বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs DC ম্যাচে কড়া নজর ফ্যাফ-কোহলিদের! ছবি শেয়ার করল RCB
MI vs DC ম্যাচ দেখছেন বিরাট কোহলিরা (ছবি-টুইটার RCB)

MI vs DC ম্যাচে কড়া নজর ফ্যাফ-কোহলিদের! ছবি শেয়ার করল RCB

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছে। যেখানে RCB-র খেলোয়াড়দের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ দেখতে দেখা যাচ্ছে। একটা ছবিতে ফ্যাফ ডু'প্লেসি ও বিরাট কোহলিকে কথা বলতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে ম্যাক্সওয়েলকেও দেখা গিয়েছে। 

মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যেIPL 2022-এর৬৯তম ম্যাচটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচের জয় দিল্লির জন্য যতটা দরকার, এই ম্যাচে মুম্বইয়ের জয়টা ততটাই গুরুত্বপূর্ণরয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। কারণ দিল্লি ক্যাপিটলস এই ম্যাচ জিতলে প্লে-অফের টিকিট পেয়ে যাবে।অন্যদিকে মুম্বইয়ের জয় আরসিবিকে প্লে অফে নিয়ে যেতে পারে। এমন অবস্থায় দলের অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি,বিরাট কোহলি সহ আরসিবি-র পুরো টিম এই ম্যাচের দিকে কড়া নজর রেখেছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছে। যেখানেRCB-র খেলোয়াড়দের মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ দেখতে দেখা যাচ্ছে। একটা ছবিতে ফ্যাফ ও বিরাট কোহলিকে কথা বলতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে ম্যাক্সওয়েলকেও দেখা গিয়েছে। অন্য ছবিতে দেখা যাচ্ছে পুরোRCB দল এক সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটলসের ম্যাচ উপভোগ করছেন। অবশ্যই প্রত্যেকে মুম্বইকে সমর্থন করছেন।

ম্যাচের কথা বলতে গেলে, এদিনের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। প্রথমে ব্যাট করে মুম্বইয়ের সামনে ১৬০ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি। এদিন ডেভিড ওয়ার্নারকে কম রানে আউট করে মুম্বই-এর ড্যানিয়েল স্যামস। এরপর মিচেল মার্শকে শূন্য রানে আউট করেন বুমরাহ। দিল্লির হয়ে রোভম্যান পাওয়েল সর্বোচ্চ ৪৩ রান করে। পন্ত করেছেন ৩৩ বলে ৩৯ রান।

 

বন্ধ করুন