বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ইশান কিষাণকে সামনে পেয়ে আবেগ হারালেন MI ভক্ত! কী হল তারপর, দেখুন ভিডিয়ো
ইশান কিষাণ (ছবি:ইনস্টাগ্রাম)
ইশান কিষাণ (ছবি:ইনস্টাগ্রাম)

ইশান কিষাণকে সামনে পেয়ে আবেগ হারালেন MI ভক্ত! কী হল তারপর, দেখুন ভিডিয়ো

  • রোমাঞ্চকর ম্যাচ জেতার পর ভক্তদের সঙ্গে ইশান কিষাণের দেখা করার একটি ভিডিয়ো প্রকাশ করছে মুম্বই ইন্ডিয়ান্স। সেই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে ইশান কিষাণকে দর্শকদের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। মুম্বই ইন্ডিয়ান্স তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছে।

IPL 2022-এর সাফল্যের বিষয়ে মুম্বই ইন্ডিয়ান্সের পারফরমেন্স খুবই হতাশাজনক। টানা ৮ ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল রোহিত শর্মাদের। কিন্তু দলের খেলোয়াড় ও ভক্তরা নিজেদের হাল ছাড়েননি। তারা প্রত্যেকেই জানেন যে দল খারাপ সময় থেকে বেরিয়ে এসে ভাল পারফর্ম করবেই।MI সেটাই প্রমাণ করেছে। টানাআট ম্যাচহারের পর মুম্বই ইন্ডিয়ান্স তাদের পরবর্তি দুটি ম্যাচ জিতেছে। লিগ তালিকায় সকলের শেষে থেকেও লিগ তালিকার শীর্ষে থাকা গুজরাটকে তারা হারিয়েছে।

গুজরাটের বিরুদ্ধে পাঁচ রানে জয় পেয়েছে তারা। এ দিনের ম্যাচের শেষ ওভারে ড্যানিয়েল স্যামসের দুর্দান্ত বোলিংয়ের জন্য গুজরাট টাইটানসকে পরাজিত করে। এই ম্যাচের শেষ ওভারে গুজরাট টাইটানসের প্রয়োজন ছিল নয় রান। কিন্তু স্যামস ছয় বলে মাত্র তিন রান দেন।

রোমাঞ্চকর ম্যাচ জেতার পর ভক্তদের সঙ্গে ইশান কিষাণের দেখা করার একটি ভিডিয়ো প্রকাশ করছে মুম্বই ইন্ডিয়ান্স। সেই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে ইশান কিষাণকে দর্শকদের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। মুম্বই ইন্ডিয়ান্স তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছে। যেখানে তারা ক্যাপশন দিয়েছে,‘একটি বড় ম্যাচ জয়ের পরে একটি বিশেষ সেলিব্রেশন। ইশানের সঙ্গে দেখা হলে পল্টন তোমরাকি জিজ্ঞেস করবে?’

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ইশান কিষাণ একজন ভক্তকে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ উপহার দিচ্ছেন। সেই সময় একজন ভক্ত বলেছেন যে তিনি দুটি ম্যাচ দেখতে এসেছেন এবং উভয় ম্যাচই দল জিতেছে। এর জন্য কিষাণ বলেছিলেন যে তারও পরের তিনটি ম্যাচে আসা উচিত। এমনকি একজন ভক্ত ইশান কিষাণকে হাফ সেঞ্চুরি করার দাবিও করেছিলেন। নিশ্চিত জবাব দেন কিষাণ।

বন্ধ করুন