বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 হাতছাড়া হওয়ার পর MI-এর টার্গেট ‘মিনি আইপিএল’! কেন এমন বললেন স্যামস
শেষ ওভার নিয়ে মুখ খুললেন ড্যানিয়েল স্যামস 

IPL 2022 হাতছাড়া হওয়ার পর MI-এর টার্গেট ‘মিনি আইপিএল’! কেন এমন বললেন স্যামস

  • মুম্বইয়ের এই জয়ের কৃতিত্ব দেওয়া হচ্ছে ড্যানিয়েল স্যামসকে। শেষ ওভারে মাত্র ৩ রান দিয়ে মুম্বই-এর জন্য এই জয় ছিনিয়ে আনেন তিনি। এদিনের জয়ের পরে বড় প্রতিক্রিয়া দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স-এর এই তারকা ক্রিকেটার।

একটি রোমাঞ্চকর ম্যাচে গুজরাট টাইটানসকে পাঁচ রানে পরাজিত করে আইপিএল-এর চলতি মরশুমে দ্বিতীয় জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের এই জয়ের কৃতিত্ব দেওয়া হচ্ছে ড্যানিয়েল স্যামসকে। শেষ ওভারে মাত্র ৩ রান দিয়ে মুম্বই-এর জন্য এই জয় ছিনিয়ে আনেন তিনি। এদিনের জয়ের পরে বড় প্রতিক্রিয়া দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স-এর এই তারকা ক্রিকেটার।

ড্যানিয়েল স্যামস বলেন,‘কি রোমাঞ্চকর ম্যাচ ছিল। এটা লাইন এই দিক থেকে গিয়েছিল বলে বেশ ছিল। এটি সেই ম্যাচগুলির মধ্যে একটি যা বারবার এদিক ওদিক হচ্ছিল। মাঠে দেখতে ভাল লাগছিল নিশ্চিত এবং আমি বিশ্বাস করি এটা টিভিতেও দেখতে ভাল লাগছিল। ৬ বলে ৯ রান সেই ম্যাচের একটি। আমার মনে হচ্ছিল এখানে হারানোর কিছু নেই, হয়তো পরিস্থিতি ব্যাটসম্যানদের পক্ষে ছিল। তাই আমি ভেবেছিলাম আমি আমার সেরা ডেলিভারি করব এবং আমি ভাগ্যবান যে আমি এটা করতে পেরেছি।’

স্যামস আরও বলেন,‘বাইরে থেকে দেখলে মনে হতেই পারে এটা দারুণ একটা ম্যাচ কিন্তু আমি আমার সেরা বল করার জন্য চেষ্টা করছিলাম। ধীরগতির বলটি এমন একটা জিনিস যা আমি পছন্দ করি এবং আমি আনন্দিত যে এর ফল পেয়েছি। টুর্নামেন্টে আমরা যে শুরুটা চেয়েছিলাম তা হয়নি কিন্তু সেই আটটি হারের পর আমরা ভেবেছিলাম আমাদের একটি মিনি আইপিএল আছে এবং আমাদের হারানোর কিছু নেই।’

উল্লেখ্য, প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স ১৭৭ রান করে। রোহিত শর্মা করেন ৪৩ রান। ইশান কিষাণ ৪৫ ও টিম ডেভিড অপরাজিত ৪৪ রান করেন। জবাবে গুজরাটের ওপেনার ঋদ্ধিমান সাহা ও শুভমান গিল হাফ সেঞ্চুরি করেন। শেষ ওভারে গুজরাটের দরকার ছিল ৯ রান। ড্যানিয়েল স্যামসের সামনে ছিলেন ডেভিড মিলার এবং তেওয়াটিয়া। তেওয়াটিয়া রান আউট হন এবং মিলার স্কোর করতে ব্যর্থ হন। এ ভাবেই মুম্বই এদিনের রোমাঞ্চকর ম্যাচ ৫ রানে জিতে নেয়।

বন্ধ করুন