বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs DC: প্লে-অফে উঠতে প্রাক্তন RCB সতীর্থকে হাত করেন বিরাটরা! ফাঁস হয়ে গেল রহস্য
দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মারমুখী ডিম ডেভিড (ছবি সৌজন্যে আইপিএল), ম্যাচের পর আরসিবির তরফে পোস্ট করা ধন্যবাদ বার্তা (ছবি সৌজন্যে, ফেসবুক @RoyalChallengersBangalore)

MI vs DC: প্লে-অফে উঠতে প্রাক্তন RCB সতীর্থকে হাত করেন বিরাটরা! ফাঁস হয়ে গেল রহস্য

  • MI vs DC: আইপিএলের প্লে-অফে ওঠার জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একমাত্র ভরসা ছিল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মারা জিতলে তবেই টুর্নামেন্টে টিকে থাকতেন বিরাট কোহলিরা। শেষপর্যন্ত সেটাই হয়েছে। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিয়েছেন রোহিতরা।

একটা সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সদস্য় ছিলেন। এবার সেই টিম ডেভিডকে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের প্লে-অফে উঠতে যে দলের উপর বিরাট কোহলিদের নির্ভর করতে হচ্ছিল। সেই পরিস্থিতিতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের সকালে তাঁর কাছে বিশেষ ছবি এসেছিল বলে জানালেন মুম্বইয়ের জয়ের নায়ক ডেভিড।

শনিবার রাতে দিল্লির প্লে-অফে স্বপ্ন চুরমার করার পর ডেভিড বলেন, ‘(হাসিমুখে) আজ (শনিবার) সকালে ফ্যাফের (ব্যাঙ্গালোর অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি) একটি মেসেজ পাই। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ওর, ম্যাক্সি (গ্লেন ম্যাক্সওয়েল) এবং বিরাটের (বিবাট কোহলি) ছবি ছিল। আমায় হয়ত পরে ওটা ইনস্টাগ্রাম পোস্ট করতে হবে।’ যিনি দিল্লির বিরুদ্ধে ১১ বলে ৩৪ রানের ইনিংস খেলে ব্যাঙ্গালোরের আইপিএল জয়ের স্বপ্ন অটুট রেখে দেন।

আরও পড়ুন: DC হারতেই কোহলির বিশেষ বার্তা, মুম্বইকে ধন্যবাদ জানাল RCB

কেন মুম্বইকে সমর্থন ব্যাঙ্গালোরের?

দিল্লি-মুম্বই ম্যাচের আগে পর্যন্ত আইপিএলের প্লে-অফের তিনটি দল নির্ধারিত হয়ে গিয়েছিল। চতুর্থ স্থানের জন্য লড়াই ছিল ব্যাঙ্গালোর এবং দিল্লির। ১৪ ম্যাচে ব্যাঙ্গালোরের পয়েন্ট ১৬ ছিব। সেখানে এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্টে ছিল দিল্লি। ফলে শনিবার দিল্লি জিতে গেলে ঋষভ পন্তদের ঝুলিতেও ১৬ পয়েন্ট হয়ে যেত। সেক্ষেত্রে নেট রানরেটের ভিত্তিতে দিল্লি উঠে যেত। কারণ রানরেটের নিরিখে বহু এগিয়ে ছিল দিল্লি। সেজন্য ব্যাঙ্গালোরের কাছে অঙ্কটা সহজ ছিল, মুম্বই জিতলে বিরাটরা প্লে-অফে যেতে পারবেন। আর ঠিক সেটাই হয়েছে। দিল্লিকে হারিয়ে দিয়েছে মুম্বই।

বন্ধ করুন