বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs CSK: ৬, ৪, ২, ৪, শেষ ওভারে ধোনি ধামাকা, রোহিতদের মুখের গ্রাস কাড়লেন মাহি

MI vs CSK: ৬, ৪, ২, ৪, শেষ ওভারে ধোনি ধামাকা, রোহিতদের মুখের গ্রাস কাড়লেন মাহি

মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই (PTI)

চেন্নাই সুপার কিংসের একরাশ ভুলের সুযোগ নিতে পারল না মুম্বই ইন্ডিয়ান্স। তিলক বর্মা ও ড্যানিয়েস স্যামসের দুর্দান্ত লড়াই সত্ত্বেও শাপমুক্তি ঘটল না রোহিতদের। চলতি IPL-এ টানা সাত ম্যাচে হার পাঁচবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়নদের।

অতি সহজে জয় তুলে নেওয়ার সুযোগ ছিল চেন্নাই সুপার কিংসের সামনে। তবে নিজেদের ভুলেই ম্যাচ জিততে শেষ বল পর্যন্ত লড়াই চালাতে হয় তাদের। শেষমেশ চেন্নাইয়ের পরিত্রাতা হয়ে দেখা দেন মহেন্দ্র সিং ধোনি। ফের একবার ফিনিশারের ভুমিকা নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের মুখের গ্রাস ছিনিয়ে নেন মাহি।

শেষ ওভারে জয়ের জন্য ১৭ রান দরকার ছিল চেন্নাইয়ের। প্রথম বলে আউট হন প্রিটোরিয়াস। দ্বিতীয় বলে ১ রান নেন ব্র্যাভো। সুতরাং, ৪ বলে জিততে ১৬ রান প্রয়োজন ছিল চেন্নাইয়ের। উনাদকাটের শেষ চারটি বলে যথাক্রমে ৬, ৪, ২ ও ৪ রান সংগ্রহ করে চেন্নাইকে ম্যাচ জেতালেন ধোনি। ফের একবার ম্যাচের একেবারে শেষ বলে বাউন্ডারি মেরে দলের জয় নিশ্চিত করেন মাহি।

আরও পড়ুন:- MI vs CSK: ‘ফিনিশার’ ধোনির হাতে ‘ফিনিশ’ MI, ৪ বলে ১৬ রানের পর নেটিজেনরা বললেন ‘হিলা ডালা'

টস জিতে মুম্বইকে শুরুতে ব্যাট করতে পাঠায় সিএসকে। তিলক বর্মার অনবদ্য হাফ-সেঞ্চুরির সুবাদে নির্ধারিত ২০ ওভারে মুম্বই ৭ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়েই জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৬ রান তুলে নেয়।

চেন্নাই এদিন জঘন্য ফিল্ডিং করে। ক্যাচ মিস করেন জাদেজা, ব্র্যাভো, দুবেরা। সহজ স্টাম্প-আউটের সুযোগ হাতছাড়া করেন ধোনি। মুম্বইয়ের যেখানে ১০০-র মধ্যেই গুটিয়ে যাওয়া উচিত ছিল, সেখানে তারা দেড়শো রানের গণ্ডি টপকে যায়। তিলক ৫১, সূর্যকুমার ৩২, হৃত্বিক শোকিন ২৫, পোলার্ড ১৪ ও উনাদকাট অপরাজিত ১৯ রান করেন। খাতা খুলতে পারেননি রোহিত ও ইশান। ব্রেভিস ৪ রান করে আউট হন।

আরও পড়ুন:- MI vs CSK: সহজ স্টাম্প মিস ধোনির, হাস্যকরভাবে জোড়া ক্যাচ ফেললেন জাদেজা, অতি জঘন্য ফিল্ডিং চেন্নাইয়ের: ভিডিয়ো

মুকেশ চৌধরী ১৯ রানে ৩ উইকেট নেন। ৩৬ রানে ২ উইকেট নেন ব্র্যাভো। স্যান্টনার ১৬ রানে ১ উইকেট নেন। ৩৫ রানে ১টি উইকেট দখল করেন থিকসানা।

চেন্নাইয়ের হয়ে উথাপ্পা ৩০, আম্বাতি ৪০, প্রিটোরিয়াস ২২ ও ধোনি অপরাজিত ২৮ রান করেন। ১৩ বলের ইনিংসে ধোনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ড্যানিয়েল স্যামস ৩০ রানে ৪ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন মুকেশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ২৪ ফেব্রুয়ারি পালিত হবে ললিতা জয়ন্তী, জেনে নিন পুজো পদ্ধতি ও এই দিনের গুরুত্ব এবার রাজনীতিতে ঋতুপর্ণা? জল্পনা উসকে বন্ধু ফিরদৌস বললেন, ‘আমরা দুই দেশের…’ কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.