বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: তিলক হঠাৎ গালি দিতে গেলেন সূর্যকে! কোন নিষ্ঠুর রসিকতায় ক্ষুব্ধ হলেন তরুণ তুর্কী?- ভিডিয়ো

IPL 2023: তিলক হঠাৎ গালি দিতে গেলেন সূর্যকে! কোন নিষ্ঠুর রসিকতায় ক্ষুব্ধ হলেন তরুণ তুর্কী?- ভিডিয়ো

তিলক বর্মার সঙ্গে লেবু নিয়ে প্র্যাঙ্ক সূর্যকুমার যাদবের।

মুম্বই ইন্ডিয়ান্স যখন কোয়ালিফায়ার-টু-র ম্যাচ খেলার জন্য আমদাবাদে উড়ে যাচ্ছিল, তখন তিলক ভার্মার উপর প্র্যাঙ্ক করার চেষ্টা করেন সূর্যকুমার যাদব। যে ভিডিয়োটি মুম্বই ইন্ডিয়ান্সের তরফেই শেয়ার করা হয়েছে। এবং সেটি দেখে পুরো নেটপাড়া হেসে গড়াচ্ছে।

বুধবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে তাদের ৮১ রানের বড় জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়াররা একেবারে ফুরফুরে মেজাজে রয়েছেন। ম্যাচ খেলার উত্তেজনা এবং ধকলে তারা ক্লান্ত হলেও, উচ্ছ্বাসের খামতি ছিল না পুরো দলের মধ্যে।

মুম্বই ইন্ডিয়ান্স যখন কোয়ালিফায়ার-টু-র ম্যাচ খেলার জন্য আমদাবাদে উড়ে যাচ্ছিল, তখন তিলক ভার্মার উপর প্র্যাঙ্ক করার চেষ্টা করেন সূর্যকুমার যাদব। যে ভিডিয়োটি মুম্বই ইন্ডিয়ান্সের তরফেই শেয়ার করা হয়েছে। এবং সেটি দেখে পুরো নেটপাড়া হেসে গড়াচ্ছে। প্রসঙ্গত, মুম্বই কোয়ালিফায়ার টু-র ম্যাচে শুক্রবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে। যারা জিতবে, তারা ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে।

আরও পড়ুন: শুভমনের বোনকে হেনস্থা, দ্রুত পদক্ষেপের জন্য দিল্লি মহিলা কমিশনের নোটিশ পুলিশকে

আমদাবাদ উড়ে যাওয়ার সময়ে ক্লান্তিতে অঘোরে ঘুমিয়ে পড়েছিলেন তিলক বর্মা। তখন স্কাই বিমানের ক্রুদের কাছ থেকে লেবুর টুকরো নিয়ে ঘুমন্ত তিলকের মুখে রস চিপে দেন। মুখে টক রস জেতেই তরুণ ব্যাটার ধড়মড় করে উঠে পড়েন। এবং প্রথমে তিনি বুঝতেই পারেননি, কী ঘটেছে। পরে বুঝে সূর্যকে গালি দিতে যান, কিন্তু ক্যামেরা চলছিল বলে নিজেকে সামলে নেন। মুম্বইয়ের ইন্ডিয়ান্সের প্লেয়ার এবং সাপোর্ট স্টাফেরা এই কাণ্ডে হেসে কুটিপাটি হয়।

বুধবার আকাশ মাধওয়ালের বিস্ফোরণে একেবারে কেঁপে গিয়েছে লখনউ সুপার জায়ান্টস। ৫ রানে ৫ উইকেট নিয়ে লখনউয়ের ব্যাটিং অর্ডার একেবারে গুঁড়িয়ে দেন তিনি। মূলত আকাশ মাধওয়ালের দুর্দান্ত বোলিং এবং তিনটি খারাপ রানআউটের কারণে লখনউ ১৬.৩ ওভারে ১০১ রানে অলআউট হয়ে যায়। লখনউয়ের মার্কাস স্টোইনিস ৪০ রান করেন। বাকিদের অবস্থা তথৈবচ।

আরও পড়ুন: তিনটে হাস্যকর রানআউটে ম্যাচ হাতছাড়া লখনউয়ের, কমন ফ্যাক্টর হুডা

এলিমিনেটর ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মুম্বই। ক্যামেরন গ্রিনের (৪১) এবং সূর্যকুমার যাদবের (৩৩) হাত ধরে ৮ উইকেটে ১৮২ রান করে মুম্বই। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলতে নামা নেহাল ওয়াধেরা ডেথ ওভারে ১২ বলে ২৩ রানের ক্যামিও ইনিংস খেলেন। দু'টি চার এবং দুটি ছক্কা মেরে মুম্বইকে একটি লড়াই করার মতো জায়গায় পৌঁছে দেন। লখনউয়ের হয়ে নবীন-উল-হক ৪টি এবং যশ ঠাকুর ৩টি উইকেট নেন। এ দিকে রান তাড়া করতে নেমে আকাশ ঝড়ে খড়কুটোর মতোই উড়ে যায় লখনউ সুপার জায়ান্টস। ৮১ রানে ম্যাচ জিতে কোয়ালিফায়ার-টু-তে পৌঁছয় মুম্বই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 3 ওভার শেষে England-র স্কোর 46/2 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.