বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs DC: প্লে-অফে উঠতে প্রাক্তন RCB সতীর্থকে হাত করেন বিরাটরা! ফাঁস হয়ে গেল রহস্য

MI vs DC: প্লে-অফে উঠতে প্রাক্তন RCB সতীর্থকে হাত করেন বিরাটরা! ফাঁস হয়ে গেল রহস্য

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মারমুখী ডিম ডেভিড (ছবি সৌজন্যে আইপিএল), ম্যাচের পর আরসিবির তরফে পোস্ট করা ধন্যবাদ বার্তা (ছবি সৌজন্যে, ফেসবুক @RoyalChallengersBangalore)

MI vs DC: আইপিএলের প্লে-অফে ওঠার জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একমাত্র ভরসা ছিল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মারা জিতলে তবেই টুর্নামেন্টে টিকে থাকতেন বিরাট কোহলিরা। শেষপর্যন্ত সেটাই হয়েছে। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিয়েছেন রোহিতরা।

একটা সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সদস্য় ছিলেন। এবার সেই টিম ডেভিডকে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের প্লে-অফে উঠতে যে দলের উপর বিরাট কোহলিদের নির্ভর করতে হচ্ছিল। সেই পরিস্থিতিতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের সকালে তাঁর কাছে বিশেষ ছবি এসেছিল বলে জানালেন মুম্বইয়ের জয়ের নায়ক ডেভিড।

শনিবার রাতে দিল্লির প্লে-অফে স্বপ্ন চুরমার করার পর ডেভিড বলেন, ‘(হাসিমুখে) আজ (শনিবার) সকালে ফ্যাফের (ব্যাঙ্গালোর অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি) একটি মেসেজ পাই। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ওর, ম্যাক্সি (গ্লেন ম্যাক্সওয়েল) এবং বিরাটের (বিবাট কোহলি) ছবি ছিল। আমায় হয়ত পরে ওটা ইনস্টাগ্রাম পোস্ট করতে হবে।’ যিনি দিল্লির বিরুদ্ধে ১১ বলে ৩৪ রানের ইনিংস খেলে ব্যাঙ্গালোরের আইপিএল জয়ের স্বপ্ন অটুট রেখে দেন।

আরও পড়ুন: DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB

কেন মুম্বইকে সমর্থন ব্যাঙ্গালোরের?

দিল্লি-মুম্বই ম্যাচের আগে পর্যন্ত আইপিএলের প্লে-অফের তিনটি দল নির্ধারিত হয়ে গিয়েছিল। চতুর্থ স্থানের জন্য লড়াই ছিল ব্যাঙ্গালোর এবং দিল্লির। ১৪ ম্যাচে ব্যাঙ্গালোরের পয়েন্ট ১৬ ছিব। সেখানে এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্টে ছিল দিল্লি। ফলে শনিবার দিল্লি জিতে গেলে ঋষভ পন্তদের ঝুলিতেও ১৬ পয়েন্ট হয়ে যেত। সেক্ষেত্রে নেট রানরেটের ভিত্তিতে দিল্লি উঠে যেত। কারণ রানরেটের নিরিখে বহু এগিয়ে ছিল দিল্লি। সেজন্য ব্যাঙ্গালোরের কাছে অঙ্কটা সহজ ছিল, মুম্বই জিতলে বিরাটরা প্লে-অফে যেতে পারবেন। আর ঠিক সেটাই হয়েছে। দিল্লিকে হারিয়ে দিয়েছে মুম্বই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 3 ওভার শেষে Afghanistan-র স্কোর 11/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.