বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs DC: ব্যাটে বল লাগলেও DRS নিলেন না, প্লে-অফের লড়াইয়ে RCB-র ‘বন্ধু’ হয়ে উঠছেন পন্ত!

MI vs DC: ব্যাটে বল লাগলেও DRS নিলেন না, প্লে-অফের লড়াইয়ে RCB-র ‘বন্ধু’ হয়ে উঠছেন পন্ত!

ডিআরএস নেননি ঋষভ পন্ত। অথচ ব্যাটে লেগেছিল বল। (ছবি সৌজন্যে টুইটার)

MI vs DC: প্রথম বলেই আউট হয়ে যেতেন মুম্বই ইন্ডিয়ান্সের টিম ডেভিড। ব্যাটে বল লেগেছিল। কিন্তু ডিআরএস নেননি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত। যে ম্যাচের দিকে তাকিয়ে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স। দিল্লি হারলে বিরাট কোহলিরা প্লে-অফে যাবেন।

একটা সহজ ক্যাচ ফস্কেছিলেন। এবার ব্যাটে বল লাগলেও ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নিলেন না ঋষভ পন্ত। সেটাও কিনা টিম ডেভিডের। এবারের আইপিএলের যে খেলোয়াড়ের স্ট্রাইক রেট প্রায় ২০০। শুধু তাই নয়, ১১ বলে ৩৪ রান করে পন্তের ‘ক্ষত’ আরও গভীর করে দেন ডেভিড।

শনিবার ১৪.৩ ওভারে আউট হয়ে যান মুম্বই ইন্ডিয়ান্সের ডেওয়াল্ড ব্রেভিস। যে ব্রেভিসের সোজা ক্যাচ ফস্কেছিলেন পন্ত। তারপর মাঠে নামেন ডেভিড। বল করতে আসেন শার্দুল ঠাকুর। প্রথম বলেই 'আউট' হয়ে যান মুম্বই ব্যাটার। ষষ্ঠ স্টাম্পে রাখা শার্দুলের বল ডেভিডের ব্যাট ছুঁয়ে পন্তের কাছে চলে যায়। পন্ত বল ধরে আগ্রহ দেখালেও অনফিল্ড আম্পায়ার দেখাননি। আগ্রহ দেখান শার্দুলও।

(MI vs DC ম্যাচের লাইভ আপডেট দেখে নিন এখানে)

তবে ডিআরএস নেওয়া হবে কিনা, তা নিয়ে ধন্দে ছিলেন পন্তরা। শার্দুল ও দিল্লির অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে কিছুক্ষণ আলোচনা করেন। তারপর ডিআরএস নেবেন না বলে ঠিক করেন। তারপরেই রিপ্লেতে দেখা যায়, ডেভিডের ব্যাটে চুমু খেয়ে বল পন্তের হাতে জমা পড়েছিল। সেই রিপ্লে দেখে রীতিমতো হা-হুতাশ করতে দেখা যায় দিল্লিকে।

সেইসঙ্গে পন্তের কৌশল নিয়েও প্রশ্ন তোলেন বিশেষজ্ঞরা। তাঁদের বক্তব্য, সেইসময় ৩৩ বলে ৬৬ রান বাকি ছিল। দিল্লির ঝুলিতে দুটি ডিআরএস পড়েছিল। অথচ বিস্ফোরক ব্যাটার ডেভিডকে প্রথম বলেই ফেরানোর জন্য রিভিউ ব্যবহার করলেন না পন্ত? সেই রিভিউ যদি ভুল হত, তাতেও অসুবিধা ছিল না। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, বিশাল কৌশলগত ‘ব্লান্ডার’ করে ফেলেছেন পন্ত।

আরও পড়ুন: MI vs DC: এখনও IPL-এ খেলার উপযুক্ত নয়, তাই সুযোগ দেয়নি MI! বললেন সচিনের প্রাক্তন সতীর্থ

তাতে হাসি মুখে ফুটেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখে। যে দল আইপিএলের প্লে-অফে যাওয়ার জন্য মুম্বইয়ের দিকে তাকিয়ে আছে। মুম্বই জিতলেই প্লে-অফে চলে যাবেন বিরাট কোহলিরা। নেটিজেনদের বক্তব্য, সকাল থেকে মুম্বইয়ের কাছে কাকুতি-মিনতি করলেও ব্যাঙ্গালোর সত্যিকারের ‘বন্ধু’ হয়ে উঠেছেন পন্ত। যদিও একাংশের বক্তব্য, একটা দিন যে কারও খারাপ যেতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে MI New York-র স্কোর 3/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.