বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs DC ম্যাচে কড়া নজর ফ্যাফ-কোহলিদের! ছবি শেয়ার করল RCB

MI vs DC ম্যাচে কড়া নজর ফ্যাফ-কোহলিদের! ছবি শেয়ার করল RCB

MI vs DC ম্যাচ দেখছেন বিরাট কোহলিরা (ছবি-টুইটার RCB)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছে। যেখানে RCB-র খেলোয়াড়দের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ দেখতে দেখা যাচ্ছে। একটা ছবিতে ফ্যাফ ডু'প্লেসি ও বিরাট কোহলিকে কথা বলতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে ম্যাক্সওয়েলকেও দেখা গিয়েছে। 

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যেIPL 2022-এর৬৯তম ম্যাচটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচের জয় দিল্লির জন্য যতটা দরকার, এই ম্যাচে মুম্বইয়ের জয়টা ততটাই গুরুত্বপূর্ণরয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। কারণ দিল্লি ক্যাপিটলস এই ম্যাচ জিতলে প্লে-অফের টিকিট পেয়ে যাবে।অন্যদিকে মুম্বইয়ের জয় আরসিবিকে প্লে অফে নিয়ে যেতে পারে। এমন অবস্থায় দলের অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি,বিরাট কোহলি সহ আরসিবি-র পুরো টিম এই ম্যাচের দিকে কড়া নজর রেখেছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছে। যেখানেRCB-র খেলোয়াড়দের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ দেখতে দেখা যাচ্ছে। একটা ছবিতে ফ্যাফ ও বিরাট কোহলিকে কথা বলতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে ম্যাক্সওয়েলকেও দেখা গিয়েছে। অন্য ছবিতে দেখা যাচ্ছে পুরোRCB দল এক সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটলসের ম্যাচ উপভোগ করছেন। অবশ্যই প্রত্যেকে মুম্বইকে সমর্থন করছেন।

ম্যাচের কথা বলতে গেলে, এদিনের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। প্রথমে ব্যাট করে মুম্বইয়ের সামনে ১৬০ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি। এদিন ডেভিড ওয়ার্নারকে কম রানে আউট করে মুম্বই-এর ড্যানিয়েল স্যামস। এরপর মিচেল মার্শকে শূন্য রানে আউট করেন বুমরাহ। দিল্লির হয়ে রোভম্যান পাওয়েল সর্বোচ্চ ৪৩ রান করে। পন্ত করেছেন ৩৩ বলে ৩৯ রান।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, রুদ্ধশ্বাস তৎপরতায় সেনা নিল কোন পদক্ষেপ? বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং? MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের

Latest IPL News

MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ DC ম্যাচে পাওয়া যাবেই না, কবে মাঠে ফিরবেন মায়াঙ্ক? আপডেট দিলেন LSG কোচ ল্যাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.