বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > শ্রেয়সের সঙ্গে কি ম্যানেজমেন্টের ঝামেলা? আগুনে ধুনো দিয়ে দিলেন KKR প্রাক্তনী
শ্রেয়স আইয়ার।

শ্রেয়সের সঙ্গে কি ম্যানেজমেন্টের ঝামেলা? আগুনে ধুনো দিয়ে দিলেন KKR প্রাক্তনী

  • ম্যানেজমেন্ট তাঁর বক্তব্য পরিবর্তন করতে বলে থাকতে পারে। আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে দাবি করেছেন, তিনি মনে করেন যে কেকেআর ম্যানেজমেন্ট হয়তো ভেঙ্কি সম্পর্কে শ্রেয়স আইয়ারকে তাঁর মন্তব্যটি পাল্টে, অন্য ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দিয়েছিল।

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার চলতি আইপিএলেই দাবি করেছিলেন, দলের সিইও ভেঙ্কি মাইসোরও টিম নির্বাচনে নাক গলান। এর পরেই অবশ্য কেকেআর অধিনায়ক ব্যাখ্যা করে বলেন, তিনি আসলে বোঝাতে চেয়েছিলেন যে, সিইও রিজার্ভ বেঞ্চের প্লেয়ার বা দল থেকে বাদ পড়া খেলোয়াড়দের সান্ত্বনা দেন এবং তাঁদের অনুপ্রাণিত করেন।

প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া আবার বিশ্বাস করেন, শ্রেয়স আইয়ারকে টিম ম্যানেজমেন্ট তাঁর বক্তব্য পরিবর্তন করতে বলে থাকতে পারে। আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে দাবি করেছেন, তিনি মনে করেন যে কেকেআর ম্যানেজমেন্ট হয়তো ভেঙ্কি সম্পর্কে শ্রেয়স আইয়ারকে তাঁর মন্তব্যটি পাল্টে, অন্য ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দিয়েছিল।

আরও পড়ুন: ফ্রাঞ্চাইজি চালানোর কাজ তোমার, কার উপর KKR-র দায়িত্ব দিয়ে দল ছাড়লেন ম্যাকালাম?

তিনি আরও দাবি করেছেন, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আউট হওয়ার পর প্রধান কোচ ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে কথোপকথনের সময়ে শ্রেয়স আইয়ারকে বিচলিত দেখাচ্ছিল। আকাশ চোপড়ার মতে, ‘শ্রেয়স আইয়ার একবার একটি প্রেস কনফারেন্সে বলেছিল যে, কেকেআর সিইও দল নির্বাচনের সঙ্গে জড়িত। পরে নিজের বক্তব্য পাল্টে নেয় ও। আমি মনে করি, ওকে ওর বক্তব্য পরে পরিবর্তন করতে বলেছিল টিম ম্যানেজমেন্ট। তার পরে ও ব্যাখ্যা করেছিল যে, ও আসলে বোঝাতে চেয়েছিল, রিজার্ভ বেঞ্চের প্লেয়ারদের সিইও অনুপ্রাণিত করে। খেলোয়াড়রা যখন বাদ পড়ে, তাদের সান্ত্বনা দেন। কিন্তু সিইও দল নির্বাচনের সঙ্গে জড়িত নন। তবে আমি এই বিষয়টি ধ্রুব সত্য বলে মানতে পারছি না। কারণ একটি খেলায় দেখেছি যে, রাজস্থান রয়্যালসের বিপক্ষে শ্রেয়স আউট হওয়ার পরে, ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে কথা বলার সময় ও দৃশ্যত বিচলিত ছিল।’

বন্ধ করুন