বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DC-এর বিরুদ্ধে কি সূর্যকুমার যাদবকে বাদ দিতে চলেছে MI, ইঙ্গিত দিলেন মঞ্জরেকর
বাদ পড়বেন সূর্যকুমার যাদব?
বাদ পড়বেন সূর্যকুমার যাদব?

DC-এর বিরুদ্ধে কি সূর্যকুমার যাদবকে বাদ দিতে চলেছে MI, ইঙ্গিত দিলেন মঞ্জরেকর

  • এ বার আইপিএলে একেবারেই চেনা ছন্দে নেই সূর্যকুমার যাদব। শেষ ছয় ম্যাচে মাত্র ৩৫ রান করেছেন তিনি। মুম্বইয়ের কাছে দিল্লির ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে অভিজ্ঞ সূর্যকুমার যাদবের উপর আরও এক বার ভরসা রাখবে রোহিত শর্মার টিম?

শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি বাদ পড়তে চলেছেন অফ ফর্মে থাকা সূর্যকুমার যাদব? ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর মনে করেন, মুম্বই ইন্ডিয়ান্স এই ডু ওর ডাই ম্যাচে সম্ভবত সূর্যকুমার যাদবকে নাও খেলাতে পারে।

এ বার আইপিএলে একেবারেই চেনা ছন্দে নেই সূর্য। শেষ ছয় ম্যাচে মাত্র ৩৫ রান করেছেন তিনি। মুম্বইয়ের কাছে দিল্লির ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচ জিতলে প্লে-অফের জায়গা কিছুটা হলেও পাকা হবে তাদের। পয়েন্ট টেবলে কলকাতা নাইট রাইডার্সকে সরিয়ে চারে উঠে আসবে তারা। এই পরিস্থিতিতে হয় অভিজ্ঞ সূর্যকুমার যাদবের উপর আরও এক বার ভরসা রাখতে পারে রোহিত শর্মার টিম। তবে সেটা কতটা কার্যকর হবে, তা নিয়ে সংশয় থাকছে। তা না হলে প্রথম একাদশ থেকে  বাদ দেওয়া হতে পারে তাঁকে।

মঞ্জরেকরের দাবি, ‘আমরা যখন মুম্বইয়ের অফ-ফর্মে থাকা ক্রিকেটারদের নিয়ে আলোচনা করি, তখন ইশান কিষাণ বা হার্দিক পাণ্ডিয়ার নাম করি। কিন্তু সূর্যকুমার যাদবও রান পাচ্ছেন না। তবে আমরা বলে থাকি, ও নিজের ফর্ম দ্রুতই ফিরে পাবে। তবে শেষ ম্যাচে ও যে ভাবে আউট হয়েছে, সেটা নিঃসন্দেহে চিন্তার কারণ হতে পারে। এই ম্যাচটা মুম্বইয়ের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এবং ওরা সূর্যকুমারের বিষয়টি দু'ভাবে ভাবতে পারে। যেহেতু এটা খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ, তাই সূর্যকুমার যাদবের উপর ভরসা রাখতে পারে, যে ও এই ম্যাচে ফর্মে ফিরবে। আর নয়তো ওকে পুরোপুরি বাদ দিতে পারে। যেমন সানরাইজার্স হায়দরাবাদ (ডেভিড) ওয়ার্নারকে বাদ দিয়ে জেসন রায়কে খেলাচ্ছে।’

বন্ধ করুন