বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs CSK Jadeja catch: ধোনির দলে রজনীকান্ত! চোখ বন্ধ করেই দুর্ধর্ষ ক্যাচ জাদেজার, হতবাক ব্যাটার- ভিডিয়ো

MI vs CSK Jadeja catch: ধোনির দলে রজনীকান্ত! চোখ বন্ধ করেই দুর্ধর্ষ ক্যাচ জাদেজার, হতবাক ব্যাটার- ভিডিয়ো

জাদেজার ক্যাচ। (ছবি সৌজন্যে, টুইটার @IPL)

MI vs CSK Jadeja catch: মহেন্দ্র সিং ধোনির ‘রজনীকান্ত’ রবীন্দ্র জাদেজা। চোখ বন্ধ করে নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্যামেরন গ্রিনের ক্যাচ। দুরন্তভাবে ওই ক্যাচ তালুবন্দি করেন চেন্নাই সুপার কিংসের ‘স্যার জাদেজা’। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

পুরো ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যে একজনই ক্যাচটা ধরতে পারতেন। বলটা তাঁর কাছেই গেল। আর ক্যাচটা ধরেও নিলেন রবীন্দ্র জাদেজা। অথচ ক্যাচটা মারাত্মক কঠিন ছিল। গায়ের যত জোর আছে, তত জোর দিয়ে শট মারেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যামেরুন গ্রিন। যা দুরন্তভাবে তালুবন্দি করেন চেন্নাই সুপার কিংসের ‘স্যার জাদেজা’। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

শনিবার ৮.২ ওভারে গ্রিনকে অফস্টাম্পের বাইরে বল করেন জাদেজা। সপাটে থাপ্পড় মারার মতো একেবারে সোজামুজি শটটা মারেন অস্ট্রেলিয়ান তারকা। গায়ের যেন সমস্ত শক্তি উজাড় করে দেন। অনফিল্ড আম্পায়ার ক্রিস গ্যাফনি তো আতঙ্কে মাথা নীচু করে দেন। তবে তাঁর দিকে বল যায়নি। কারণ তাঁর আগে জাদেজা নামে একজন দাঁড়িয়েছিলেন। যিনি দুরন্ত ক্ষিপ্রতায় ক্যাচটা ধরে নেন। 

আরও পড়ুন: MI vs CSK: 'ধোনি রিভিউ সিস্টেম'-র সামনে শেষ সূর্যের তেজও! ভুল স্বীকার করলেন আম্পায়ার

প্রাথমিকভাবে অবশ্য জাদেজার প্রতিক্রিয়াটা নিজেকে বাঁচানোর জন্য ছিল। নাহলে বলটা মাথায় লেগে যাওয়ার আশঙ্কা ছিল। যেটা যে কোনও মানুষের একেবারে স্বাভাবিক প্রতিক্রিয়া। তারইমধ্যে বলটা যখন জাদেজার হাতে আছড়ে পড়ে, তখন তাঁর চোখও বন্ধ ছিল। কিন্তু মহেন্দ্র সিং ধোনির ‘রজনীকান্ত’ জাদেজা যে মানের অ্যাথলিট, তাতে বলটা হাত থেকে পড়ে যায়নি। অন্য কেউ হলে নির্ঘাত বলটা পড়ে যেত বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের। ধারাভাষ্যকার ইয়ান বিশপ ঠিক সেটাই বলেন।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস

ছয় ওভারে এক উইকেটে ৬১ রান তুলে ফেলে। কিন্তু ধোনি স্পিনারদের আক্রমণে আনতেই ধসে পড়ে মুম্বই। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৫৭ রান তোলেন রোহিত শর্মারা। চার ওভারে ২০ রান দিয়ে তিন উইকেট নেন রবীন্দ্র জাদেজা। দুটি করে উইকেট নেন মিচেল স্যান্টনার (চার ওভারে ২৮ রান) এবং তুষার দেশপাণ্ডে (তিন ওভারে ৩১ রান)। 

আরও পড়ুন: MI vs CSK IPL 2023 Live: প্রথম ওভারেই কনওয়ের স্টাম্প ছিটকে দিলেন জেসন

মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ২১ বলে ৩২ রান করেন ইশান কিষান ২২ বলে ৩১ রান করেন টিম ডেভিড। তবে মুম্বই যে ১৬০ রানের কাছে গিয়েছে, সেটা সম্ভব হয়েছে নবম উইকেটের জুটির কারণে। ওই জুটিতে ২৬ রান ওঠে।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সংসদে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবি BJP সাংসদের, ড্যামেজ কন্ট্রোলে শমীক Chanakya Neeti: চাণক্যের এই নীতি গরিবকেও ধনী করে তুলবে কালো পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন শচীন কন্যা, পোশাকটির দাম শুনলে চোখ কপালে জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.