বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘MI ওর কেরিয়ার শেষ করছে!’ অর্জুন তেন্ডুলকরকে সুযোগ না দেওয়ায় সমালোচনার ঝড়
অর্জুন তেন্ডুলকর

‘MI ওর কেরিয়ার শেষ করছে!’ অর্জুন তেন্ডুলকরকে সুযোগ না দেওয়ায় সমালোচনার ঝড়

  • টসের আগে পর্যন্ত অর্জুনকে দেখে মনে হয়েছিল যে তিনি সুযোগ পেতে চলেছেন। কিন্তু রোহিত শর্মা টস জিতে একাদশে খেলতে গিয়ে অর্জুনের নাম প্রকাশ করেননি। যা দেখে ক্রিকেট ভক্তরা হতাশ হয়েছেন। এরপরেই সোশ্যাল মিডিয়াতে অর্জুনকে নিয়ে ঝড় উঠতে থাকে। অনেকেই অর্জুন তেন্ডুলকরের পাশে দাঁড়িয়েছেন। 

২০২২ আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের শেষ ম্যাচ খেলছে। মরশুমে নিজেদের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালসের। এই ম্যাচের আগে সকলে আশা করেছিল যে সম্ভবত অর্জুন তেন্ডুলকরকে এই ম্যাচে খেলতে দেখা যাবে। অনেকেই আশা করেছিলেন অর্জুন এই ম্যাচে অভিষেকের সুযোগ পাবেন। তবে টসের আগে পর্যন্ত অর্জুনকে দেখে মনে হয়েছিল যে তিনি সুযোগ পেতে চলেছেন। কিন্তু রোহিত শর্মা টস জিতে একাদশে খেলতে গিয়ে অর্জুনের নাম প্রকাশ করেননি। যা দেখে ক্রিকেট ভক্তরা হতাশ হয়েছেন।

এরপরেই সোশ্যাল মিডিয়াতে অর্জুনকে নিয়ে ঝড় উঠতে থাকে। অনেকেই অর্জুন তেন্ডুলকরের পাশে দাঁড়িয়েছেন। অনেকে আবার অর্জুনের সমালোচনা করেছেন। সেখানে এটি রোহিত টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন এবং তিনি অরজ্ুনের নাম ঘোষণা করেননি। ফলে অনেকেই রোহিতদের এই সিদ্ধান্ত মানতেই পারেননি। নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে বলেন অর্জুন তেন্ডুলকরের কেরিয়ার শেষ করে দিচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স।

কারণ দিল্লির বিরুদ্ধে ম্যাচে নামার আগেই, চলতি মরশুমে মুম্বই-এর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা শেষ হয়ে গিয়েছিল। তাই অনেকেই মনে করেছিলেন হয়তো দিল্লির বিরুদ্ধে অর্জুনকে দলে জায়গা দেওয়া হতে পারে। কিন্ত কোথায় কি, অর্জুন তেন্ডুলকার জায়গা পেলেন না। আইপিএল-এর এই মরশুমে অভিষেকের সুযোগ পাননি অর্জুন। এটি যো কোনও ক্রিকেটারকে হতাশ করে।

এই মরশুমে মুম্বই তার প্রায় সব খেলোয়াড়কে সুযোগ দিয়েছে কিন্তু অর্জুনকে দেয়নি। এমন পরিস্থিতিতে অর্জুনকে সুযোগ না দেওয়ায় মুম্বই ইন্ডিয়ান্স আবারও ট্রোলড হয়েছে এবং টুইটারেও নেটিজেনদের প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

 

বন্ধ করুন