এসে দুর্দান্ত ক্যাচ লুফে নেন মায়াঙ্ক দাগার। অবশ্য আউট হওয়ার সঙ্গে সঙ্গে রিভিউ নিয়ে নেন আরসিবি অধিনায়ক। কাঁধের ওপরে বল থাকায় নো বল দেন তৃতীয় আম্পায়ার। ফলে আউটটি বাতিল হয়ে যায়। অক্সিজেন ফিরে পান ফাফ। নইলে এই ম্যাচে অর্ধশরান মিস হয়ে যেত। কারণ সেই মুহূর্তে ৪৫ রানে ব্যাট করছিলেন।

যদি এই বলনি নো না হত, তাহলে এবারের আইপিএলে সেরা ক্যাচগুলির মধ্যে প্রথমের দিকেই জায়গা করে নিতে পারত। কিন্তু ভাগ্য সহায় না থাকায় দাগারের সেই দুর্দান্ত ক্যাচটি বাতিল হয়ে যায়। যদিও সোশ্যাল মিডিয়ায় দাগারের এই ক্যাচটি ভাইরাল হয়ে গিয়েছে। অনেক প্রাক্তন ক্রিকেটারকেই দাগারের প্রশংসা করতে দেখা গিয়েছে। তবে এই ক্যাচ বাতিল হয়ে যাওয়ায় দাগার যে বেশ হতাশ হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। এখন এটাই দেখায় এই ম্য়াচ জিততে পারে কিনা সানরাইজার্স হায়দরবাদ।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঝুলিতে ২টি পুলিৎজার, ট্রাম্পের কান ঘেঁষে যাওয়া গুলির ছবি তোলা সাংবাদিককে চেনেন? স্পেন না আর্জেন্তিনা- চ্যাম্পিয়ন হয়ে কারা বেশি টাকা পেল? সবথেকে 'লাভ' উইলম্বডনেই কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রাজভবনে কোনও বিল আটকে নেই, রাজ্যের অভিযোগ অস্বীকার করলেন রাজ্যপাল বোস রাজ্যসভায় কমল বিজেপির শক্তি, সদস্য সংখ্যা হল ৮৬, এনডিএ-এর ১০১ ট্রাম্পকে গুলি করা শুটার আদতে 'রিপাবলিকান ভোটার', কে ছিল এই ২০ বছরের থমাস? উল্টো রথের ইতিহাসে জড়িত এই মহান রাজা, প্রভু জগন্নাথের অর্ধ মূর্তির রহস্য ফাঁস পুরীর রত্ন ভাণ্ডারের দরজা খুলতেই ভাঙল 'পৌরাণিক বিশ্বাস'! দেখা গেল কী? 'এক ছাদ থেকে অন্য ছাদে…', ট্রাম্পকাণ্ডে নয়া দাবি, আরও প্রবল হল বিতর্ক শেখানো হচ্ছে প্যাড-ট্যাম্পন-মেনস্ট্রুয়াল কাপের ব্যবহার,পিরিয়ডস সচেতনাতায় শুভশ্রী

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.