বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR-এর বিরুদ্ধে হারের পর ব্যাটসম্যানদের ওপর চোটলেন MI ক্যাপ্টেন রোহিত শর্মা
MI ক্যাপ্টেন রোহিত শর্মা (ছবি-পিটিআই) (PTI)

KKR-এর বিরুদ্ধে হারের পর ব্যাটসম্যানদের ওপর চোটলেন MI ক্যাপ্টেন রোহিত শর্মা

  • ম্যাচের পর রোহিত বলেছেন, ‘এমন পিচে আমরা যে কোনও দিন প্রতিপক্ষ দলের এই স্কোর তুলে দিতে পারি। ইনিংসের দ্বিতীয়ার্ধে বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছেন। আজ আমরা যেভাবে ব্যাটিং করেছি তাতে আমি হতাশ। আমি মনে করি এই পিচে এটা একটা ভাল স্কোর ছিল কিন্তু ব্যাট হাতে আমরা খারাপ করেছি।’

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর ৫৬তম ম্যাচে সোমবার কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ৫২ রানে হারতে হয়েছে মুম্বইকে। এই ম্যাচ হেরে MI অধিনায়ক রোহিত শর্মা নিজের দলের ব্যাটসম্যানদের দায়ী করেছেন। নাইট রাইডার্সের ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বইয়ের দল প্যাট কামিন্স, টিম সাউদি, আন্দ্রে রাসেলদের সামনে দাঁড়াতে পারেনি। মাত্র ১৭.৩ ওভারে ১১৩ রান করেই শেষ হয়ে যায় রোহিতদের ইনিংস।

এদিনের ম্যাচে ইশান কিষাণ ছাড়া মুম্বইয়ের কোনও ব্যাটসম্যান ২০ রানের গণ্ডি ছুঁতে পারেননি। এদিন টস জিতে প্রথমে কলকাতাকে ব্যাট করতে পাঠিয়েছিলেন রোহিত শর্মা। জসপ্রীত বুমরাহ (১০ রানে পাঁচ উইকেট) কেরিয়ারের সেরা বোলিংয়ের মাধ্যমে কলকাতা নাইট রাইডার্সকে ৯ উইকেটে ১৬৫ রানে সীমাবদ্ধ করে মুম্বই ইন্ডিয়ান্স। বুমরাহের পক্ষে কুমার কার্তিকেয় ৩২ রানে দুই উইকেট নেন। নাইট রাইডার্সের হয়ে ওপেনার বেঙ্কটেশ আইয়ার ও নীতিশ রানা দুজনেই ৪৩ রান করেন।

ম্যাচের পর রোহিত বলেছেন,‘এমন পিচে আমরা যে কোনও দিন প্রতিপক্ষ দলের এই স্কোর তুলে দিতে পারি। ইনিংসের দ্বিতীয়ার্ধে বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছেন। বুমরাহ আজ একটি বিশেষ পারফরম্যান্স করেছেন। কিন্তু আজ আমরা যেভাবে ব্যাটিং করেছি তাতে আমি হতাশ। আমি মনে করি এই পিচে এটা একটা ভাল স্কোর ছিল কিন্তু ব্যাট হাতে আমরা খারাপ করেছি। আমরা এখানে চতুর্থ ম্যাচ খেলছিলাম (ডিওয়াই প্যাটিল স্টেডিয়াম) তাই আমরা জানতাম পিচ কেমন আচরণ করতে পারে। কিছু বল খুব দ্রুত লাফাচ্ছিল কিন্তু এটা ঘটে। আমরা জানি ফাস্ট বোলাররা সাহায্য পাবে কিন্তু আজ আমরা ভাল ব্যাট করিনি,পার্টনারশিপ গড়েনি এবং আজ আমাদের এটার অভাব ছিল।’

মুম্বইকে হারিয়ে মরশুমে পঞ্চম জয় নথিভুক্ত করেছে কেকেআর। একই সময়ে,আইপিএল ২০২২-এ মুম্বই ইন্ডিয়ান্সের এটি নবম পরাজয়। মুম্বই ইতিমধ্যেই প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে। অন্যদিকে কলকাতার দল প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রেখেছে। KKRএখন তাদের অ্যাকাউন্টে ১০ পয়েন্ট রয়েছে এবং দলটি পয়েন্ট টেবিলের নবম থেকে সপ্তম স্থানে চলে এসেছে।

বন্ধ করুন